fbpx

Tomay Amay Mile: বিয়ের পর থেকে নেই হদিশ! ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকের হাত ধরেই পর্দায় ফিরছেন তিতাস

গত কয়েক মাস আগেই টেলিপাড়ায় ( Tollywood ) লেগেছিল বিয়ের ধুম। একের পর এক জুটির গাঁটছড়া বেঁধেছিলেন এই সময়। আর এই বিবাহ মাসেই সাত পাকে বাঁধা পড়েন ‘কোরা পাখি’ খ্যাত অভিনেত্রী তিতাস ভৌমিক ( Titas Bhowmik )। স্টার জলসায় ( Star Jalsha ) ‘কোরা পাখি’ ধারাবাহিকেই শেষবার দেখা গিয়েছিল তাঁকে। বাংলা টেলিভিশনের এক অতি পরিচিত মুখ সে। সমস্ত আচার-অনুষ্ঠান মেনেই মে মাসে স্নেহাশিস দাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। 

বস্তুত, নিজের দ্বিতীয় বিয়েতেই নতুন রূপে মেতে ওঠেন অভিনেত্রী। এর আগে অভিনেত্রী-পরিচালক সমদর্শী দত্তের সঙ্গে ২০১৪ সালে বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী। কিছু বছর সম্পর্ক সুমধুর থাকলেও চার বছরের মাথায় বিচ্ছেদের সিদ্ধান্ত নেন জুটি। তারপর এই কয়েক মাস আগে জীবনকে নতুন পথে নামিয়ে বিয়েরপিঁড়িতে বসে পড়েন অভিনেত্রী।

titas bhowmik

শেষবার ‘কোরা পাখি’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন অভিনেত্রী তিতাস ভৌমিক। তারপর থেকেই যেন একপ্রকার হারিয়ে গিয়েছিলেন তিনি। কিছু মাস আগে নিজের বিয়ে উপলক্ষ্যে ফের একবার লাইমলাইটে দেখা গিয়েছিল তাঁকে। তবে আবারও পর্দায় ফিরছেন অভিনেত্রী। জানা গিয়েছে, আসন্ন ধারাবাহিক ‘তোমায় আমায় মিলে ২’ ( Tomay Amay Mile ) এ নতুন ভাবে দেখা যাবে তাঁকে। তবে এই তথ্যে এখনও কোনও রকম শিলমোহর পড়েনি। 

tomay amay mile1

উল্লেখ্য, ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকের প্রথম সিজনের মতোই এবারও সেই কাকলি চরিত্রের মধ্যে দিয়ে ফের পর্দায় দেখা যাবে তাঁকে। এমনকী শুধুই তিতাস নয়, ‘তোমায় আমায় মিলে ২’-এর হাত ধরে পর্দায় পুনরায় ফিরতে পারেন চুমকি চৌধুরী। ইতিমধ্যে বড় পর্দায় ‘কুলপি’ সিনেমার মধ্যে খল চরিত্রে দেখা যাবে তাঁকে। পরিচালক বাবা অঞ্জন চৌধুরীর মৃত্যুর পর থেকেই সিনেপাড়ার বাইরে চলে গিয়েছিলেন তিনি। ‘কুলপি’ সিনেমার মধ্যে দিয়ে পর্দায় ফিরলেও শোনা যাচ্ছে, ‘তোমায় আমায় মিলে ২’তে ভবানী চরিত্রে দেখা যেতে পারে তাঁকে। তবে গোটা তথ্যই জল্পনায় দাঁড়িয়ে। এ প্রসঙ্গে এখনও কোনও রকম শিলমোহর দেয়নি ধারাবাহিক কর্তৃপক্ষ। 

প্রসঙ্গত, আসন্ন ‘তোমায় আমায় মিলে ২’ নিয়ে বেশ তরজা শুরু হয়েছে বিনোদন মহলে। ইতিমধ্যে জানা গিয়েছে, এই ধারাবাহিকে নিশীথের ভূমিকায় আর দেখা যাবে ঋজু বিশ্বাসকে। তার পরিবর্তে ‘খুকুমণি হোম ডেলিভারি’ খ্যাত পরিচিত একটি মুখ রাহুল মজুমদারকেই নাকি দেখা যেতে পারে এই ধারাবাহিকে।

google-news-icon

লেটেস্ট খবর