fbpx

Stars Childhood Photos: রূপ দিয়ে কাবু করেছেন ভক্তদের, কাজ করেছেন সলমন-শাহরুখের সঙ্গে! চিনতে পারছেন এই মিষ্টি মেয়েটিকে?

সেদিনের এই মিষ্টি মেয়েটি আজ বিটাউনের প্রথম সারির অভিনেত্রী! আপনি কি জানেন তাঁর আসল পরিচয়?

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি নেটদুনিয়াতে নজর রাখলে দেখা যাবে রূপোলি পর্দার জনপ্রিয় তারকারা বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে নেটনাগরিকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন। যদিও তারকাকেন্দ্রিক এই আলোচনার অন্যতম কারণ তাঁদের পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত জীবন। তবে তারকাদের এই ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে একাধিক বিতর্ক দানা বাঁধলেও, অনুরাগীরা তাঁদের জীবনযাপন সম্পর্কে জানতে ভীষণ ভাবে আগ্রহী। এমনকী তাঁদের প্রিয় বলি তারকারা শৈশব সময়ে কেমন দেখতে ছিল তা জানতে আগ্রহী।

আর সেই জন্য বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়াতে দেখা গিয়েছে, রূপোলি পর্দার তারকারা তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শৈশব সময়ের ছবি পোস্ট করেছেন। যা দেখা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। যা এদিনও ব্যতিক্রম ঘটল না। সম্প্রতি বিটাউনের এক প্রথম সারির অভিনেত্রীর শৈশব সময়ের ছবি নেটমাধ্যমে ঘোরাফেরা করতে দেখা গিয়েছে। সূত্র অনুযায়ী, এই বলি অভিনেত্রী বক্স অফিসে একাধিক সিনেমা উপহার দেওয়ার সঙ্গে সঙ্গে জয় করেছেন মিস ওয়ার্ল্ডের খেতাব। হ্যাঁ ঠিকই ধরেছেন, তিনি আর কেউ নন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন ( Sushmita Sen )।

26c42

জনপ্রিয় এই বলিউড অভিনেত্রী তাঁর অসামান্য অভিনয়ের দক্ষতা দিয়ে জয় করেছেন অগণিত সিনেমা প্রেমিদের মন। সূত্র অনুযায়ী, ১৯৯৪ সালে বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী জয় করেন মিস ওয়ার্ল্ডের খেতাব। এরপর তিনি তাঁর প্রতিভার দরুন রূপোলি পর্দায় কাজ করেছেন সালমান খান, শাহরুখ খান, গোবিন্দ সহ একাধিক জনপ্রিয় বলি অভিনেতাদের সঙ্গে। শোনা যায়, অভিনেত্রী ১৯৯৬ সালে বলিউডের জনপ্রিয় সিনেমা দস্তুক সিনেমার হাত ধরে অভিনয়ের জগতে প্রবেশ করেন। এরপর তিনি একের পর এক হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন, কুঁড়িয়েছেন অগণিত অনুরাগীদের প্রসংশা।

26c43

তবে সম্প্রতি এক বিতর্কিত ঘটনাকে কেন্দ্র করে ফের সংবাদের শিরোনামে উঠে আসেন ডিটাউনের এই প্রতিভাবান অভিনেত্রী। সূত্র অনুযায়ী, সাম্প্রতিক কালে ললিত মোদির সঙ্গে এই বলি অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জন শোনা যায়। যা সামনে আসার পর স্বাভাবিক ভাবেই উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। এমনকী নেটনাগরিকদের কাছ থেকে আসতে শুরু করে বিভিন্ন রকমের কটূক্তিকর মন্তব্য। যদিও এসবের মাঝেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই সম্পর্কিত বিস্তারিত তথ্য প্রকাশ করেন অভিনেত্রী। কিন্তু বিতর্ক যেন তারকাদের পিছু ছাড়তে নারাজ। কিন্তু এরই মাঝে অভিনেত্রীর শৈশব সময়ের ছবি নেটমাধ্যমে ভাইরাল হওয়ার পর সেই বিতর্ক কিছুটা কম হবে বলে মনে করছেন অনেকেই।

google-news-icon

লেটেস্ট খবর