fbpx

Horoscope Today: মহাকালের আশীর্বাদে ঘুরবে ভাগ্যের চাকা! শ্রাবণ মাসে কেমন যাবে আপনার দৈনিক জীবন?

মন্টি শীল, কলকাতা: হিন্দু ধর্ম অনুসারে শ্রাবণ মাস বিশেষ তাৎপর্যপূর্ণ। কারণ এই মাসকে দেবাদিদেব মহাদেবের প্রিয় মাস বলে মনে করা হয়। তাই এই মাসে হিন্দু ধর্মের সমস্ত নিয়ম শৃঙ্খলা মেনে মহাদেবের আরাধনা করা হয়। তবে জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, এই শ্রাবণ মাসে সূর্য কর্কট রাশিতে বিরাজ করেন, যার দরুন বিশেষ কিছু রাশি সূর্যদেবের আশীর্বাদ লাভ করে থাকেন। তাই একনজরে দেখে নিন শ্রাবণ মাসে কোন জাতকরা পেতে চলেছেন সূর্যদেবের বিশেষ আশীর্বাদ।

• বৃষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, এই রাশির জাতকরা গোটা শ্রাবণ মাস জুড়ে বিশেষ ক্ষেত্র বিশেষে সফলতা লাভ করবেন। আর্থিক সংকট দুর হওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য ফিরে আসবে। ভালো কোনও কাজের দরুন সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। সামাজিক ক্ষেত্রে মর্যাদা এবং সম্মান বৃদ্ধি পাওয়ায় সম্ভাবনা রয়েছে।

• মিথুন রাশি
শাস্ত্র অনুযায়ী, এই শ্রাবণ মাসে মিথুন রাশি অন্তর্গত জাতকদের জীবনে আর্থিক সংকট দুর হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ে বিনিয়োগ করে সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরি এবং ব্যবসা দুই ক্ষেত্রেই উন্নতির সম্ভাবনা রয়েছে। আর্থিক লেনদেনের জন্য এই মাস বিশেষ তাৎপর্যবাহী।

25c12

• কন্যা রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, শ্রাবণ মাস এই রাশি অন্তর্গত জাতকদের অর্থ লাভ বজায় থাকবে যার দরুন এরা আর্থিক ভাবে আরও শক্তিশালী হয়ে উঠবে। চাকরি এবং ব্যবসা দুই ক্ষেত্রেই সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। সামাজিক ক্ষেত্রে সম্মান এবং প্রতিপত্তি অর্জন করার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

• তুলা রাশি
শাস্ত্র অনুসারে বলা হয়েছে, শ্রাবণ মাস এই তুলা রাশি অন্তর্গত জাতকদের জন্য বিশেষ তাৎপর্যপূর্ণ। কারণ এই মাসে তুলা রাশির জাতকদের পারিবারিক জীবনে সুখ স্বাচ্ছন্দ্য ফিরে আসতে চলেছে। কর্মক্ষেত্রে সুনাম এবং পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। সরকারি চাকরি প্রার্থীদের জন্য শুভ যোগ আসতে চলেছে।

25c13

• মীন রাশি
শাস্ত্র অনুসারে, শ্রাবণ মাসে এই রাশি অন্তর্গত জাতকদের জীবনে দেখা দিতে পারে আমূল পরিবর্তন। এই সময়ে প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা সফলতা অর্জন করতে পারেন। দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। কঠোর পরিশ্রমের পর সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে সুখ স্বাচ্ছন্দ্য ফিরে আসার সম্ভাবনা রয়েছে। ধর্মীয় এবং আধ্যাত্মিক কাজে মানসিক শান্তি লাভ করবেন।

google-news-icon

লেটেস্ট খবর