fbpx

Tollywood Couples: প্রেম মানেনি কোনও বাঁধা! অভিনয় করতে গিয়ে নিজের সহকর্মীকেই জীবনসঙ্গী বানিয়েছেন এই টলি তারকারা

মন্টি শীল, কলকাতা: সচরাচর দেখা যায়, বাংলা মেগা সিরিয়ালে অভিনয় করতে গিয়ে গল্পের প্রয়োজনে অভিনেতা এবং অভিনেত্রীদের পর্দায় প্রেম করতে হয়। এমনকী বিবাহ বন্ধনে আবদ্ধ হতে হয়। কিন্তু টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন কিছু জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীরা রয়েছেন যারা রিল লাইফের সঙ্গে সামঞ্জস্য বজায় রেখে রিয়াল লাইফেও জীবন সঙ্গী হিসেবে বেঁছে নিয়েছেন একজন টেলি তারকাকে। তাহলে একনজরে দেখে নিন সেই জনপ্রিয় টেলি তারকাদের।

• ঋষি কৌশিক

18c31
বাংলা ধারাবাহিকের একজন জনপ্রিয় অভিনেতা হিসেবে পরিচিত ঋষি কৌশিক ( rishi kaushik )। অভিনেতা বিনোদন জগতে ‘ইস্টিকুটুম’ এবং ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিক থেকে ক্ষ্যাতি অর্জন করেছেন। এমনকী ‘কোরা পাখি’ ধারাবাহিকেও এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। জানা গিয়েছে অভিনেতা টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দেবযানী চক্রবর্তীর সঙ্গে এই দীর্ঘ প্রেমালাপের পর ২০১২ সালে বিয়ে করেছেন।

• সপ্তর্ষি মৌলিক

18c32
বাংলা মেগা সিরিয়ালের এক অন্যতম অভিনেতা হিসেবে পরিচিত সপ্তর্ষি মৌলিক ( Saptarshi Moulik )। জনপ্রিয় এই অভিনেতা তাঁর কেরিয়ারের সূচনা করেছিলেন একজন থিয়েটার অভিনেতা হিসেবে। এরপর বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’তে এক গুরুত্বপূর্ণ চরিত্র অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। অভিনেতার স্ত্রী এর নাম জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সেনগুপ্ত। যিনি বাংলা মেগা সিরিয়াল ‘খড়কুটো’-তে এক গুরুত্ব চরিত্রে অভিনয় করছেন।

• তিয়াশা রয়

18c33
বাংলা মেগা সিরিয়ালের এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন তিয়াশা রয় ( Tiyasha Roy )। অভিনেত্রী টেলিভিশন জগতে জনপ্রিয়তা অর্জন করেছিলেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে অভিনয়ের মধ্যে দিয়ে। জানা গিয়েছে, তাঁর স্বামীর নাম অভিনেতা সুবান রয়। বিগত ২০১৭ সালের সাত পাকে বাঁধা পড়েন এই দুই টেলি তারকা।তবে শোনা গিয়েছে, খুব শীঘ্রই বিবাহ বিচ্ছেদের পথে অগ্রসর হতে চলেছেন এই দুই তারকা।

• লাভলী মৈত্র

18c34
বাংলা টেলিভিশন জগতের এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন লাভলী মৈত্র ( Lovely Maitra )। সূত্র অনুযায়ী, অভিনেত্রী তাঁর কেরিয়ারের সূচনা করেছিলেন ‘জল নুপুর’ ধারাবাহিকে অভিনয়ের মধ্যে দিয়ে। এমনকী মোহর ধারাবাহিকেও এক গুরুত্বপূর্ণ চরিত্র অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। টেলি জগতের এই জনপ্রিয় অভিনেত্রী ২০১৬ সালে কপিল কৃষ্ণ রয়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।
 
• তথাগত মুখার্জি

18c35
বাংলা টেলিভিশন জগতের এক অত্যন্ত জনপ্রিয় মুখ হিসেবে পরিচিত অভিনেতা তথাগত মুখার্জি ( Tathagata Mukherjee )। টেলি জগতের এই অভিনেতাকে বাংলা ধারাবাহিকের একাধিক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। সূত্র অনুযায়ী, বাংলা টেলিভিশনের এই অভিনেতা ২০১৪ সালে অভিনেত্রী দেবলীনা দত্তকে বিয়ে করেছেন।

• মানালি দে

18c36
টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির একজন বিশিষ্ট জনপ্রিয় অভিনেত্রী হলেন মানালি দে ( Manali Dey )। বর্তমানে জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘ধূলোকনা’ তে মুখ্য চরিত্র ফুলঝুড়ির ভুমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। সূত্র অনুযায়ী, তাঁর স্বামীর নাম পরিচালক অভিমন্যু মুখার্জি।

• বিশ্বজিৎ ঘোষ

18c37
টলিউডের জনপ্রিয় অভিনেতা বিশ্বজিৎ ঘোষ ( Biswajit Ghosh ) একাধিক বাংলা ধারাবাহিকে এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। যার মধ্যে অন্যতম হল ‘রাজযোটক’ এবং ‘কে আপন কে পর’। সূত্র অনুসারে, অভিনেতার স্ত্রীর নাম অন্তরা ঘোষ। জানা গিয়েছে, বেশ কিছু দিন গোপনে প্রেমালাপ চালানোর পর ২০১৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই তারকা জুটি।

• জিতু কমল

18c38
সম্প্রতি টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির একজন বিশিষ্ট জনপ্রিয় অভিনেতা হিসেবে পরিচিতি গড়ে তুলেছেন জিতু কমল ( Jeetu Kamal )। সূত্র অনুযায়ী, টলিউডের এই জনপ্রিয় অভিনেতার স্ত্রীর নাম নবনীতা দাস। যিনি মহাপিঠ তারাপীঠ ধারাবাহিকে মা তারার ভুমিকায় অভিনয় করেছেন। শোনা যায়, দীর্ঘ প্রেমের পর শেষে গাঁটছড়া বাঁধেন এই দুই তারকা।

google-news-icon

লেটেস্ট খবর