fbpx

অসুস্থ হয়ে কি শেষে অবসর নিলেন অভিনয় থেকে? জল্পনার অবসান ঘটিয়ে মুখ খুললেন কনীনিকা

অনীশ দে, কলকাতা: টলিউডের অন্যতম অভিজ্ঞ অভিনেত্রী কনীনিকা বন্দোপাধ্যায় (Koneenica Banerjee)। ধারাবাহিক ‘আয় তবে সহচরী’ (Aay Tobe Sohochori)- তে আগেই তাঁর অনুপস্থিতি দর্শকদের চিন্তায় ফেলেছে। সম্প্রতি গুঞ্জন শোনা গিয়েছিল তিনি চেন্নাইতে এক ছবির শ্যুটিং করতে গিয়েছেন। তবে সব জল্পনার অবসান ঘটিয়েছেন অভিনেত্রী। তিনদিন আগেই ফেসবুকে লাইভ আসেন তিনি। আর সেখানেই তিনি জানান কোনও ছবির শ্যুটিং করতে তিনি (Koneenica Banerjee) চেন্নাই যাননি। বরং এক গুরুতর কারণে গিয়েছেন। এক জটিল অপারেশনের কারণেই তিনি পৌঁছেছেন চেন্নাইতে। কিন্তু কী হয়েছে সহচরীর? কেনই বা সব ছেড়ে হটাৎ চেন্নাইতে যাওয়ার প্রয়োজন পড়ল তাঁর?

koneenica 2

সব প্রশ্নের জবাব কনীনিকা লাইভে দিয়েছেন। তিনি জানান, তাঁর শিরদাঁড়ার একটি জটিল অপারেশনের খাতিরেই তিনি পৌঁছেছেন তামিলনাড়ু। তিনি ‘আয় তবে সহচরী’ থেকে কয়েকদিনের জন্য ছুটি নিয়েছেন। আবার যখন সোজা হয়ে দাঁড়াতে পারবেন তখন ফিরবেন শ্যুটিং ফ্লোরে, এমনটিই জানান অভিনেত্রী। বলাই বাহুল্য, বেশ কয়েকদিন ধরেই ধারাবাহিকে দেখা না মেলায় চিন্তিত ছিল দর্শকরা। কনীনিকা এও জানান, মেয়ের কথা মনে পড়ছে তাঁর খুব। আপাতত চেন্নাই অ্যাপোলোতে ভর্তি রয়েছেন তিনি। কবে ছাড়া পাবেন বলা মুশকিল। অবশ্য তিনি জানান খুব শীঘ্রই তাঁর অপারেশন হবে এবং আবার কাজে ফিরতে পারবেন বলে আশা করছেন।

koneenica 1

কনীনিকা সাফ করে দেন তিনি কোনও বড় প্রজেক্টের শ্যুটিং করতে চেন্নাই যাননি। কনীনিকা এও জানান তাঁর আগেও একটি সার্জারি হয়, একই ডাক্তারের কাছে চিকিৎসারত তিনি। সহচরী লাইভে নিজের অনুগামীদের প্রশ্নের উত্তরে জানান, তিনি সম্প্রতি প্রজাপতির শ্যুটিং শেষ করেছেন। সহ্য অভিনেতাদের সম্পর্কেও অনেক কথা বলেন অভিনেত্রী। মিঠুন চক্রবর্তী থেকে শুরু করে দেব, অম্বরীশ ভট্টাচার্য্য, খরাজ মুখোপাধ্যায়, মমতা শঙ্কর সবার প্রশংসায় পঞ্চমুখ হন তিনি। কনীনিকা জানান সবার সাথে কাজ করতে পেরে অভিভূত তিনি। আর এর আগেও দেবের প্রযোজনায় এবং সহ অভিনেত্রী হিসেবে ৩ টি ছবিতে অভিনয় করেছেন কনীনিকা।

koneenica 4

মিঠুনের সাথে এই প্রথম কাজ কনীনিকার। সেই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ছোটবেলায় যাঁর সিনেমা দেখে বড় হয়েছেন তাঁর সাথে কাজ করতে পেরে খুবই ভালো লাগছে। তিনি সকলকে আশ্বস্ত করে জানান, আবার তিনি কনীনিকা অ্যাক্টিং ওয়ার্কশপ নিয়ে লাইভে আসবেন। উল্লেখ্য, কনীনিকার এই ওয়ার্কশপ থেকে উঠতি অভিনেতারা যথেষ্ট সাহায্য পান। তার এই লাইভ ওয়ার্কশপে থাকে নিয়মিত দর্শক। তবে এখন সেসব অতীত। দর্শকদের সুস্থতা কামনা করে নিজের লাইভ শেষ করেন অভিনেত্রী। আবার কবে পুরোপুরি সুস্থ হয়ে শ্যুটিং করতে ফিরবেন কনীনিকা? জানা যাবে আসন্ন সময়ে।

google-news-icon

লেটেস্ট খবর