fbpx

জীবনে আদর্শ সঙ্গীর খোঁজ করছেন! এই রাশির জাতক হতে পারে আপনার সঠিক জীবনসঙ্গী

মন্টি শীল, কলকাতা : কথায় আছে, জন্ম মৃত্যু বিয়ে তিন বিধাতা নিয়ে। যার মধ্যে অন্যতম হল বিবাহ। একজন মানুষের জীবনে শিক্ষাজীবন, কর্মজীবনের পর অন্যতম গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব হিসেবে পরিচিত বৈবাহিক জীবন। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে ব্যতিক্রম ঘটনা ঘটে। যেমন, কিছু জন আছেন যারা ব্যক্তিস্বাধীনতা পছন্দ করেন। আবার অনেকে রয়েছেন যারা একটি বিশেষ সম্পর্কের মধ্যে নিজের জীবনের আনন্দ খুঁজে পান। এরা সচরাচর প্রেমে বিশ্বাসী হন, জীবনের যেকোনও মুহূর্তে নিজের জীবন সঙ্গীর পাশে থাকতে চান। আর এমন জাতকরাই বিবাহের পর জীবন সুখ স্বাচ্ছন্দ্যে ভরপুর হয়ে ওঠে। আর এমন জীবন সঙ্গী কিভাবে পাবেন জানতে জানতে আগ্রহী হলে এক নজরে দেখে নিন আজকের রাশিফল ( Today’s Horoscope )।

• কর্কট রাশি
সাধারণত দেখা যায় এই রাশি অন্তর্গত জাতকরা অত্যন্ত আবেগপ্রবণ হয়। এরা নিজের জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে থাকতে পছন্দ করেন। সাধারণত যে সমস্ত সম্পর্কে শ্রদ্ধা, বিশ্বাস, ভালোবাসা নেই সেই সমস্ত সম্পর্কে বিশ্বাসী নন এই রাশির জাতকরা। এরা যাকেই ভালোবাসুক না কেন তাঁর প্রতি পূর্ণ আস্থা এবং বিশ্বাস বজায় রাখেন এই রাশি অন্তর্গত জাতকরা।

img 20220703 134843 301

• তুলা রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, প্রেমের জন্য এই রাশিকে অত্যন্ত সদর্থক রাশি হিসেবে গণ্য করা হয়। এরা নিজের প্রেমকে অত্যন্ত গুরুত্ব সহকারে দেখেন। বৈবাহিক সম্পর্কে লিপ্ত থাকতে পছন্দ করেন এই রাশির জাতকরা। শুধু তাই নয়, বিয়ের পর এরা খুব ভালো ভাবেই নিজের সম্পর্কের ভারসাম্য বজায় রাখতে সফল হন। তবে শুধুমাত্র জীবন সঙ্গী নন, নিজের নিকট আত্মীয় পরিজনের সঙ্গেও সুসম্পর্ক বজায় রাখতে সফল হন এই জাতকরা।

img 20220703 134841 313

• সিংহ রাশি
সাধারণত এই রাশি অন্তর্গত জাতকরা নিজের সম্পর্কের প্রতি ভীষণ যত্নশীল ও সাহসী হন। এদের ব্যক্তিত্ব ভীষণ ভাবে লক্ষ্যণীয়। একজন কাছের মানুষ গুরুতর বিপদের সম্মুখীন হলে কীভাবে তার পাশে দাঁড়িয়ে সহায়তার হাত বাড়িয়ে দিতে হয় তা এরা ভালো ভাবেই জানেন। এরা নিজের প্রেম জীবনকেও ভীষণ গুরুত্বের সঙ্গে দেখেন, সচরাচর দেখা যায় এরা নিজের ভালোবাসার মানুষটির সঙ্গে থাকার জন্য সব কিছু ত্যাগ করতে পারেন।

• মীন রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী এই রাশি অন্তর্ভুক্ত জাতকরা একজন জীবন সঙ্গী হিসেবে অন্যতম সেরার তালিকায় বিরাজমান। এরা নিজের সঙ্গীকে ভালোবাসার সঙ্গে সঙ্গে তাঁর মনও জয় করে নিতে পারেন। এরা সাধারণত ঝগড়া বিবাদ থেকে নিজেকে দূরে সরিয়ে রাখেন। এরা ভীষন রোমান্টিক এবং হাস্যরস সম্পন্ন হন তাই যেই হোক না কেন এই জাতকের জীবন সঙ্গী, তাঁর জীবন সর্বদা আলোকোজ্জ্বল থাকবে।

google-news-icon

লেটেস্ট খবর