fbpx

Horoscope Today: শনি ঠাকুরে বিপদ নয়, আশীর্বাদ মিলবে এই জাতকদের! দেখে নিন আপনার আজকের রাশিফল

শনির প্রকপে বিপদ থেকে মুক্তি পাবেন কোন জাতকরা? দেখে নিন আজকের রাশিফল

মন্টি শীল, কলকাতা: আজ শনিবার, একটা নতুন দিনের সূচনা করার আগে জানতে চান কেমন কাঁটতে চলেছে আজকের গোটা দিন। কোন জাতকের জীবনে আসতে চলেছে রাশি রাশি সফলতা, আর কোন জাতকের জীবনে বিরাজ করবে শুধুই হতাশা। কার কর্মজীবনে আসবে আমূল পরিবর্তন, কোন জাতকের দাম্পত্য জীবন হতে চলেছে সুখ স্বাচ্ছন্দ্যে ভরপুর। এই সমস্ত বিষয় নিয়ে আরও বিশদে জানতে হলে আজ ২০ই আগস্ট ( ৩রা ভাদ্র ) ২০২২, এক নজরে দেখে নিন আজকের রাশিফল ( Horoscope Today )।

• মেষ রাশি 
আজ এই মেষ রাশি অন্তর্গত জাতকদের পারিবারিক জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। নতুন কোনও কাজের সুযোগ হাতছাড়া হতে পারে। অর্থ ব্যয়ের পরিমাণ বজায় থাকবে। শত্রু পক্ষের কাছ থেকে দূরত্ব বজায় রাখা সমীচীন, ক্ষতির সম্ভাবনা রয়েছে। সন্তানের ভাল মন্দ নিয়ে সিদ্ধান্ত নিতে হতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে বিবাদ সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থিরা প্রতিকূলতার সম্মুখীন হতে পারেন। ব্যবসায়ে শুভ পরিবর্তন আসার সম্ভাবনা রয়েছে।

20c12

• মিথুন রাশি 
আজ এই মিথুন রাশি অন্তর্গত জাতকদের দাম্পত্য জীবনে লক্ষ্যণীয় পরিবর্তন আসতে চলেছে। পথ চলার সময় সাবধানতা অবলম্বন করা প্রয়োজন, বিপদের আশঙ্কা রয়েছে। ব্যবসায়ে প্রতিকূলতা তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও উচ্চপদস্থ ব্যক্তির সহায়তায় আইনি জটিলতা থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। হঠাৎ করে বাড়িতে সুসংবাদ আসতে পারে। মাত্রাতিরিক্ত চাপের দরুন শারীরিক অসুস্থতা তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে।

• সিংহ রাশি 
আজ এই রাশি অন্তর্গত জাতকদের ভ্রমণ পরিকল্পনা সফল হতে পারে। সামাজিক কার্যে দায়িত্ব বৃদ্ধির যোগ রয়েছে। ছোট খাটো বিষয় নিয়ে মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। শিক্ষার্থিদের সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসার উন্নতিতে অর্থ ব্যয়ের যোগ রয়েছে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। প্রতিবেশী বা বন্ধুবান্ধবের সঙ্গে হওয়া বিবাদ থেকে নিজেকে বিরত রাখা সমীচীন। সাময়িক অসুস্থতা দেখা দিতে পারে। প্রিয়জনের কাছ থেকে দুঃসংবাদ আসতে পারে।

20c13

• কন্যা রাশি
আজ এই রাশি অন্তর্ভুক্ত জাতকদের প্রেমে সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। নিকট বন্ধুর হস্তক্ষেপে বিবাদ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে। আর্থিক সংকট সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ে লক্ষ্যণীয় পরিবর্তন দেখা যেতে পারে। আগুন থেকে বিপদের আশঙ্কা রয়েছে, দূরত্ব বজায় রাখা সমীচীন। প্রতিবেশীর সঙ্গে বিবাদে লিপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। সংসারের ছোট খাটো বিষয় নিয়ে দাম্পত্য জীবনে কলহ সৃষ্টি হতে পারে। ভাল কাজের দরুন সুনাম অর্জন করার যোগ রয়েছে

• তুলা রাশি 
আজ এই তুলা রাশি অন্তর্গত জাতকদের প্রেমে জটিলতা তৈরি হতে পারে। আর্থিক সংকট নিয়ে মানসিক উদ্বেগের মধ্যে দিয়ে অতিবাহিত হবেন। কোনও উচ্চপদস্থ ব্যক্তির সহায়তায় ব্যবসায়ে সফলতা অর্জন করবেন। কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধির আশঙ্কা রয়েছে। প্রিয়জনের কাছ থেকে অসম্মানিত হতে পারেন। মাত্রাতিরিক্ত অর্থ ব্যয়ের দরুন পরিবারের বিবাদ সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। সাময়িক অসুস্থতা দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে।

google-news-icon

লেটেস্ট খবর