fbpx

Horoscope Today: সঙ্গীর সঙ্গে হয় না মতের মিল? চিন্তা নেই, এই রাশির জাতকদের কপালে জুটবে নতুন জীবনসাথী

মন্টি শীল, কলকাতা: সাধারণত একটা সুন্দর সম্পর্কের মধ্যে লুকিয়ে থাকে বিভিন্ন রকমের অজানা কিছু রহস্য। এক সুন্দর এবং সুখী জীবন-যাপন করার জন্য সকলেই একজন সঠিক জীবন সঙ্গীর সন্ধান করে থাকেন। কিন্তু সবক্ষেত্রে নিজের মনের মতো মানুষ খুঁজে পাওয়া যায় না। ফলে কিছু বিপরীত মানসিক সম্পন্ন মানুষ থাকলেও তা মানিয়ে নিয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করেন সকলে। কিন্তু জ্যোতিষ শাস্ত্র মতে, মোট বারোটি রাশির মধ্যে এমন কিছু রাশি রয়েছে যারা খুব সহজেই নিজের সঙ্গীর সঙ্গে মানসিক সংযোগ স্থাপন করতে পারেন। শুধু তাই নয়, বিপরীত মানসিকতা সম্পন্ন মানুষটির মনের ভাব বুঝে সহজে তাঁর কাছাকাছি পৌঁছাতে পারেন। তাই দেরি না করে একনজরে দেখে নিন সেই রাশির জাতকদের।

• বৃষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, এই বৃষ রাশি এক অন্যতম গুরুত্বপূর্ণ রাশি। এরা সাধারণত শুক্র গ্রহের অধিকর্তা। তাই এই রাশি অন্তর্গত জাতকরা নিজ সম্পর্কের প্রতি ভীষণ যত্নশীল। এরা নিজের মনের মানুষটির সুবিধা-অসুবিধার কথা সহজেই বুঝে নিতে পারেন। তাই এরা খুব সহজেই নিজের সঙ্গীর সঙ্গে মানসিক সংযোগ স্থাপন করে এগিয়ে যেতে সমর্থ হন।

30c13

• তুলা রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, এটি হল রাশিচক্রের সপ্তম রাশি। এরা সাধারণত শুক্র গ্রহের অধিকর্তা হিসেবে বিবেচিত হন। তাই এরা নিজের সম্পর্কের প্রতি ভীষণ যত্নশীল এবং আবেগপ্রবণ হন। এই রাশি অন্তর্গত জাতকরা খুব সহজেই নিজের সঙ্গীর সঙ্গে মানসিক সংযোগ স্থাপন করতে সমর্থ হন, তাঁর মনে ভাব বুঝতে পারেন। এরা একে অপরকে বুঝে সামনের দিকে এগিয়ে চলেন। যার দরুন এদের সম্পর্কে বিচ্ছেদ অথবা বিবাদের মতো ঘটনা কম ঘটতে দেখা যায়।

30c14

• মকর রাশি
শাস্ত্র অনুযায়ী, মকর হল রাশিচক্রের দশম রাশি। এরা সাধারণত শনি গ্রহের অধিকর্তা হিসেবে বিবেচিত হন। তাই এই রাশি অন্তর্গত জাতকদের সম্পর্ক ভীষণ মজবুত এবং অটুট হয়। এরই সঙ্গে সঙ্গে এরা ভীষন রোমান্টিক মনোভাবাপন্ন মানুষ হন। এরা নিজের সঙ্গীর প্রতি নিজ দায়িত্ব পালন করে থাকেন, সহজেই মনের ভাব বুঝতে পারেন। যার দরুন এরা খুব সহজেই নিজের মনের মানুষের সঙ্গে ভালো বন্ডিং গড়ে তুলতে পারেন। তাই এদের সম্পর্কে সর্বদা সুখ স্বাচ্ছন্দ্য বিরাজ করে।

google-news-icon

লেটেস্ট খবর