fbpx

Horoscope Today: শনি ঠাকুরের পুজো করলেই অভিশাপ মুক্ত হবেন এই জাতকরা, দেখে নিন আজকের রাশিফল

শনি ঠাকুরের পুজো করলেই জীবন থেকে বিদায় নেবে সমস্ত অভিশাপ, দেখে নিন আজকের রাশিফল

মন্টি শীল, কলকাতা: আজ শনিবার, হিন্দু ধর্ম অনুযায়ী এদিন শনি ঠাকুর বিশেষ ভাবে পূজিত হন। তাই এমন একটা তাৎপর্যপূর্ণ দিন শুরু করার আগে জানতে চান কেমন কাঁটতে চলেছে আজকের গোটা দিন? কোন জাতকের জীবনে আসতে চলেছে রাশি রাশি সফলতা, আর কোন জাতকের জীবনে বিরাজ করবে শুধুই হতাশা? কার কর্মজীবনে আসবে আমূল পরিবর্তন, কোন জাতকের দাম্পত্য জীবন হতে চলেছে সুখ স্বাচ্ছন্দ্যে ভরপুর? এই সমস্ত বিষয় নিয়ে আরও বিশদে জানতে হলে আজ ৩রা সেপ্টেম্বর ( ১৫ই ভাদ্র ) ২০২২, এক নজরে দেখে নিন আজকের রাশিফল ( Horoscope Today )।

• বৃষ রাশি
আজ এই বৃষ রাশি অন্তর্গত জাতকরা সামাজিক কাজে নিযুক্ত হতে পারেন। নিকট বন্ধুর কাছ থেকে দুঃসংবাদ আসতে পারে। ভ্রমণ পরিকল্পনা সফল হতে পারে। শিক্ষার্থীদের জন্য খুব শীঘ্রই জন্য শুভ সময় আসতে চলেছে। প্রতিবেশীর সঙ্গে হওয়া বিবাদ থেকে নিজেকে বিরত রাখাটাই শ্রেয়। সন্তানের প্রতি খরচ বৃদ্ধি পেতে পারে। স্ত্রীর দরুন সংসারে বিবাদ সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। নিজ বুদ্ধির জোরে কর্মক্ষেত্রে সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। সম্পত্তি কেনাবেচার জন্য শুভ সময় আসতে চলেছে।

3c13

• কর্কট রাশি
আজ এই কর্কট রাশি অন্তর্গত জাতকরা ব্যবসায়ে লাভবান হবেন। রক্তপাতের সম্ভাবনা রয়েছে, সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধি পেতে পারে। প্রেমের দরুন বাড়িতে বিবাদ সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রিয়জনের খারাপ ব্যবহারে মানসিক কষ্ট পেতে পারেন। মাত্রাতিরিক্ত অর্থ ব্যয়ের দরুন স্ত্রী’র সঙ্গে বিবাদ দেখা দিতে পারে। কর্মসূত্রে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। শিক্ষার্থীদের জন্য শীঘ্রই শুভ সময় আসতে চলেছে। হঠাৎ করে বাড়িতে অতিথির সমাগম হতে পারে। সাময়িক অসুস্থতা দেখা দিতে পারে।

• কন্যা রাশি
আজ এই রাশি অন্তর্গত জাতকরা নিকট ব্যক্তির দরুন সংসারে বিবাদের সম্মুখীন হবেন। মূল্যবান উপহার প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। সন্তানের কাছ থেকে সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। দিনের শুরুতে কর্মক্ষেত্রে জটিলতা থাকলেও, পরবর্তীতে সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। সপরিবারে করা ভ্রমণ পরিকল্পনা সফল হতে পারে। নিকট বন্ধুর সহায়তা করতে গিয়ে বিপাকে পড়তে পারেন। রাজনীতির সঙ্গে নিযুক্ত ব্যক্তিত্বদের জন্য শুভ সময় আসতে চলেছে। শত্রুর দ্বারা ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

3c12

• বৃশ্চিক রাশি
আজ এই রাশি অন্তর্ভুক্ত জাতকরা মাত্রাতিরিক্ত অর্থব্যয়ের দরুন বিবাদের সম্মুখীন হতে পারেন। ব্যবসায়ের লক্ষ্যণীয় ক্ষতির সম্ভাবনা রয়েছে। প্রিয়জনের খারাপ ব্যবহারের দরুন সংসারে কলহ সৃষ্টি হতে পারে। শারীরিক অসুস্থতার কারণে কাজে ক্ষতির সম্ভাবনা রয়েছে। সপরিবারে করা ভ্রমণ পরিকল্পনা সফল হতে পারে। আর্থিক জটিলতা থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ধর্মীয় কাজে নিজেকে নিযুক্ত করতে পারেন। স্ত্রী’র খারাপ ব্যবহারের দরুন মানসিক উদ্বেগ বজায় থাকবে। পরিবারের ছোট খাটো বিষয় নিয়ে ভাতৃদ্বয়ে বিবাদ সৃষ্টি হতে পারে।

• মকর রাশি
আজ এই মকর রাশি অন্তর্গত জাতকরা অতিরিক্ত বিলাসিতার দরুন আর্থিক সংকটের সম্মুখীন হতে পারেন। পারিবারিক সম্পত্তি নিয়ে আইনি জটিলতা দেখা দিতে পারে। নিকট আত্মীয়ের কাছ থেকে স্নেহ ভালবাসা পেতে পারেন। শারীরিক অসুস্থতার কারণে কাজে ক্ষতির সম্ভাবনা রয়েছে। নিজ বুদ্ধির জোরে সংসারে তৈরি হওয়া বিবাদ থেকে মুক্তি পেতে পারেন। চিকিৎসা খাতে অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। ভাল কাজের দরুন সমাজে প্রসংশিত হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে সমালোচনার মুখে পড়তে হতে পারে। ব্যবসায়ে সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

• মীন রাশি
আজ এই মীন রাশি অন্তর্গত জাতকদের দাম্পত্য জীবনে কলহ দেখা দিতে পারে। মাত্রাতিরিক্ত কাজের চাপ বৃদ্ধির জন্য শারীরিক অসুস্থতা দেখা দিতে পারে। পারিবারিক সম্পত্তির বিষয়ে অর্থ ব্যয় বৃদ্ধি পেতে পারে। সন্তানের ভাল কাজের দরুন গর্ববোধ করবেন। ব্যবসায় জটিলতা সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ে লক্ষ্যণীয় পরিবর্তন দেখা যেতে পারে। অযথা বিবাদে লিপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। নিকট বন্ধুর কাছ থেকে দুঃসংবাদ আসতে পারে। প্রেমে জটিলতা কেটে গিয়ে সুখ স্বাচ্ছন্দ্য ফিরে আসতে পারে।

google-news-icon

লেটেস্ট খবর