fbpx

Horoscope Today: মাইনে পেয়েও মাসের প্রথমেই টাকা শেষ? এই টোটকা পালন করলেই মিটবে জীবনের জ্বালা

মন্টি শীল, কলকাতা: এমন অনেকেই রয়েছেন যারা কঠোর পরিশ্রম করা সত্তেও জীবন থেকে কিছুতেই দূর হচ্ছে না অর্থাভাব। হয়তো সঠিক পথে রোজগার করছেন কিন্তু মাস শেষ হতে না হতেই পকেটে টান দেখা যাচ্ছে। তবে কথায় আছে, শুধুমাত্র সঠিক পথে রোজগার করলেই সব সমস্যার সমাধান হয়না, তা কিভাবে সঞ্চয় করে রাখতে হবে সেটা জানতে হয়। কিন্তু এমন অনেকেই রয়েছেন যারা হাজারও চেষ্টা করার পরেও হাতে টাকা সঞ্চয় করে রাখতে পারেন না। জ্যোতিষ শাস্ত্র মতে, একজন জাতকের জন্মছকে উপস্থিত ষষ্ঠ ছক এবং একাদশ ছক আর্থিক উপার্জনের বিষয়কে নিয়ন্ত্রণ করে। আর এই অর্থ আয় ব্যয়ের নিয়ন্ত্রণ করে বুধগ্রহ। এছাড়াও কখনও কখনও জন্মছকে এই আর্থিক সংক্রান্ত বিষয় নিয়ন্ত্রণ করে শুক্র, বৃহস্পতি এবং মঙ্গলগ্রহ।

• কোন জাতকরা অর্থ সঞ্চয় করতে সমর্থ হন না
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, একজন জাতকের জন্মছকে যদি বুধ গ্রহের অবস্থান দুর্বল হয় তবে তাঁর আর্থিক সংকট দেখা দিতে পারে। এছাড়াও শুক্র গ্রহের উপর যদি অপর কোনও গ্রহের প্রভাব বিস্তার ঘটে তাহলে সেই জাতকের আর্থিক সঞ্চয়ের উপর প্রভাব বিস্তার ঘটতে পারে। যার ফলে এরা হাজার চেষ্টা করার পরেও হাতে টাকা সঞ্চয় করে রাখতে পারেন না।

23c12

• কোন জাতকরা অর্থ সঞ্চয় করতে সমর্থ হন
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বলা হয়েছে, যদি একজন জাতকের জন্মছকে বুধ এবং বৃহষ্পতি গ্রহের অবস্থান ভালো হয় তবে সে অর্থ সঞ্চয় করতে সমর্থ হন। এছাড়াও বলা হয়েছে, যদি শনি কোষ্টি অর্থ-ঘরের কাছাকাছি অবস্থান করে তবে তাঁর ব্যাংক ব্যালেন্স বৃদ্ধি পায়। এছাড়াও শাস্ত্র মতে বলা হয়েছে, যদি আপনার রান্নাঘরের বাস্তু সঠিক হয় তবে তাঁর আর্থিক সঞ্চয় ভালো হয়। তবে এই আর্থিক সঞ্চয়ের জন্য নিজের উপার্জিত অর্থের একটা অংশ দান করা খুব জরুরি।

23c13
 
• অর্থ সঞ্চয়ের জন্য কোন পদ্ধতি অবলম্বন করবেন
যদি আপনি হাজারও কষ্টের পরেও অর্থ সঞ্চয় করতে না পারেন, তবে আপনি কোনও অভিজ্ঞ জ্যোতিষীর পরামর্শ গ্রহণ করতে পারেন এবং তাঁদের পরামর্শ মতো রত্ন ধারণ করতে পারেন। এছাড়াও আর্থিক সঞ্চয় ভালো করতে হলে নিজের রান্নাঘর পরিষ্কার পরিচ্ছন্ন রাখুন, যে আলমারিতে অর্থ সঞ্চয় করে রাখবেন সেটির যেন পুর্ব অভিমুখে অবস্থান করে সেই দিকে অবশ্যই নজর রাখতে হবে। এছাড়াও দরিদ্রদের সেবা করেও আপনি আর্থিক সংকট থেকে মুক্তি পেতে পারেন।

google-news-icon

লেটেস্ট খবর