fbpx

Tollywood Celebrities: বিয়ের ময়দানে হ্যাট্রিক! একবার নয়, তিন তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন যে টলি তারকারা

মন্টি শীল, কলকাতা: সচরাচর দেখা যায় বিনোদন জগতের জনপ্রিয় তারকাদের বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার খবর অথবা নতুন সম্পর্ক গড়ে ওঠার খবর সামনে আসতেই অনুরাগী মহল যেমন খুশি হন, ঠিক তেমনি সেই প্রিয় তারকাদের সম্পর্ক বিচ্ছেদের খবর শুনে রীতিমতো বিষন্নতার অন্ধকারে ডুবে যান অনুরাগী মহল। যার দরুন অনেকেই বলে থাকেন, সিনে তারকাদের সম্পর্ক হল তাসের ঘরের মতোন। এই গড়ছে তো পরক্ষণেই ভেঙে চুরমার হয়ে যাচ্ছে। যদিও এর জন্য তারকারা দায়ী করেন একে অপরকেই। কিন্তু আপনি জানলে অবাক হবেন, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির এমন কিছু জনপ্রিয় তারকারা রয়েছেন যারা এই সম্পর্কের ভাঙা গড়ার মধ্যে দিয়ে অতিবাহিত হতে গিয়ে তিন তিনবার বিয়ের পিড়িতে বসেছেন। তবে আসুন একনজরে দেখে নেওয়া যাক সেই জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীদের।

• প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

14c31
টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির একজন বিশিষ্ট জনপ্রিয় তারকা হিসেবে পরিচিত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ( Prosenjit Chatterjee )। জানা গিয়েছে, অভিনেতা তাঁর এই দীর্ঘ অভিনয় কেরিয়ারের মধ্যে তিনটি বিয়ে করেছেন। অভিনেতা প্রথম বিয়ের পিঁড়িতে বসেছিলেন ১৯৯২ সালে অভিনেত্রী দেবশ্রী রায়ের সঙ্গে। মনের মিল না হওয়ার দরুণ ১৯৯৫ সালে বিবাহ বিচ্ছেদ ঘটে তারকাদের সম্পর্কে। এরপর ১৯৯৭ সালে অভিনেত্রী অপর্ণা গুহ ঠাকুরতাকে বিয়ে করেন অভিনেতা। কিন্তু সেই সম্পর্ক বেশি দিন স্থায়ী করেনি। এরপর অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে তৃতীয় বারের মতোন বিয়ে করেছেন এবং বর্তমানে অভিনেতা তাঁর সঙ্গেই সংসারে মনোযোগ দিয়েছেন।

• শ্রাবন্তী চট্টোপাধ্যায়

14c32
টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ( Srabanti Chatterjee ) তাঁর ব্যক্তিগত জীবনের দরুন একাধিকবার লাইমলাইটের সংস্পর্শে এসেছেন। সূত্র অনুসারে, অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ২০১৩ সালে পরিচালক রাজিব কুমার বিশ্বাসের সঙ্গে বিবাহ সম্পূর্ণ করেন। কিন্তু অভিনেত্রীর এই সম্পর্ক বেশিদিন স্থায়ী করেনি। ২০১৬ সালে বিবাহ বিচ্ছেদের পথে অগ্রসর হন অভিনেত্রী। এরপর সুখী সংসার জীবনের আশায় শ্রাবন্তী মুম্বাইয়ের মডেল অভিনেতা কৃষাণ ব্রজ- কে বিয়ে করেন। কিন্তু সেই সম্পর্কও বেশি দিন স্থায়ী করলনা। পরে ২০১৯ সালে অভিনেত্রী তাঁর জীবনের তৃতীয় বিয়ে করেন রোশন সিং-কে। কিন্তু সূত্র অনুসারে, সেই সম্পর্ক বেশি দিন টিকিয়ে রাখতে পারেননি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

• রচনা ব্যানার্জি

14c35
টলিউড অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হল রচনা ব্যানার্জি ( Rachna Banerjee )। শোনা যায়, অভিনেত্রী তাঁর কেরিয়ারের সূচনা করার সময় ওড়িয়া অভিনেতা সিদ্ধার্থ মহাপাত্রকে। যদিও পরবর্তী সময়ে একাধিক সমস্যা তৈরি হওয়ার দরুণ এক বছরের মধ্যে বিচ্ছেদ ঘটে তাদের সম্পর্কে। এর কিছু দিন পর অভিনেত্রী প্রবাল বসুকে বিয়ে করেন। জানা গিয়েছে, তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। সম্প্রতি বেশ কিছু দিন আগে শোনা গিয়েছিল, অভিনেত্রী রচনা এবং প্রবাল বসুর মধ্যে বিচ্ছেদ ঘটেছে। কারণ অভিনেত্রী নাকি কোনও তৃতীয় ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। যদিও এই ঘটনার সত্যতা আজ পর্যন্ত জানা যায়নি।

• মিঠুন চক্রবর্তী

14c34
এমন অনেকেই রয়েছেন যারা ফিল্ম ইন্ডাস্ট্রির এই বর্ষীয়ান অভিনেতাকে মহাগুরু বলে চিনে থাকেন, আবার অনেকেই তাকে চেনেন ডিস্কো ডান্সার হিসেবে। কিন্তু জানেন কি ফিল্ম ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী ( Mithun Chakraborty ) তিন তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন। অনেকেই হয়তো জানেন যে, অভিনেত্রী যোগিতা বালি অভিনেতার প্রথম স্ত্রী। কিন্তু মিঠুন চক্রবর্তীর প্রথম স্ত্রী ছিলেন বলিউডের তৎকালীন অভিনেত্রী হেলেনা লুক। প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর অভিনেতা অভিনেত্রী যোগিতা বালির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু একটা সময় বলিউডের সুন্দরী অভিনেত্রী শ্রীদেবীর প্রেমে পড়েন মিঠুন চক্রবর্তী। সূত্র অনুসারে, তাদের এই সম্পর্ক একটা বিয়ে পর্যন্ত পৌছে গিয়েছিল। কিন্তু বিভিন্ন জটিলতার কারণে অভিনেত্রীর সঙ্গে ঘর বাঁধা হল না অভিনেতার। যার পর মিঠুন চক্রবর্তী ফের একবার ফিরে যান তাঁর স্ত্রী যোগিতা বালির কাছে এবং বর্তমানে তাঁর সঙ্গেই সংসারে মগ্ন রয়েছেন মহাগুরু।

google-news-icon

লেটেস্ট খবর