fbpx

Horoscope Today: অর্পিতার মতোই সুন্দরী বান্ধবী চান নাকি? এই রাশির জাতকদের শীঘ্রই খুলবে বান্ধবী-ভাগ্য

মন্টি শীল, কলকাতা: সাধারণত একটা সুন্দর সম্পর্কের মধ্যে লুকিয়ে থাকে বিভিন্ন রকমের অজানা কিছু রহস্য। যার মধ্যে অন্যতম হল দুই সঙ্গীর মধ্যে থাকা বয়সের পার্থক্য। সচরাচর একটি সুন্দর সম্পর্ক গড়ে ওঠে দুজন জাতকের বয়সের উপর ভিত্তি করে। কিন্তু মাঝে মাঝে এর ব্যতিক্রম ঘটনা ঘটতে যায়। অর্থাৎ, একজন মহিলা তাঁর থেকেও বেশি বয়সী পুরুষের প্রতি আকৃষ্ট হন। উদাহরণস্বরূপ বলতে গেলে, সদ্য শিক্ষক দুর্নীতি মামলায় ধৃত রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং মডেল অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ের কথা বলাই যায়।

সূত্র অনুযায়ী, পার্থ চট্টোপাধ্যায়ের বয়স বর্তমানে ৬৯ বছর এবং অর্পিতা মুখোপাধ্যায়ের বয়স ৩৬ বছর। অর্থাৎ মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের থেকে ৩৩ বছরের ছোট অর্পিতা মুখোপাধ্যায়। তবে জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বলা হয়েছে, এমন পাঁচ রাশি রয়েছেন যারা নিজের থেকেও বয়সে বড় পুরুষের প্রতি আকৃষ্ট হন। তাই দেরি না করে একনজরে দেখে নিন সেই রাশি গুলি।

29c12

• সিংহ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, সিংহ রাশি হল প্রেমের দিক থেকে অত্যন্ত আবেগপ্রবণ এবং এনার্জেটিক রাশি। এই রাশি অন্তর্গত মহিলা জাতকরা নিজের মনের মানুষের কাছ থেকে উপহার এবং অন্যান্য জিনিসের প্রত্যাশা করে থাকেন। যার দরুন এরা নিজের থেকে বয়সে বড় পুরুষের প্রতি আকৃষ্ট হন। তবে যদি সেই ব্যক্তি অবস্থাপন্ন হন তবে এই রাশি অন্তর্গত মহিলারা প্রবীণ পুরুষের সঙ্গে সম্পর্ক গড়ে তুলতে সচেষ্ট হন।

• কন্যা রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, এই রাশি অন্তর্গত জাতিকারা এমন সঙ্গীর সন্ধান করেন যে জীবনের প্রতিটি পদে খেয়াল রাখবে। তাঁর পছন্দ-অপছন্দের প্রতি বিশেষ নজর রাখবে। কিন্তু এরা যতক্ষণ না নিজের পছন্দমতো জীবন সঙ্গী খুঁজে পাচ্ছেন ততক্ষণ এরা একা থাকতে পছন্দ করেন। যার দরুন এরা চঞ্চল মানসিকতা সম্পন্ন ব্যক্তির থেকে একজন পরিনত প্রবীণ ব্যক্তিকে নিজের জীবন সঙ্গী হিসেবে পছন্দ করেন। তবে যদি তাঁর বয়স যদি সেই মহিলার থেকে ১২-১৩ বছরের বড় হয় তাহলে তাদের কোনও আপত্তি থাকে না।

29c13

• মকর রাশি
শাস্ত্র অনুযায়ী, সচরাচর এই রাশি অন্তর্গত জাতিকারা নিজের সমবয়সী অথবা তাঁর কমবয়সী পুরুষদের কাছ থেকে এড়িয়ে যান। এই রাশির জাতিকার মানসিক দিক থেকে ভীষণ পরিনত হন। আর তাই এরা অল্প বয়সী যুবকদের বদলে একজন প্রবীণ এবং অভিজ্ঞ বুদ্ধি সম্পন্ন পুরুষ মানুষকে বেশি পছন্দ করেন। কারণ এরা নিজের থেকে বড় বয়সী পুরুষের মধ্যে সেই ভরসা খুঁজে পান। যার ফলে এদের সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়।

• মীন রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, এই মীন রাশি অন্তর্গত জাতিকারা জীবনে এমন সঙ্গীর সন্ধান করেন যিনি তাকে আশ্রয় দেবেন, আশা-ভরশা প্রদান করবেন। আর এই ক্ষেত্রে নিজের থেকে বয়সে বড় পুরুষের সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন এই মীন রাশি অন্তর্গত জাতিকারা। কারণ প্রবীণ পুরুষরা ভীষণ অভিজ্ঞ, এবং পরিনত বোধবুদ্ধি সম্পন্ন। এরা যেকোনও পরিস্থিতিতে নিজের সঙ্গীকে যত্ন সহকারে আগলে রাখেন।

google-news-icon

লেটেস্ট খবর