fbpx

Horoscope Today: শুধুই শ্রীলঙ্কা নয় এবার ঘোর বিপদের মুখে পাকিস্তানও, এমনটাই বলছে জ্যোতিষ গণনা

মন্টি শীল, কলকাতা: ধীরে ধীরে কঠিন থেকে কঠিনতর পথের দিকে অগ্রসর হচ্ছে একদা স্বর্ণলঙ্কা হিসেবে পরিচিত দেশ শ্রীলঙ্কা। আর্থিক সংকটের মধ্যে পড়ে গণবিক্ষোভে উত্তাল গোটা দেশ। সমগ্র দেশের জনগণের ক্ষোভ বিশাল ঢেউ এসে আছড়ে পড়েছে শ্রীলঙ্কার প্রশাসনের উপর। যার ফলে রীতিমতো ক্ষমতাচ্যুত হয়েছেন দেশের প্রধানমন্ত্রী। এমনকী রাষ্ট্রপতি ভবনও নিজের আয়ত্তে নিয়ে এসেছে দেশের জনগণ।

কিন্তু শাস্ত্র অনুযায়ী, শ্রীলঙ্কার এই বিপত্তির আসল কারণ লুকিয়ে রয়েছে জ্যোতিষ বিদ্যায়। গণনা অনুসারে, বিভিন্ন গ্রহ উপগ্রহের উত্থান-পতন, বক্রী-মার্গী অবস্থানের উল্লেখ করা হয়েছে। এই গ্রহ নক্ষত্রের অবস্থান বিচার করেই প্রতিবেশী দেশগুলোর ভবিষ্যদ্বাণী করা হয়েছে। এর সঙ্গেই জড়িত রয়েছে দেশের সার্বিক উন্নয়নের কাঠামো। কিন্তু আর কি কি কালো মেঘের ছায়া রয়েছে শ্রীলঙ্কার আকাশে একনজরে দেখে নিন।

17c12

• রাহুর অশুভ অবস্থানে আবদ্ধ শ্রীলঙ্কা
একদা ভারতের চেয়েও অধিক আয় বহুল দেশ হিসেবে পরিচিত ছিল শ্রীলঙ্কা। কিন্তু আজ সেই দেশেই দেখা দিয়েছে অর্থনেতিক সংকট। ইতিহাসের তথ্য অনুযায়ী, ১৯৪৮ সালের ৪ঠা ফেব্রুয়ারি এক স্বাধীন এবং সার্বভৌম দেশ হিসেবে পরিচিতি অর্জন করে এই দ্বীপ রাষ্ট্র। কিন্তু সম্প্রতি অর্থনৈতিক কারণে গৃহযুদ্ধে জর্জরিত এই দেশ। তবে জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, এই দেশের জন্ম হয়েছিল মকর এবং বৃশ্চিক রাশিতে। বিগত ২০১৮ সালের সেপ্টেম্বর মাস থেকে এই দ্বীপরাষ্ট্রের রাশিতে এসে অবস্থান করেছে রাহুর মহাদশা। বর্তমানে এই রাহুর মহাদশায় বৃহস্পতির অন্তর্দশা চলছে, যা জ্যোতিষ শাস্ত্র মতে অশুভ। তবে মকর রাশিতে শনি পশ্চাদগামী হওয়ায় এই দেশ আরও একাধিক বিপত্তির মধ্যে দিয়ে অতিবাহিত হবে। তবে খুব শীঘ্রই এর সংস্কার হতে চলেছে। শাস্ত্রের গণনা অনুসারে, আগামী বছর এপ্রিল মাসের পর থেকে এই দেশের আর্থিক সংকট উন্নতি হওয়ার যোগ রয়েছে।

17c13

• প্রতিবেশী দেশ পাকিস্তানেও কি হতে চলেছে জরুরি অবস্থার সম্মুখীন
ইতিহাস অনুসারে, ভারতবর্ষের পশ্চিম প্রান্তে অবস্থিত প্রতিবেশী দেশ পাকিস্তান ১৯৪৭ সালে স্বাধীনতা লাভ করে। জ্যোতিষ শাস্ত্রের গণনা অনুযায়ী, প্রতিবেশী দেশ পাকিস্তান প্রতিষ্ঠিত মেষ এবং মিথুন রাশিতে। বর্তমানে মকর রাশিতে শনি বিপরীতমুখী রাশিচক্রে অবস্থান করছে এবং ‘কন্তক শনি’-র যোগ দেখা দিয়েছে। যা জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী অশুভ বলে মনে করা হচ্ছে। যদিও ইতিমধ্যেই এর ফলাফল দেখতে পেয়েছে এই দেশ। সম্প্রতি প্রধানমন্ত্রীত্বের পদ থেকে ইস্তফা দিয়েছেন ইমরান খান। এরপর এই দেশের সার্বিক ক্ষমতা নিজের হাতে তুলে নিয়েছে শাহবাজ শরিফ। জ্যোতিষ শাস্ত্রের গণনা অনুযায়ী, শুক্র এবং শনির অস্থায়ী দশার দরুন অর্থনৈতিক সংকটের সম্মুখীন হতে পারে এই দেশ। শাস্ত্র অনুযায়ী, আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের জানুয়ারি মাস পর্যন্ত মকর রাশিতে অবস্থান করবে এই দেশ যার দরুন আগামী বেশ কিছু মাস এই দেশের পরিস্থিতি ভীষণ কষ্টদায়ক হতে চলেছে।

google-news-icon

লেটেস্ট খবর