fbpx

Rekha: চিনতে পারছেন রেখার কোলের এই ছেলেটিকে, ছোট্ট এই বাচ্চাটি এখন বলিউডের বড় অভিনেতা

প্রত্যুষা সরকার, কলকাতা: বলিউডের বাদশাহ শাহারুখ খান। কিং খানের রোম্যান্টিক অভিনয় মন জয় করেছে সিনেমা প্রেমী একাধিক মহিলা দর্শকের। শুধু দেশে নয় বিদেশেও আছে তাঁর একাধিক ফিমেল ফ্যান। তবে বলিউডে এমন এক অভিনেতা আছে যার একসময় নাকি শাহারুখ খানের থেকেও বেশি ফিমেল ফ্যান ছিল। সেই অভিনেতারই ( Rekha ) একটি ছবি সম্প্রতি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। জানেন তিনি কে।

মনে পরে মহব্বতেন সিনেমার সেই মিষ্টি দেখতে ছেলেটিকে। এই ছবি থেকেই খ্যাতি অর্জন করেন এই অভিনেতা। তিনি আর কেউ নয় মহব্বতেন ( Jugal Hansraj ) খ্যাত নায়ক যুগল হংসরাজ। সেই সময় তাঁর সেই নীল চোখ পাগল করে তুলেছিল মেয়েদের। অন্যদের মত একাধিক ছবিতে কাজ না করলেও, তাঁর ওই চকলেট বয় ইমেজ দিয়ে তিনি মেয়েদের মনে একটি বিশেষ জায়গা করে নিয়েছিলেন।

img 20220730 112746

অনেক ছোট বেলা থেকেই অভিনয় শুরু করেন এই অভিনেতা। শিশুশিল্পী হিসেবে অনেক ছবিতে দেখা গেছে তাঁকে। আর তখন কারই একটি ছবি ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাঁকে বলিউডের এভারগ্রিন অভিনেত্রী রেখার ( Rekha ) কোলে বসে থাকতে দেখা যায়। ছবিতে ছোট্ট যুগল হংসরাজকে ( Jugal Hansraj ) খুবই কিউট দেখাচ্ছে। ছোট থেকেই তিনি তাঁর সেই চকলেট বয় ইমেজ বজায় রেখেছেন।

যদিও আজকাল এই চকলেট বয় অভিনেতাকে আর চলচ্চিত্র আভিনয় করতে দেখা যায় না। সিনেমা জগৎ থেকে একেবারেই বিদায় নিয়েছেন যুগল। স্ত্রী জেসমিন ও ছেলেকে নিয়ে এখন আমেরিকায় স্থায়ী বাসিন্দা ( Jugal Hansraj ) হয়েছেন তিনি। ২০১৪ সালে তাঁর পুরানো বান্ধবী জেসমিন ঢিলনকে বিয়ে করার পর, আমেরিকায় চলে যান তিনি। বর্তমানে চলচ্চিত্রে সক্রিয় না থাকলেও সোশ্যাল মিডিয়ায় তাঁকে বেশ সক্রিয় দেখা যায়। শীশু শিল্পী হিসাবে মাসুম, কর্মার মতো ছবিতে দেখা গেছে তাঁকে। অন্যদিকে, পাপা ক্যাহেতে হে, মহব্বতেন, সালাম নমস্তে এবং আজা নাচলে যুগল হংসরাজের জনপ্রিয় কিছু ছবি।

google-news-icon

লেটেস্ট খবর