fbpx

Horoscope Today: আজকের রাশিফল ১৯ই সেপ্টেম্বর, মহাদেবের আশীর্বাদে কেমন কাটতে চলেছে আপনার সারাদিন

মহাদেবের আশীর্বাদে কেমন কাটবে আপনার আজকের দিন? দেখে নিন আজকের রাশিফল

মন্টি শীল, কলকাতা: আজ সোমবার, হিন্দু ধর্ম অনুযায়ী এদিন দেবাদিদেব মহাদেব বিশেষ ভাবে পূজিত হন। তাই এমন একটা গুরুত্বপূর্ণ দিন শুরু করার আগে জানতে চান কোন সৌভাগ্যের অধিকারী হতে চলেছেন আপনি? কোন জাতকের জীবনে আসতে চলেছে দু’হাত ভরা সফলতা, আর কোন জাতকের জীবনে বিরাজ করবে শুধুই ব্যর্থতা? কার জীবন থেকে মিটতে চলেছে অর্থাভাব, আর কোন জাতকের কর্মজীবন হতে চলেছে সফলতায় পরিপূর্ণ? এই সমস্ত বিষয় নিয়ে আরও বিশদে জানতে হলে আজ ১৯ই সেপ্টেম্বর ( ২রা আশ্বিন ) ২০২২, এক নজরে দেখে নিন আজকের রাশিফল (Ajker Rashifal)।

• বৃষ রাশি
আজ এই বৃষ রাশি অন্তর্গত জাতকরা অতিরিক্ত ক্ষোভের দরুন বিপদের সম্মুখীন হতে পারেন। সহকর্মীর সহায়তায় ব্যবসায়ে সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। হঠাৎ করে বাড়িতে সুসংবাদ আসতে পারে। যুক্তি যুক্ত আলোচনায় প্রসংশিত হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে অনুগত হয়ে থাকতে হতে পারে। নিকট আত্মীয়ের কাছ থেকে সহায়তা পাওয়ার সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত অর্থ ব্যয়ের দরুন সংসারের বিবাদ সৃষ্টি হতে পারে। সন্তানের সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা হতে পারে। আর্থিক সংকট তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে।

19c12

• কর্কট রাশি
আজ এই কর্কট রাশি অন্তর্গত জাতকদের প্রেমে জটিলতা মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। অহেতুক কোনও বিষয় নিয়ে সংসারে বিবাদ সৃষ্টি হতে পারে। ব্যবসায়ে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। যুক্তি যুক্ত আলোচনায় প্রসংশিত হওয়ার সম্ভাবনা রয়েছে। হঠাৎ করে বাড়িতে অতিথির সমাগম হতে পারে। ভ্রমন পরিকল্পনা বিঘ্নিত হওয়ার সম্ভাবনা রয়েছে। সামাজিক কাজে দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ভুল সিদ্ধান্তের দরুন সংসারে বিবাদ সৃষ্টি হতে পারে।

• কন্যা রাশি
আজ এই রাশি অন্তর্গত জাতকদের কর্মক্ষেত্রে সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। দূরে কোথাও ভ্রমণে যাওয়ার দরুন খরচ বৃদ্ধি পেতে পারে। অহেতুক কোনও বিষয় নিয়ে নিকট আত্মীয়ের সঙ্গে বিবাদ সৃষ্টি হতে পারে। আগুন থেকে বিপদের আশঙ্কা রয়েছে, সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। আর্থিক সংকট তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। ভাল কাজের পরেও অসম্মানিত হওয়ার সম্ভাবনা রয়েছে। ছোট খাটো বিষয় নিয়ে স্ত্রী’র সঙ্গে বিবাদ সৃষ্টি হতে পারে। তর্কে জয় লাভ করায় মানসিক শান্তি লাভ করবেন।

19c13

• বৃশ্চিক রাশি
আজ এই রাশি অন্তর্ভুক্ত জাতকরা পুরনো পাওনা ফিরে পেতে পারেন। মাত্রাতিরিক্ত খরচে দরুন আর্থিক সংকটের সম্মুখীন হতে পারেন। নিকট বন্ধুর সহায়তা পেতে পারেন। ভাল কাজের দরুন সমাজে সম্মান এবং পদমর্যাদা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ে মধ্যমবর্গিয় ফলাফল দেখা যেতে পারে। সপরিবারে করা ভ্রমণ পরিকল্পনা সফল হতে পারে। আর্থিক আয় উন্নতির যোগ রয়েছে। অহেতুক কোনও বিষয় নিয়ে হওয়া তর্ক থেকে নিজেকে বিরত রাখাই শ্রেয়। প্রতিবেশীর সহায়তা পেতে পারেন।

• মকর রাশি
আজ এই মকর রাশি অন্তর্গত জাতকদের ব্যবসায়ে লাভের পরিমান উল্লেখযোগ্য ভাবে বৃদ্ধি পেতে পারে। ছোট খাটো বিষয় নিয়ে দাম্পত্য জীবনে কলহ দেখা দিতে পারে। অভিনয় জগতের সঙ্গে যুক্ত কলাকুশলীদের জন্য শুভ সময় আসতে চলেছে। কর্মক্ষেত্রে একাধিক জটিলতার সম্মুখীন হতে পারেন। বিজ্ঞান চর্চায় অগ্রগতির সুযোগ আসতে পারে। নতুন কাজের যোগসূত্র পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমে জটিলতা তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক সংকটের দরুন মানসিক উদ্বেগ দেখা দিতে পারে।

• মীন রাশি
আজ এই মীন রাশি অন্তর্গত জাতকদের প্রেমে সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ে মানসিক উদ্বেগ দেখা দিতে পারে। অনেক দিনের ভ্রমন পরিকল্পনা বিঘ্নিত হওয়ার সম্ভাবনা রয়েছে। নিজ বুদ্ধির নতুন কাজের সুযোগ হাতছাড়া হতে পারে। প্রিয়জনের কাছ থেকে প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকুরি জীবিদের জন্য প্রতিকূল পরিবেশ তৈরি হতে পারে। পড়াশোনার প্রতি খরচ। দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। চিকিৎসা খাতে অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

google-news-icon

লেটেস্ট খবর