fbpx

Horoscope Today: মা দুর্গার ত্রিশূলে ধ্বংস হবে জীবনের সকল বিপদ! ভাগ্যের চাবিকাঠি পেতে পারেন আপনিও

মন্টি শীল, কলকাতা: সচরাচর দেখা যায়, সৌভাগ্য অর্জন করার জন্য প্রত্যেকেই দিন রাত কঠোর পরিশ্রম করে চলেছেন। কিছু কিছু ক্ষেত্রে সফলতা অর্জন করতে পারলেও, দিনের শেষে দেখা যায় অনেকেই ব্যর্থ হয়েছেন। কিন্তু জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বলা হয়েছে, সাধারণত এই সমস্ত বিষয় কিছুটা নির্ভর করে গ্রহ নক্ষত্রের গতিবিধি উপর। কিন্তু জানা গিয়েছে, শীঘ্রই শনির দৃষ্টি শুক্রের উপর পড়তে চলেছে এবং তাঁর উপর বৃহস্পতির দৃষ্টি বজায় থাকবে।

শুধু তাই নয়, এই শুক্রবার হিন্দু ধর্মাবলম্বীদের কাছে বিশেষ তাৎপর্যপূর্ণ। কারণ এই দিন দেবী দূর্গার বিশেষ আরাধনা করা হয়। যার দরুন নারী সম্পর্কিত কিছু নেতিবাচক প্রভাব পড়তে পারে। উদাহরণস্বরূপ বলতে গেলে, সামাজিক ক্ষেত্রে প্রতিপত্তি বাড়বে, শিল্প ও চলচ্চিত্র ক্ষেত্র থেকেও কিছু নেতিবাচক প্রভাব পড়তে পারে। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে কৃতিত্ব অর্জিত হবে। কিন্তু এদের মধ্যে ঠিক কোন রাশির জাতিকারা এই তালিকায় রয়েছেন? জানতে হলে দেখনিন আজকের রাশিফল ( Horoscope Today )।

5c12

• মেষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, শীঘ্রই শুক্র চতুর্থ গ্রহে অবস্থান করবে। যার দরুন পারিবারিক ক্ষেত্রে সুখ সমৃদ্ধি বৃদ্ধি হতে পারে। জীবনের কোনও কঠিন পদক্ষেপে বাবা-মা এর সহায়তা পাবেন। দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। প্রেমে সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিনিয়োগী ব্যবসার সঙ্গে যুক্তদের ইতিবাচক ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে।

• বৃষ রাশি
শাস্ত্র অনুযায়ী বলা হয়েছে, শীঘ্রই এই বৃষ রাশি শুক্রের তৃতীয় ঘরে গমন করছে। যার দরুন এই জাতকদের জীবনে দেখা দিতে পারে আমূল পরিবর্তন। উদাহরণস্বরূপ, শীঘ্রই এদের আর্থিক আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ভালো কাজের দরুন সামাজিক ক্ষেত্রে সম্মান এবং পদমর্যাদার বৃদ্ধির যোগ রয়েছে। দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বিরাজ করবে। শিল্পকর্মের সঙ্গে যুক্ত কলাকুশলীদের জন্য বিশেষ তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

5c13

• মিথুন রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে বলা হয়েছে, শীঘ্রই এই মিথুন রাশি অন্তর্গত জাতক এবং জাতিকারা শুক্রের দ্বাদশ এবং পঞ্চম ঘরে অবস্থান করবে, ফলত এরা শীঘ্রই অর্থ গৃহে প্রবেশ করবেন। যার দরুন এদের আর্থিক আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। বিনিয়োগী ব্যবসায়ে সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে নতুন মোড় আসতে চলেছে। সন্তানের কাছ থেকে সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

• কর্কট রাশি
শাস্ত্র অনুযায়ী, খুব শীঘ্রই এই রাশি অন্তর্গত জাতক ও জাতিকারা শুক্রের সুখ এবং লাভের কারক হওয়ার দরুণ এদের জীবনে কিছু ইতিবাচক প্রভাব পড়তে চলেছে উদাহরণস্বরূপ বলতে গেলে, শীঘ্রই এদের আর্থিক আয় বৃদ্ধির যোগ রয়েছে। পারিবারিক জীবন সুখকর হবে। ব্যবসায়ে উন্নতির যোগ রয়েছে। দাম্পত্য জীবনে মাধুর্য বিরাজমান হবে। অংশীদারিত্ব কাজে অগ্রগতির যোগ রয়েছে।

google-news-icon

লেটেস্ট খবর