fbpx

Horoscope Today: লক্ষ্মীবারে খুলবে ভাগ্যের দরজা! জেনে কেমন যাবে আপনার আজকের সারাদিন?

লক্ষ্মীবারে কোন জাতকের ভাগ্যে রয়েছে লক্ষ্মীযোগ? দেখে নিন আজকের রাশিফল

মন্টি শীল, কলকাতা: সাধারণত এমন অনেকের ক্ষেত্রেই লক্ষ্য করা যায়, একটি নতুন দিনের সূচনা করার আগে জানতে চান কেমন কাঁটতে চলেছে আজকের গোটা দিন। কোন জাতকের জীবনে আসতে চলেছে রাশি রাশি সফলতা, আর কোন জাতকের জীবনে বিরাজ করবে শুধুই হতাশা। কার শিক্ষা জীবনে আসবে আমূল পরিবর্তন, কোন জাতকের দাম্পত্য জীবন হতে চলেছে সুখ স্বাচ্ছন্দ্যে ভরপুর। এই সমস্ত বিষয় নিয়ে আরও বিশদে জানতে হলে আজ ১৮ ই আগস্ট ( ১ লা ভাদ্র ) ২০২২, এক নজরে দেখে নিন আজকের রাশিফল ( Horoscope Today )।

• মেষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, আজ এই মেষ রাশি অন্তর্গত জাতকরা কোনও গঠনমূলক কার্যে সফলতা অর্জন করবেন। সন্তানের প্রতি অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। অনেকদিনের পরিকল্পিত ভ্রমণ পরিকল্পনা অসফল হতে পারে। সাময়িক অসুস্থতা দেখা দিতে পারে। মাত্রাতিরিক্ত ক্ষোভের দরুন রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। স্বর্ণ ব্যবসায়ীদের জন্য শুভ যোগ আসতে চলেছে। বিনিয়োগী ব্যবসায়ে সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক সহায়তা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

18c12

• মিথুন রাশি
জ্যোতিষ শাস্ত্রের মতানুসারে, আজ এই রাশি অন্তর্গত জাতকদের পারিবারিক জীবনে সুখ স্বাচ্ছন্দ্য ফিরে আসতে চলেছে। স্বামী স্ত্রীর সম্পর্ক আরও মজবুত হবে। সন্তানের পড়াশোনার দরুন অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। চিকিৎসা খাতে অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। ছোটখাটো সমস্যার দরুন আইনি জটিলতা দেখা দিতে পারে। অনেকদিনের পুষে রাখা ইচ্ছা পূরণ করতে গিয়ে বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। শারীরিক অসুস্থতার দরুন কর্মক্ষেত্রে ক্ষতির সম্ভাবনা রয়েছে।

18c13

• সিংহ রাশি
শাস্ত্র অনুযায়ী, আজ সিংহ রাশি অন্তর্গত জাতকরা বাড়তি আয়ের পথ সন্ধান করতে গিয়ে ছোটখাটো বিপদে সম্মুখীন হতে পারেন। জমি-বাড়ি ক্রয় বিক্রয়ের দরুন আইনি জটিলতার সম্মুখীন হতে পারেন। প্রতিবেশীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে, সাবধানতা অবলম্বন করা আবশ্যিক। লটারি থেকে অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে। কোনও উচ্চপদস্থ ব্যক্তির সহায়তার দরুন গুরুতর বিপদ থেকে সহজেই মুক্তি পেতে পারেন। মাত্রাতিরিক্ত পরিশ্রমের পরেও সঠিক পারিশ্রমিক পেতে ব্যর্থ হবেন।

• তুলা রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, আজ এই তুলা রাশি অন্তর্গত জাতকরা ছোট খাটো বিষয় নিয়ে অপরিচিত ব্যক্তির সঙ্গে বিবাদে লিপ্ত হবেন। ব্যবসায়ে মধ্যমবর্গিয় ফলাফল দেখা দিতে পারে। অধিক বিলাসিতার দরুন আর্থিক সংকট দেখা দিতে পারে। নিকট আত্মীয়র জন্য চিকিৎসা খাতে অর্থ ব্যয় হতে পারে। পরিবারে সুসংবাদ আসতে চলেছে। শিক্ষার্থের লেখাপড়ার প্রতি অমনোযোগ দেখা দিতে পারে। অপরের উপকার করার পরেও যোগ্য সম্মান লাভ করতে ব্যর্থ হবেন। ছোট খাটো বিষয় নিয়ে পরিবারের গুরুজনের সঙ্গে বিবাদ সৃষ্টি হতে পারে।

google-news-icon

লেটেস্ট খবর