fbpx

Horoscope Today: শরতের ঢাকে ঘুরবে ভাগ্যের চাকা! জানেন কি কেমন যাবে আপনার আজকের সারাদিন?

দেবী দূর্গার আগমনের সঙ্গে সঙ্গে কপাল খুলবে এই জাতকদের! দেখেনিন আজকের রাশিফল

মন্টি শীল, কলকাতা: সামনেই শেষ হতে চলেছে বাংলা ক্যালেন্ডারের শ্রাবণ মাস অর্থাৎ আসতে চলেছে ভাদ্র মাস। আর এই ভাদ্র মাসের সঙ্গে সঙ্গে বাজতে চলেছে দেবী দূর্গার আগমনী সুর। যাকে কেন্দ্র করে ইতিমধ্যেই বাংলা তথা বাঙালিদের মধ্যে দেখা দিয়েছে এক অদ্ভুত উম্মাদনা। কিন্তু জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বলা হয়েছে, এই ভাদ্র মাস কিছু কিছু রাশির জাতকদের জন্য শুভ বার্তা নিয়ে এলেও, এমন কিছু রাশির জাতকরা রয়েছেন যাদের প্রতিটা পদে সতর্কতা অবলম্বন করতে হয়। কিন্তু কার ভাগ্যে কী রয়েছে জানতে হলে দেখেনিন আজকের রাশিফল ( Horoscope Today )।

• মেষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, শীঘ্রই এই রাশি অন্তর্গত জাতকদের পারিবারিক জীবনে শুভ পরিবর্তন আসতে চলেছে। নিজ সন্তানের কাছ থেকে সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমে সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। ব্যবসায়ে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বিপুল অর্থ প্রাপ্তির যোগ রয়েছে।

14c12

• মিথুন রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, শীঘ্রই এই রাশি অন্তর্গত জাতকদের ব্যবসা বানিজ্যে লাভবান হওয়ার যোগ রয়েছে। গুরুতর বিপদের মুখে ভাই-বোনের সহায়তা লাভ করবেন। জীবনে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত সাহসিকতার সঙ্গে গ্রহণ করতে সমর্থ হবেন। মনের মানুষের সঙ্গে এক সুন্দর মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে।

• সিংহ রাশি
শাস্ত্র অনুযায়ী, শীঘ্রই এই সিংহ রাশির জাতকের কর্মজীবনে হারিয়ে যাওয়া আত্মবিশ্বাস ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে। গুরুতর শারীরিক অসুস্থতা থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণের সময় পরিবারের নিকট সদস্যদের সহায়তা লাভ করবেন। বিনিয়োগী ব্যবসায়ে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক লেনদেনের দিক থেকে শুভ সময়ের শুভারম্ভ হতে চলেছে।

14c13

• তুলা রাশি
শাস্ত্র মতে, এই রাশি অন্তর্গত জাতকরা গুরুতর সিদ্ধান্তের দরুণ তাঁদের নিজ নিজ কর্মক্ষেত্রে উন্নতির সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। সরকারি চাকুরিজীবীদের ক্ষেত্রে বিশেষ সুযোগ আসতে চলেছে। আর্থিক সংকট থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে এক বিশেষ সময় আসতে চলেছে। আর্থিক লেনদেনের ক্ষেত্রে শুভ যোগ আসতে চলেছে। সম্পত্তি কেনাবেচার ক্ষেত্রে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বিনিয়োগী ব্যবসায়ে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।

• ধনু রাশি
জ্যোতিষ শাস্ত্রে মতানুসারে, এই রাশি অন্তর্গত জাতকরা আগামী বেশ কিছু দিন গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে অনুকূল ফল পাবেন। সন্তানের কাছ থেকে সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকুরি ক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে। দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বিরাজ করবে। প্রেম জীবনে নতুন মোড় আসতে চলেছে। বিনিয়োগী ব্যবসায়ে সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। সম্পত্তি কেনাবেচার ক্ষেত্রে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে।

google-news-icon

লেটেস্ট খবর