fbpx

Horoscope Today: বৈবাহিক জীবন হবে ছাড়খাড়! শীঘ্রই এই রাশির জাতকদের জীবনে পা রাখবে তৃতীয় ব্যাক্তি

সূর্যদেবের গোচরে সম্পর্কে আগমণ তৃতীয় ব্যক্তির! তালিকায় কারা? দেখেনিন আজকের রাশিফল

মন্টি শীল, কলকাতা: সচরাচর এমন অনেকের ক্ষেত্রেই লক্ষ্য করা যায়, দিন শুরু করার আগে একবারের জন্য হলেও নিজের দৈনন্দিন জীবন সম্পর্কে জানার জন্য উদগ্রীব হয়ে ওঠেন। আর এই চাহিদা পুরণ করে রাশিফল। সাধারণত কর্মজীবন, শিক্ষাজীবন, পারিবারিক জীবন সম্পর্কিত একাধিক তথ্য রাশিফল থেকে পাওয়া যায়। আর এটি নির্ধারিত হয় বিভিন্ন গ্রহ নক্ষত্রের গতিবিধির উপর ভিত্তি করে। আর তাই কাল রবিবার, জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী সূর্যদেবের গোচরে শীঘ্রই কিছু উল্লেখযোগ্য রাশির জীবনে ঘটতে চলেছে তৃতীয় ব্যক্তির আগমণ সহ একাধিক লক্ষণীয় ঘটনা। তাই দেরি না করে একনজরে দেখে নিন সেই আজকের রাশিফল ( Horoscope Today )।

• মেষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, শীঘ্রই এই রাশি অন্তর্গত জাতকদের শিক্ষা জীবনে অগ্রগতির সম্ভাবনা রয়েছে। নিজ বুদ্ধির জোরে কঠিনতর পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সমর্থ হবেন। গরিব, অসহায় ব্যক্তির সহায়তা করতে হতে পারে। ব্যবসায়ে সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। সুখী সম্পর্কের মাঝে কোনও তৃতীয় ব্যক্তির আগমনের দরুন পারিবারিক জীবনে কলহ সৃষ্টি হতে পারে।

7c13

• মিথুন রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, শীঘ্রই মিথুন রাশি অন্তর্গত জাতকদের আইনি জটিলতা থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আগুন থেকে বিপদের আশঙ্কা রয়েছে, দূরত্ব বজায় রাখা সমীচীন। ব্যবসায়ে সফলতা পাওয়ার যোগ রয়েছে। ভুল কাজের দরুন পারিবারিক জীবনে কলহ সৃষ্টি হতে পারে। সঙ্গীত শিল্পীদের জন্য শুভ সময় আসতে চলেছে। কোনও তৃতীয় ব্যক্তির দরুন পরিবারের গুরুজনের সঙ্গে বিবাদ সৃষ্টি হতে পারে।

• সিংহ রাশি
শাস্ত্র অনুযায়ী বলা হয়েছে, শীঘ্রই সিংহ রাশি অন্তর্গত জাতকদের পারিবারিক জীবনে বিবাদ সৃষ্টি হতে চলেছে। সঙ্গীতে সঙ্গে যুক্ত কলাকুশলীদের জন্য শুভ যোগ আসতে চলেছে। কর্মক্ষেত্রে প্রসংশিত হওয়ার সম্ভাবনা রয়েছে। গুরুজনের পরামর্শ অমান্য করলে বিপদের আশঙ্কা রয়েছে। ব্যবসায়ে কর্মচারীর প্রতি নজর রাখতে হবে। দাম্পত্য জীবনে তৃতীয় ব্যক্তির কারণে বিবাদ সৃষ্টির সম্ভাবনা রয়েছে।

7c12

• তুলা রাশি
জ্যোতিষ শাস্ত্রের মতানুসারে বলা হয়েছে, শীঘ্রই এই রাশি অন্তর্গত জাতকদের বিপুল অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। সাময়িক অসুস্থতা দেখা দিতে পারে। ব্যবসায়ে কর্মচারীর প্রতি বিশেষ নজর রাখতে হবে। হঠাৎ বাড়িতে অতিথির আগমন ঘটতে পারে। সন্তানের ভবিষ্যৎ মানসিক উদ্বেগ বজায় থাকবে। কোনও তৃতীয় ব্যক্তির দরুণ সঙ্গীর সঙ্গে মতবিরোধ ঘটতে পারে।

• মকর রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, এই রাশি অন্তর্গত জাতকদের কর্মক্ষেত্রে পদোন্নতির সুযোগ আসতে পারে। মাত্রাতিরিক্ত অর্থব্যয়ের দরুন পরিবারে বিবাদ সৃষ্টি হতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধ সৃষ্টি হতে পারে। প্রেমে সফলতা পাওয়ার যোগ রয়েছে। শিল্প কার্যের সঙ্গে যুক্ত কলাকুশলীদের জন্য শুভ সময় আসতে চলেছে। ছোট খাটো বিষয় নিয়ে মানসিক উদ্বেগ বজায় থাকবে। নতুন কোনও ব্যক্তির সঙ্গে সুসম্পর্ক গড়ে ওঠার সম্ভাবনা রয়েছে।

google-news-icon

লেটেস্ট খবর