fbpx

Horoscope Today: অসম্মানে স্বামীকে ডুবিয়ে রাখেন এই তিন রাশির জাতিকারা! দেখুন তো তালিকায় আছে কি আপনার পরিচিত?

স্বামীকে অসম্মান করে অস্বস্তির মুখে ফেলেন এই জাতিকারা! দেখে নিন আজকের রাশিফল

মন্টি শীল, কলকাতা: সচরাচর দেখা যায় বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে আপনার প্রিয় মানুষটি আপনার প্রতি কুচিন্তাভাবনা জ্ঞাপন করে থাকেন। যদিও সেগুলি খুব সহজে সকলের সামনে প্রকাশ পায় না। তবে এই ঘটনা কেবল প্রেম জীবনেই নয়, বিভিন্ন সময়ে দাম্পত্য জীবনেও লক্ষ্য করা যায়। এমন অনেকেই রয়েছেন যারা একটি সুখী দাম্পত্য জীবন গড়ে তোলার চেষ্টা করেন। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে দেখা যায় স্বামীর শত চেষ্টার পরেও সেই স্ত্রী’র সমর্থন পেতে ব্যর্থ হন। উপরন্তু বিভিন্ন সময়ে স্ত্রীরা তাঁর স্বামীকে ছোট খাটো বিষয় নিয়ে অবমাননা করেন। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, এমন বেশ কিছু রাশির জাতিকারা রয়েছেন যারা নিজের স্বামীকে অসম্মান করে থাকেন। তাই দেরি না করে আজ ১লা সেপ্টেম্বর  ( ১৫ই ভাদ্র ) ২০২২ এক নজরে দেখে নিন আজকের রাশিফল ( Horoscope Today )।

• সিংহ রাশি 
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী মনে করা হয়, অশালীন ভাষা অথবা কটূক্তি যেকোনো দাম্পত্য জীবনের জন্য অস্বাস্থ্যকর পরিবেশ সৃষ্টি করতে পারে। শুধু তাই নয়, তাঁরা তাঁদের ব্যবহারের দ্বারা বুঝিয়ে দেন, যে তাঁদের সম্পর্কে ভালবাসা এবং সম্মান নেই। সাধারণত এই রাশির জাতিকারা তাঁর স্বামী এবং পরিবারের সদস্যদের কাছে যোগ্য সম্মান এবং ভালবাসা প্রত্যাশা করেন এবং তাঁর বদলে স্বামীকে নানা ধরনের কটূক্তি করতে থাকেন। যার দরুন ধীরে ধীরে তাঁদের ভালবাসা কম হতে শুরু করে এবং পরবর্তী সময়ে তাঁদের সম্পর্ক কেবল একটি বোঝা হয়ে রয়ে যায়।

1c12

• কুম্ভ রাশি 
শাস্ত্র অনুযায়ী মনে করা হয়, এই কুম্ভ রাশি অন্তর্গত জাতিকারা ভীষণ আত্মসম্মান এবং অহংকার বোধ সম্পন্ন হন। তাই এরা নিজের জীবন সঙ্গীকেও তোয়াক্কা করেন না। শুধু তাই নয়, এরা মনে করেন তাঁদের স্বামীর কোনও গতি নেই, তাই তাঁরা যা খুশি তাই করতে শুরু করেন। আর এমন মানসিকতার উপর নির্ভর করে এই রাশির জাতিকারা তাঁদের জীবন সঙ্গীকে জীবনের প্রতিটা পদে হুকুম করেন এবং মনে করেন তাঁর কথা শেষ হওয়ার আগেই স্বামী তাঁর ইচ্ছা পূরণ করবেন। এমনকী এরা স্বামীর কেরিয়ারের কথা না ভেবে শুধুমাত্র নিজের ভাল মন্দের বিচার করে থাকেন।

1c13

• কন্যা রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী মনে করা হয়, এই কন্যা রাশি অন্তর্গত জাতিকারা জন্মগ্রহণের পর অভাবনীয় সৌভাগ্যের অধিকারী হন। যার দরুন এরা মনে করে থাকেন, সারা জীবন এই সৌভাগ্য তাঁদের সঙ্গেই থেকে যাবে। যার দরুন এরা মাঝে মধ্যে নিজের জীবন সঙ্গীর উদ্দেশ্যে কিছু কটূক্তির মন্তব্য করে থাকেন। যার ফলস্বরূপ তাঁদের স্বামীর আত্মবিশ্বাস ধীরে ধীরে কম হতে শুরু করে। শুধু তাই নয়, মনে করা হয় এমন ব্যবহারের দরুন এই জাতিকারা নিজের স্বামীকে গভীর ভাবে প্রভাবিত করেন। যার কারণে এই জাতিকাদের জীবনে ভালবাসা ধীরে ধীরে কমে যেতে শুরু করে।

google-news-icon

লেটেস্ট খবর