fbpx

Horoscope Today: মহাদেবের আশীর্বাদে কেমন কাটবে শ্রাবণের শেষ সোমবার? দেখেনিন আজকের রাশিফল

শ্রাবণে শেষ সোমবার খুলবে কোন জাতকের কপাল? দেখেনিন আজকের রাশিফল

মন্টি শীল, কলকাতা: হিন্দু ধর্মাবলম্বীদের শ্রাবণ মাস বিশেষ তাৎপর্যপূর্ণ বলে মনে করা হয়। তাঁর কারণ, এই শ্রাবণ মাস দেবাদিদেব মহাদেবের অত্যন্ত প্রিয় একটি মাস। তাঁই কথিত আছে, এই মাসে বিশেষত প্রতি সোমবার ভক্তি ভরে মহাদেবের আরাধনা করলে বিশেষত আশীর্বাদ লাভ করা যায়। শুধু তাই নয়, শ্রাবণ মাসের প্রতি সোমবার নিয়ম করে মহাদেবের আরাধনা করলে জীবনের সমস্ত দুঃখ কষ্ট থেকে মুক্তি পাওয়া সম্ভব হয়।

কিন্তু মহাদেবের প্রিয় শ্রাবণ মাস এসে পৌছিয়েছে একেবারে শেষ লগ্নে। পঞ্জিকা অনুসারে, শ্রাবণের শেষ সোমবারের বিশেষ শুভ যোগ তৈরি হতে চলেছে। এদিন মীন রাশিতে চন্দ্রের গোচরে বৃহস্পতি ও চন্দ্রের যুতিতে তৈরি হয়েছে গজকেশরী যোগ। আর এমন মুহূর্তে বিশেষ কিছু রাশির জাতকরা পেতে চলেছেন মহাদেবের বিশেষ আশীর্বাদ। কিন্তু তালিকায় কোন রাশির জাতকরা? দেখেনিন আজকের রাশিফল।

15c12

• বৃষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, মহাদেবের প্রিয় শ্রাবণ মাসের শেষ সোমবারে বৃষ রাশির জাতকদের জন্য এক দারুণ শুভ যোগ আসতে চলেছে। মহাদেবের আশীর্বাদে এই রাশির জাতকরা সমস্ত কাজে সফলতা লাভ করবেন। সাময়িক অসুস্থতা থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। বহুদিনের অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ হওয়ার যোগ রয়েছে। দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। প্রেমে নতুন মোড় আসতে চলেছে।

15c13

• মিথুন রাশি
জ্যোতিষ শাস্ত্রে মতে, শ্রাবণ মাসের শেষ সোমবারে এসে মিথুন রাশি অন্তর্গত জাতকরা মহাদেবের বিশেষ আশীর্বাদ লাভ করবেন। যার দরুণ এরা জীবনের প্রতিটি পদে সফলতা অর্জন করবেন। যেকোনও রকমের কাজ সফলতার সঙ্গে সম্পূর্ণ করতে সমর্থ হবেন। পারিবারিক জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য ফিরে আসতে পারে। মনের ভীতি দুর হওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের জন্য শুভ সময় আসতে চলেছে।

• তুলা রাশি
জ্যোতিষ শাস্ত্রের মতানুসারে, শ্রাবণের শেষ সোমবারে এসে তুলা রাশির জাতকদের উপর পড়তে চলেছে মহাদেবের বিশেষ কৃপাদৃষ্টি। যার দরুণ কর্মক্ষেত্রে সফলতা অর্জন করার সম্ভাবনা রয়েছে। ভাল কাজের দরুণ প্রসংশিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক আয় উন্নতির যোগ রয়েছে। কাজের প্রতি ধৈর্য এবং আত্মবিশ্বাস দুই বৃদ্ধি পাবে। পারিবারিক জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। দাম্পত্য জীবনে এক বিশেষ সময় আসতে চলেছে।

google-news-icon

লেটেস্ট খবর