fbpx

Today’s horoscope: চন্দ্র-মঙ্গলের রাশি পরিবর্তনে আয় বৃদ্ধি, উন্নতির যোগ এই রাশির, জানুন রাশিফল

আজকের দিনটি মিথুন রাশির জাতকদের জন্য শুভ। তবে আপনার দিনটি কেমন কাটবে?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ ১৩ই অগাস্ট ২০২২ (Horoscope Today) চন্দ্র মকরের পর দুপুর নাগাদ কুম্ভ রাশিতে সঞ্চার করবে। তদোপড়ী, আজ আবার ধনিষ্ঠা নক্ষত্রের প্রভাব থাকবে। আজকের দিনটি মিথুন রাশির জাতকদের জন্য শুভ। তবে আপনার দিনটি কেমন কাটবে? জেনে নিন আজকের রাশিফল।

মেষঃ আজ মেষ রাশির জাতকদের আজকের দিনটি শুভ ও পারিবারিক জীবনে শান্তি বজায় থাকবে। যে কোন কাজ সহজে পূরণ হবে যার ফলে জাতকের মনে আনন্দ থাকবে। সঙ্গীর সহযোগিতা লাভ করবেন ও দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে । এই রাশির জাতকের প্রেমের সম্পর্কে একটি নতুন মোড় নিতে দেখা পারে। বন্ধুদের সঙ্গে অভিজ্ঞতা ও চিন্তাভাবনা ভাগ করে নিলে উৎসাহ বাড়বে এবং ভাগ্য বৃদ্ধি হবে।

horoscope 1

বৃষ: এই রাশির জাতকরা নিজের মিষ্টি মিষ্টি কথা দিয়ে প্রিয় মানুষদের মন জয় করতে পারেন। দাম্পত্য সম্পর্কে ঘনিষ্ঠতা বাড়বে। বৃষ রাশির জাতকরা পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। যে কোন কাজ পরিকল্পনা আর শুভারম্ভ করার জন্য ভালো দিন।

মিথুন: আজ মিথুন রাশির জাতকদের জন্য দিনটি শুভ। এই রাশির জাতকরা দাম্পত্য জীবনের আনন্দ উপভোগ করবেন। সঙ্গীর সঙ্গে আধ্যাত্মিক সম্পর্ক অনুভব করতে পারেন। এই রাশির জাতকদের জীবনে অগ্রসর হওয়ার সম্ভাবনাও রয়েছে। সকলে আপনার প্রতি আকৃষ্ট হবে। লোকেদের ওপর প্রবল প্রভাব বিস্তার করতে সক্ষম হবে।

horoscope 2

কর্কট: কর্কট রাশির জাতকদের আজকের দিনটি এমনিতে থাকবে। পারিবারিক সদস্যদের সঙ্গে ভুল বোঝাবুঝি কমতে পারে। নিজের দৃষ্টিভঙ্গীতে আরও বেশি সংবেদনশীল থাকবেন। কর্কট রাশির জাতকদের মানসিক অস্থিরতা প্রকট হবে। নিজের রূপ, আকার বা পরিধানে কিছু পরিবর্তন আনতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে মধু সম্পর্ক গড়ে উঠবে।

সিংহ: বাস্তববুদ্ধি প্রয়োগের অভাবে কার্যোদ্ধারে বিলম্ব। স্বনিযুক্ত প্রকল্প থেকে বাড়তি উপার্জনের উপায় হতে পারে। অপ্রত্যাশিত ভাবে কর্মের সুযোগ আসতে পারে।

কন্যাঃ পৈতৃক ব্যবসা সম্প্রসারণের জন্য অর্থ লাভ হতে পারে। বাহন ক্রয়ের সিদ্ধান্ত নেওয়ার আগে পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ করে নেওয়াই ভালো। পাওনা অর্থ আদায়ের ক্ষেত্রে মুশকিল হতে পারে।

horoscope 3

তুলাঃ তুলা রাশির জাতকদের আজকের দিনটি ভাল- খারাপ মিলিয়ে কাটবে। প্রেম জীবনে চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নেওয়াই শ্রেয়। কাছের মানুষের আবেগ বোঝার চেষ্টা করুন। এই রাশির জাতক্রা সঙ্গীর স্নেহ ও সমর্থন লাভ করবেন। কোনও কারণে মনে দুশ্চিন্তা আসতে পারে।

বৃশ্চিকঃ এই রাশির জাতকরা আজ কাছের মানুষের থেকে কোনও ধরনের বিরোধিতার মুখে পড়তে পারেন। প্রিয়জনের সঙ্গে তর্কে জড়িয়ে পড়তে পারেন। অহংবোধের কারণে দাম্পত্য কলহ বাঁধতে পারে। পুরনো বন্ধুদর থেকে দূরে সরে যেতে পারেন। স্পষ্ট ভাবে নিজের মনের কথা খুলে বলুন।

ধনুঃ ধনু রাশির জাতকদের সঙ্গে পরিবারের সদস্যদের ভুল বোঝাবুঝির হওয়ার সম্ভবনা প্রবল। ব্যক্তিগত সম্পর্কে আত্মবিশ্বাস বাড়তে পারে। তবে আপনি বিভ্রান্ত হতে পারেন। ভালো ফলাফল লাভের জন্য মন দিয়ে কাজ করুন।

horoscope 4

মকরঃ ব্যবসায় বাড়তি বিনিয়োগ থেকে আপাতত বিরত থাকাই ভাল। পরিচিতের কলকাঠিতে আত্মীয়ের বিয়ে ভেস্তে যাওয়ার আশঙ্কা।

কুম্ভঃ নিকট জনের কাছ থেকে পাওয়া মানসিক আঘাতে মানসিক স্থিতি টলে যেতে পারে। চারুকলার অনুশীলনে উপার্জনের নতুন রাস্তা দেখাতে পারে।

মীনঃ কর্মস্থলে জটিলতা বৃদ্ধিতে উদ্বেগ বাড়বে। ক্ষমতাবান ও সজ্জন ব্যক্তির সাহচর্যে উন্নতির পথ মিলতে পারে। অকৃতজ্ঞ ব্যাক্তির খপ্পরে পরে অর্থ ক্ষতি।

google-news-icon

লেটেস্ট খবর