fbpx

Horoscope Today: মহাদেবের আশীর্বাদে কেমন কাটবে ভাদ্রের প্রথম সোমবার? দেখে নিন রাশিফল

মহাদেবের আশীর্বাদে কেমন কাটবে আজকের দিন? দেখে নিন রাশিফল

মন্টি শীল, কলকাতা: আজ সোমবার, হিন্দু ধর্ম অনুসারে এদিন দেবাদিদেব মহাদেব বিশেষ ভাবে পূজিত হন। তাই এমন একটা দিন শুরু করার আগে জানতে চান কেমন কাঁটতে চলেছে আজকের গোটা দিন। কোন জাতকের জীবনে আসতে চলেছে রাশি রাশি সফলতা, আর কোন জাতকের জীবনে বিরাজ করবে শুধুই হতাশা? কার কর্মজীবনে আসবে আমূল পরিবর্তন, কোন জাতকের দাম্পত্য জীবন হতে চলেছে সুখ স্বাচ্ছন্দ্যে ভরপুর? এই সমস্ত বিষয় নিয়ে আরও বিশদে জানতে হলে আজ ২২শে আগস্ট ( ৫ই ভাদ্র ) ২০২২, এক নজরে দেখে নিন আজকের রাশিফল ( Horoscope Today )।

• মেষ রাশি
আজ এই মেষ রাশি অন্তর্গত জাতকরা তাঁদের ব্যবসায়ে সফলতা অর্জন করতে পারেন। প্রবাসী বন্ধুর কাছ থেকে সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। মাত্রাতিরিক্ত ক্ষোভে প্রভাব কাজে পড়তে পারে। দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। সম্পত্তি ক্রয় বিক্রয়ের জন্য আজকের দিনটা শুভ। ভাল কাজের দরুন সন্তানের প্রতি গর্ববোধ হবেন। সাময়িক অসুস্থতা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে মাত্রাতিরিক্ত পরিশ্রম করার পরেও সফলতা পাওয়া হবে না।

22c12

• মিথুন রাশি
আজ এই মিথুন রাশি অন্তর্গত জাতকদের সারা দিন কাঁটতে চলেছে অলসতার মধ্যে দিয়ে। শিক্ষার্থিদের জন্য শুভ যোগ আসতে চলেছে, তবে ধৈর্য ও মনোবলের থাকা আবশ্যিক। আর্থিক লেনদেনের বিষয়ে সতর্কতা অবলম্বন করতে হবে। সম্পত্তি কেনাবেচার ক্ষেত্রে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানের ভাল কাজের দরুন গর্ববোধ করবেন। আর্থিক সংকট তৈরি হওয়ার যোগ রয়েছে। যানবাহনে পরিবহন অথবা কোথাও যাওয়া আসার ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে হবে। বাড়িতে চুরির সম্ভাবনা রয়েছে, সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।

• সিংহ রাশি
আজ এই রাশি অন্তর্গত জাতকরা ধর্মীয় কার্যে মনোনিবেশ করতে পারেন। শত্রুর দ্বারা ক্ষতির সম্ভাবনা রয়েছে, সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। সন্তানের ভবিষ্যৎ নিয়ে মানসিক উদ্বেগ দেখা দিতে পারে। কর্মক্ষেত্রের দরুন বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। শিক্ষার্থিদের জন্য শুভ যোগ আসতে চলেছে। পারিবারিক জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। ছোট খাটো বিষয় নিয়ে বিবাদে লিপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

22c13

• তুলা রাশি
আজ এই রাশি অন্তর্ভুক্ত জাতকদের অর্থলাভের সম্ভাবনা রয়েছে। কাজের প্রতি ধৈর্য রাখা আবশ্যিক। কোনও গুরুতর বিষয় নিয়ে পরিবারের গুরুজনদের সঙ্গে আলোচনা হতে পারে। সাময়িক অসুস্থতা দেখা দিতে পারে। পুরোনো পাওনা আদায় করতে গিয়ে বিবাদে লিপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও উচ্চপদস্থ চাকরির যোগ আসতে চলেছে। জীবনের সবচেয়ে বিশ্বস্ত ব্যক্তির কাছে ঠকে যাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। ছোট খাটো বিষয় নিয়ে প্রেমে জটিলতা দেখা দিতে পারে।

• ধনু রাশি
আজ এই ধনু রাশি অন্তর্গত জাতকদের ব্যবসায়ে শুভ পরিবর্তন ঘটতে পারে। নিকট শত্রুর জন্য গুরুতর বিপদের সম্মুখীন হতে পারেন। ভুল কাজের দরুন মানসিক উদ্বেগ বজায় থাকবে। অনেকদিনের পুষে রাখা ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক সংকট তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। স্ত্রী’র কোনও এক সিদ্ধান্ত আপনাকে হতবাক করে দিতে পারে। ভাল কাজের দরুন সমাজে সম্মান এবং পদমর্যাদা বৃদ্ধি পাবে। নতুন গৃহ নির্মাণ পরিকল্পনা সফল হতে পারে। সাময়িক অসুস্থতা দেখা দিতে পারে।

google-news-icon

লেটেস্ট খবর