fbpx

Khorkuto: খড়কুটো থেকে যমুনা ঢাকি! অভিনয় করতে গিয়েই একে অপরের প্রেমে হাবুডুবু খেয়েছেন অর্জুন-চিনি

প্রেম করছেন খড়কুটো’র অর্জুন-চিনি! তালিকায় আর কোন টেলি তারকা? গুঞ্জন নেটদুনিয়াতে

মন্টি শীল, কলকাতা: ইদানিং জনপ্রিয়তার দিক থেকে বিচার করলে দেখা যাবে দর্শকদের কাছে দারুণ সাড়া ফেলতে সক্ষম হয়েছে বাংলা ধারাবাহিক। কারণ, প্রায় প্রতিনিয়তই নিত্য নতুন গল্পের ঝুলি নিয়ে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়ে থাকে এই ধারাবাহিক। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে দেখা গিয়েছে এই ধারাবাহিকের জনপ্রিয়তাকে কার্যত ফিকে করে দিয়েছে তাঁতে অভিনীত টেলি তারকাদের জনপ্রিয়তা। যদিও এর অন্যতম কারণ তারকাদের পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত। আর ঠিক এই জনপ্রিয়তা নির্ভর করে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন বেশ কিছু টেলি তারকা।

বলে রাখা ভাল, টেলি তারকাদের মধ্যে তৈরি হওয়া সম্পর্কের গুঞ্জন নতুন কিছু নয়। এর আগেও চমক অনেক তারকারা রয়েছেন, যারা তাঁদের ব্যক্তিগত সম্পর্কের দরুণ আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন। আর সম্প্রতি নেটদুনিয়াতে এমনই এক আলোচনার সূত্রপাত ঘটল জনপ্রিয় টেলি অভিনেতা ইন্দ্রনীল চ্যাটার্জি ( Indranil Chatterjee ) এবং অভিনেত্রী ইন্দ্রাক্ষী দে ( Indrakshi Dey ) । সূত্র অনুযায়ী জানা গিয়েছে, টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘আয় তবে সহচরী’র টিপু ওরফে অভিনেতা ইন্দ্রনীল চ্যাটার্জি এবং ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের আর্যা ওরফে অভিনেত্রী ইন্দ্রাক্ষী দে ব্যক্তিগত সম্পর্কে লিপ্ত হয়েছেন।

24c23

শুধু তাই নয়, টেলিভিশন জগতের আরও এক জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র ( Priyanka Mitra ) এবং অভিনেতা সায়ন্ত মোদক ( Sayanta Modak ) পরস্পরের সঙ্গে প্রেম জনিত সম্পর্কে লিপ্ত হয়েছেন। প্রসঙ্গত, সদ্য সমাপ্ত বাংলা ধারাবাহিক খড়কুটো ধারাবাহিকের অন্যতম দুই চরিত্র অর্জুন এবং চিনির ভুমিকাতে অভিনয় করতে দেখা গিয়েছে এই দুই টেলি তারকাদের। অর্জুনের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা সায়ন্ত মোদক এবং চিনির ভুমিকাতে অভিনয় করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র। সোশ্যাল মিডিয়াতে টেলি তারকাদের এই গোপন তথ্য সম্প্রচারিত হতেই রীতিমত শোরগোল পড়ে গিয়েছে সমগ্র নেটমাধ্যমে।

24c24

এমনকী এই তথ্যের পরিপ্রেক্ষিতে ইতিমধ্যেই আলোচনায় রত হয়েছেন নেটনাগরিকরা। যদিও এবিষয়ে এখনও পর্যন্ত সুস্পষ্ট কোনও তথ্য প্রকাশ করা হয়নি আলোচিত তারকাদের পক্ষ থেকে। কিন্তু সোশ্যাল মিডিয়াতে তাঁদের কিছু সুন্দর মুহূর্তের ছবি ভাইরাল হওয়ার পর থেকে এই তারকাদের এই জল্পনা আরও জোরালো হচ্ছে বলে মত একাংশের। এল আগে মিঠাই’এর সিদ্ধার্থ ওরফে অভিনেতা অদৃত রায়ের সঙ্গে ধারাবাহিকের দিদিয়া ওরফে অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। যদিও এই বিষয়ে আজও প্রকাশ্যে কোনও মন্তব্য করতে চাননি এই দুই তারকা। কিন্তু এবার এই তথ্য প্রকাশ্যে আসার পর টেলি তারকাদের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া আসে কি না সেটাই দেখার বিষয়।

google-news-icon

লেটেস্ট খবর