fbpx

Tiyasha Roy: কেক-বেলুনের সমাহারেই ঢেকেছে ঘর! কেমন কাটল ‘শ্য়ামা’র জমকালো জন্মদিন?

গত ১৬ই অগস্টা ছিল অভিনেত্রী তিয়াশা রায়ের ২৪তম জন্মদিন। কেমন কাটল শ্যামা-খ্যাত অভিনেত্রীর দিনটি?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ ছোট পর্দায় বেশ পরিচিত মুখ তিনি। স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-র ( Krishnakoli ) মুখ্য চরিত্র শ্যামার ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী তিয়াশা রায় ( Tiyasha Roy )। কিছুদিন আগেই সমাপ্তি ঘটেছে সেই সিরিয়ালের। এরপর একটি শো-তে সঞ্চালিকা হিসেবেও দেখা গেছে অভিনেত্রীকে। তবে গতকাল ছিল অভিনেত্রীর ২৪ তম জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় অভিনেত্রী তাই একরাশ ছবি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডলে।

গোলাপি বডিকন পোশাকে ঝলমল করছিলেন ‘বার্থ ডে গার্ল’। সোনালী বেলুনের মাঝে, এক মুখ হাসি নিয়ে পোজ দিতে দেখা যায় নায়িকাকে। কখনও পোজ দিচ্ছেন সোনালী কেক হাতে! কখনও আবার খিলখিলিয়ে হাসছেন। জন্মদিনের একাধিক ছবি শেয়ার করে শ্যামা ওরফে অভিনেত্রী তিয়াশা রায় লিখেছেন, ‘সারাদিন ধরে আমার কাছে যত ভালোবাসা, বার্তা, আশীর্বাদ এসেছে, সবকিছু আমায় ভীষণ ছুঁয়ে গিয়েছে। আমি ভীষণ খুশি। সবার মেসেজের উত্তর দিতে পারিনি। জন্মদিনে সারারাত ঘুমাইনি, সবার সঙ্গে মজা করেছি।’

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Lepcha (@tiyasharoyofficial)

 অভিনেত্রীর ইনস্টাগ্রাম ঘেঁটে দেখলে আরও দেখা যাচ্ছে, একটি রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। তাঁর জন্মদিনে আনা হয়েছিল একাধিক কেক। সব ছেড়ে নিজের প্রিয় রেড ভেলভেট কেকটি চেখে দেখছেন তিনি। নিজের অনুরাগীদের তিনি জানিয়েছেন, খুব শীঘ্রই তাঁর ইউটিউব চ্যানেলে তাঁর জন্মদিনের ভ্লগ আপলোড করবেন তিনি।

tiyasha roy 1

মাসকয়েক আগে অভিনেত্রী সংবাদের শিরোনামে ছিলেন তাঁর ব্যক্তিগত জীবনের টানাপোড়েনের দরুণ। গত ফেব্রুয়ারি মাসে অভিনেতা সুবান রায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছিল তাঁর। সাড়ে তিন বছরের বৈবাহিক সম্পর্ক ভেঙ্গে গেলেও এই মুহূর্তে তাঁরা পরস্পরের অত্যন্ত ভালো বন্ধু। সম্পর্ক চুকিয়ে তাই দুজনেই মন দিয়েছেন কাজে। খাতায় কলমে বিচ্ছেদ হলেও ইনস্টাগ্রামে অভিনেত্রীর নামের পাশে সুবানের পদবী এখনও জ্বলজ্বলে। ১৬ই অগস্ট নিজের জন্মদিন পালনের জন্য ‘কৃষ্ণকলি’ টিমের সঙ্গে ডিনারেও গিয়েছিলেন তিয়াশা।

google-news-icon

লেটেস্ট খবর