fbpx

Horoscope Today: হাজার জনকে প্রেম প্রস্তাব দিয়েও এখনও সিঙ্গেল? এই রাশির জাতকদের শীঘ্রই ঘুরবে ভাগ্যের চাকা

মন্টি শীল, কলকাতা: সাধারণত প্রেম একবারের জন্য হলেও সকলের জীবনে আসে। এক কথায় বলা চলে, এটি একটি বিশেষ উত্তেজনাপূর্ণ অনুভূতি যা সকলেই অনুভব করতে চান। কিন্তু এমন অনেকেই রয়েছেন যারা নিজের ভালোবাসার জীবনে সুখ স্বাচ্ছন্দ্য পেলেও, বেশির ভাগ জনই প্রেমে ব্যর্থ। ভালোবাসার সম্পর্কে বারংবার উত্থান পতনের সম্মুখীন হতে হচ্ছে। যার দরুন চিন্তায় রয়েছেন আপনার প্রেম ভাগ্য নিয়ে। কিন্তু আগামীতে আপনার প্রেম ভাগ্য কেমন কাটতে চলেছে তা নিয়ে আরও বিস্তারিত ভাবে জানতে আগ্রহী হলে এক নজরে দেখে নিন আজকের রাশিফল ( Today’s Horoscope )।

• মেষ রাশি
জ্যোতিষ শাস্ত্রের অনুযায়ী, আজ আপনার ভালোবাসার মানুষটির সঙ্গে পরিবারের সদস্যদের বিবাদ দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে কলহ সৃষ্টির সম্ভাবনা রয়েছে। সুপরামর্শের দরুন আপনার মনের মানুষটির কষ্ট দূর হবে। উপহারের দরুন ভালোবাসার মানুষটির মন জয় করতে পারবেন।

8c14

 

• মিথুন রাশি
জ্যোতিষ শাস্ত্র মতে, আজ এই রাশি অন্তর্গত জাতকদের প্রেম জীবনে দেখা দিতে পারে প্রতিকূলতা। আপনার কোনও ভুলের দরুন প্রেম জীবনে দেখা দিতে পারে কলহ। দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য ফিরে আসতে পারে।

• সিংহ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, আজ আপনার কোনও ছোট খাটো বিষয়ের দরুন প্রিয়জনের কাছ থেকে দুরে যেতে হতে পারে। প্রেম জীবনে বাঁধা বিপত্তির সৃষ্টি হলেও পরবর্তী সময়ে সুখ স্বাচ্ছন্দ্য ফিরে আসতে পারে। মনের মানুষটির সঙ্গে ভ্রমণ পরিকল্পনা সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমিক অথবা প্রেমিকার সঙ্গে এক সুন্দর মুহূর্তে কাঁটানোর সুযোগ পাবেন।

8c13

• তুলা রাশি
আজ আপনার নিকট বন্ধুর কাছ থেকে প্রতারিত হতে পারেন। কোনও ভুল কাজের দরুন আপনার মনের মানুষটি বিরক্তি প্রকাশ করতে পারে। একে অপরের প্রতি শ্রদ্ধাশীল হলে সম্পর্ক মজবুত এবং অটুট হবে। প্রেমিকের স্বাস্থ্যে অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে।

• ধনু রাশি
আজ আপনার মনের মানুষটির সঙ্গে সম্পর্ক বিচ্ছেদের যোগ রয়েছে। সম্পর্কে ভালোবাসা এবং বিশ্বাস বজায় রাখা আবশ্যিক। অবৈধ সম্পর্ক থেকে দূরত্ব বজায় রাখতে হবে। ভালোবাসার মানুষটির মনে বিশ্বাস নিয়ে আসতে হবে।

• মীন রাশি
জ্যোতিষ শাস্ত্র মতে, আজ এই রাশি অন্তর্গত জাতকরা তাদের ভালোবাসার জীবনে সফল হবেন। নিজের মনের মানুষটিকে জীবন সঙ্গী হিসেবে বেছে নেওয়ার সুযোগ আসতে পারে। প্রেমিকার সঙ্গে এক সুন্দর মুহূর্তে কাঁটাতে পারবেন। ভালোবাসার মানুষটির কাছ থেকে কিছু প্রত্যাশা করলে তা সফল হতে পারে।

google-news-icon

লেটেস্ট খবর