fbpx

টাকার জন্য সীমানা পার! ক্যামেরার সামনেই পোশাক খুলেছেন এই অভিনেত্রীরা, রইল ছবি

বর্তমান সময়ে সিনেমার সাথে সাথে নতুন এক ধারা যুক্ত হয়েছে সেটি হল ওয়েব সিরিজ। আজকাল বিনোদনের এই নয়া মাধ্যমের বেশ চাহিদা বেড়েছে। আগে মানুষ একটা সিনেমা দেখার জন্য বা ধারাবাহিকের পর্ব দেখার জন্য দিনের পর দিন সময় নিয়ে বসে থাকত টিভির সামনে। এখন সেই দিন শেষে। এসে গেছে বিনোদনের নতুন মাধ্যম ওয়েব প্ল্যাটফর্ম তথা ওয়েব মাধ্যম। সময়ের দাবিকে মান্যতা দিয়ে প্রযুক্তিও যথেষ্ট উন্নত পর্যায়ে এসে গেছে। উন্নয়নের নতুন মাধ্যম ইন্টারনেটের হাত ধরে বাজারে এসে গেছে ওয়েব সিরিজ।

আমরা যারা ওয়েব সিরিজের দর্শক আমরা হয়ত জানি ডিজিটাল দুনিয়ায় ওয়েব সিরিজ কতটা সাহসী এবং সাবলীল কনটেন্ট প্রেজেন্ট করে। করোনা পরবর্তী সময়ে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার সুযোগ অনেকটাই কমে গিয়েছিল এবং আমাদের কাছে বিনোদনের জন্য বাইরে যাওয়া সম্ভব ছিল না। সেই সময় আমরা বাড়িতে বসে ওয়েব প্লাটফর্মে নিজেদের পছন্দের সিরিজগুলো দেখে আনন্দ উপভোগ করার একটা প্রবণতা তৈরি হয়েছিল।

debating by acting in web series
debating by acting in web series

আরও পড়ুন…………তাপপ্রবাহের চোখ রাঙানি! শিশু প্রাণ বাঁচাতে সকালের দিকে স্কুল খুলতে উদ্দ্যোগী রাজ্য সরকার

সম্প্রতি এই ওয়েব সিরিজকে কেন্দ্র করে উঠে আসছে নানা রকম অভিযোগ। অনেকেই এই প্লাটফর্মকে তুলনা করছে পর্নোগ্রাফির সাথে। অনেকের মতেই এখানে সেন্সরশিপ না থাকায় কনটেন্টের কোনও মাত্রা জ্ঞান থাকছে না। যা খুশি তাই এখানে প্রদর্শন করা হচ্ছে। ডিজিটাল মার্কেটে সবচেয়ে অধঃপতন এ যাচ্ছে এই ওয়েব সিরিজ। অনেক নেটিজেনদের মতে ওয়েব সিরিজ হলো যৌনতায় ভরা আঁতুড়ঘর। এখানে শরীর দেখানো ছাড়া আর কোন কিছুই মূলত নেই। শিক্ষণীয় কোনও বিষয় ওয়েব সিরিজে নাকি তুলে ধরা হয় না। ওয়েব সিরিজের সব থেকে খোলামেলা দৃশ্যে অভিনয় করে সংবাদের শিরোনামে উঠে এসেছেন সায়ানি গুপ্ত, ফ্লোরা সাইনি প্রমুখ অভিনেত্রীরা।

debating by acting in web series
debating by acting in web series

আরও পড়ুন…………রানু মণ্ডলের সঙ্গে জুটির ভয়ানক ফল ভুগছেন হিরো আলম, গান করতে গিয়ে বিয়ে ভাঙালেন নায়ক

এর আগেও ওয়েব প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত বেশ কিছু ওয়েব সিরিজ নিয়ে উঠেছিল তুমুল বিতর্ক। যেমন অ্যামাজন প্রাইমে রিলিজ করেছিল ফোর মোর শট প্লিজ। এই ওয়েব সিরিজকে নিয়ে নানারকম গালমন্দ শোনা গিয়েছিল। জানা গেছে এই ওয়েব সিরিজে আদর্শ মীলান সমান নাকি একাধিক অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছিলেন। এই সমস্ত খোলামেলা দৃশ্য দর্শকদের উপর কুপ্রভাব ফেলেছে। তবে আর যাই হোক বর্তমানে এই ওয়েব সিরিজের প্রাধান্য ও চাহিদা দিন দিন বেড়েই চলেছে।

google-news-icon

লেটেস্ট খবর