fbpx
Saturday, October 1, 2022

Horoscope Today: খুলবে কন্যা রাশির জাতকদের ভাগ্য, মকরে জমেছে ক্ষোভ! জেনে নিন আপনার আজকের রাশিফল

জীবন জুড়ে শুধুই ব্যর্থতা? শীঘ্রই এই জাতকদের জীবনে ফুটতে চলেছে আশার আলো, দেখে নিন আজকের রাশিফল

মন্টি শীল, কলকাতা: আজ রবিবার, হিন্দু ধর্ম অনুযায়ী এদিন দেবী দূর্গা বিশেষ ভাবে পূজিত হন। তাই এমন একটা গুরুত্বপূর্ণ দিন শুরু করার আগে জানতে চান কেমন কাঁটতে চলেছে আজকের সারাদিন? কোন জাতকের জীবনে আসতে চলেছে দু’হাত ভরা সফলতা, আর কোন জাতকের জীবনে বিরাজ করবে শুধুই হতাশা? কার দাম্পত্য জীবনে আসবে আমূল পরিবর্তন, কোন জাতকের কর্মজীবন হতে চলেছে সফলতায় পরিপূর্ণ? এই সমস্ত বিষয় নিয়ে আরও বিশদে জানতে হলে আজ ১১ই সেপ্টেম্বর ( ২৩শে ভাদ্র ) ২০২২, এক নজরে দেখে নিন আজকের রাশিফল (Ajker Rashifal)।

• বৃষ রাশি
আজ এই বৃষ রাশি অন্তর্গত জাতকদের প্রেমে জটিলতা তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে, সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। গুরুতর বিপদের মুখে গুরুজনদের পরামর্শ মেনে চলাই সমীচীন। অতিরিক্ত পরিশ্রমের দরুন শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। ধর্মীয় কাজে প্রসংশিত হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও মূল্যবান জিনিস ক্রয় করার দরুন অর্থ ব্যয় হতে পারে। ছোট খাটো বিষয় নিয়ে সংসারে বিবাদ সৃষ্টি হতে পারে। নিজ বুদ্ধির জোরে কর্মক্ষেত্রে সুনাম অর্জন করতে পারেন।

2c13

• কর্কট রাশি
আজ এই কর্কট রাশি অন্তর্গত জাতকরা সম্পত্তি কেনাবেচার ক্ষেত্রে বিশেষ লাভবান হতে পারেন। যানবাহনে পরিবহনের ক্ষেত্রে বিশেষ সতর্কতা অবলম্বন করা প্রয়োজন, বিপদের আশঙ্কা রয়েছে। কর্মক্ষেত্রে কাজের প্রতি অনীহা দেখা দিতে পারে। সামাজিক কাজে মানসিক শান্তি লাভ করার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। ছোট খাটো বিষয় নিয়ে অহেতুক বিতর্কে লিপ্ত হতে পারেন। নতুন কাজের সুযোগ আসতে পারে।

• কন্যা রাশি
আজ এই রাশি অন্তর্গত জাতকরা নিকট বন্ধুর কারণে বিপদের সম্মুখীন হতে পারেন। সঙ্গীতের সঙ্গে যুক্ত কলাকুশলীদের জন্য শুভ সময় আসতে চলেছে। অতিরিক্ত পরিশ্রমের ফলাফল শীঘ্রই লাভ করবেন। ব্যবসায়ে প্রতিবেশীর সহায়তা পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ স্বাচ্ছন্দ্য ফিরে আসার সম্ভাবনা রয়েছে। পুরোনো পাওনা আদায় করতে গিয়ে বিবাদ সৃষ্টি হতে পারে। অচেনা ব্যক্তির প্ররোচনায় পা না দেওয়াই শ্রেয়।

2c12

• বৃশ্চিক রাশি
আজ এই রাশি অন্তর্ভুক্ত জাতকরা কর্মক্ষেত্রে বিশেষ সফলতা অর্জন করতে পারেন। সন্তানের ভবিষ্যৎ নিয়ে মানসিক উদ্বেগ বজায় থাকবে। ব্যবসায়ে তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রতিবেশীর সঙ্গে অহেতুক বিতর্কে না জড়ানোই শ্রেয়। পারিবারিক সম্পত্তি ভোগ করার সুযোগ আসতে পারে। সপরিবারে ভ্রমণের সুযোগ আসতে পারে। ছোট খাটো বিষয় নিয়ে মানসিক উদ্বেগ দেখা দিতে পারে। গুরুতর বিপদের মুখে কোনও উচ্চপদস্থ ব্যক্তির সহায়তা লাভ করবেন।

• মকর রাশি
আজ এই মকর রাশি অন্তর্গত জাতকরা উচ্চশিক্ষায় নতুন পথের সন্ধান পেতে পারেন। মাত্রাতিরিক্ত ক্ষোভের দরুন কাজে ক্ষতির সম্ভাবনা রয়েছে। সামাজিক দায়িত্ব থেকে আজ নিজেকে বিরত রাখাটাই শ্রেয়। সুচিন্তার দরুন সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। সংসারের ছোট খাটো বিষয় নিয়ে ভ্রাতৃবিরোধ দেখা দিতে পারে। আইনি জটিলতা থেকে নিজেকে বিরত রাখাটাই শ্রেয়, বিপদের আশঙ্কা রয়েছে। পারিবারিক সম্পত্তি নিয়ে মানসিক উদ্বেগ দেখা দিতে পারে।

• মীন রাশি
আজ এই মীন রাশি অন্তর্গত জাতকরা স্ত্রী’র তৎপরতায় নতুন কাজের যোগসূত্র পেতে পারেন। নিকটবর্তী কোনও বন্ধুর সঙ্গে বিবাদ সৃষ্টি হতে পারে। সাময়িক অসুস্থতা দেখা দিতে পারে। শত্রুর দ্বারা ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ধর্মীয় কাজে অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। কোনও দুঃস্থ ব্যক্তির সহায়তায় করতে হতে পারে। কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমে সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থিদের জন্য শুভ যোগ আসতে চলেছে।

google-news-icon

লেটেস্ট খবর