fbpx

আপনার স্বপ্নেও কি হানা দিয়েছে এই অচেনা মুখ! ঘটে যেতে পারে অঘটন, দেখে নিন বাঁচার উপায়

মন্টি শীল, কলকাতা : সাধারণত ঘুমোনোর পর একজন মানুষ এক ভিন্ন জগতে চলে যান। দেখতে পান অবাক করা কিছু কার্যক্রম। যা কিছু ক্ষেত্রে হয় শুভ, আবার কিছু কিছু ক্ষেত্রে হয় অশুভ। যাকে আমরা বলি স্বপ্ন। বিজ্ঞানের দৃষ্টিতে বলা হয়েছে, একজন ব্যক্তি ঘুমের ঘোরে স্বপ্নে যা কিছু দেখেন তাঁর সঙ্গে বাস্তব জীবনের কোথাও না কোথাও একটি সাদৃশ্য রয়েছে। যার দরুন আপনি আগামী দিনের সম্পর্কে আভাস পেতে পারেন। তবে জ্যোতিষ শাস্ত্র অনুসারে বলা হয়েছে, যদি একজন ব্যক্তি তাঁর স্বপ্নে এই লক্ষণীয় দৃশ্য গুলি দেখতে পান তবে খুব শীঘ্রই তাঁর ভাগ্যে আসতে চলেছে বিপুল অর্থযোগ। এই বিষয় নিয়ে আরও বিস্তারিত ভাবে জানতে আগ্রহী হলে এক নজরে দেখে নিন আজকের রাশিফল ( Today’s Horoscope )।

• ঘুমোনোর পর স্বপ্নে আমলকি খেতে দেখছেন। শাস্ত্র অনুসারে, এই ধরনের স্বপ্ন অত্যন্ত শুভ। কারণ যদি কোনও ব্যক্তি ঘুমের ঘোরে আমলকি খেতে দেখেন তবে ধরে নিতে হবে খুব শীঘ্রই তার জীবনের সমস্ত অর্থসংকট দূর হতে চলেছে।

30c14

• একদিন হঠাৎ করে স্বপ্নে দেখতে পেলেন আপনি আদা খাচ্ছেন। অবাক হবেন না। যদি এমনটা আপনার সঙ্গে ঘটে থাকে তবে ধরে নেবেন এটি আপনার সুসংবাদের ইঙ্গিত। কারন শাস্ত্র অনুসারে, খুব শীঘ্রই আপনার জীবনে অর্থ এবং প্রতিপত্তি বৃদ্ধির যোগ রয়েছে।

• আইসক্রিম কম বেশি সকলেরই পছন্দ। কিন্তু হঠাৎ আপনি স্বপ্ন দেখলেন আইসক্রিম খাচ্ছেন। কথাটা সাধারন মনে হলেও, স্বপ্নে নিজেকে আইসক্রিম খেতে দেখা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। কারণ জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, এই ধরনের স্বপ্ন আপনার জীবনে সুখ সমৃদ্ধি ফিরে আসার ইঙ্গিত দেয়। শুধু তাই নয়, এই স্বপ্নের দরুন আপনার অর্থ লাভেরও যোগ রয়েছে।

30c12

• ফলের রাজা আম, আর গ্রীষ্ম কালে আম সকলের কাছেই প্রিয়। কিন্তু হঠাৎ স্বপ্ন দেখলেন আপনি আম খাচ্ছেন। শাস্ত্র মতে, এই স্বপ্ন একটি শুভ লক্ষণের ইঙ্গিত বহন করছে। অর্থাৎ খুব শীঘ্রই আপনি হয়তো বিপুল পরিমাণ সম্পত্তির মালিকানা অর্জন করতে চলেছেন।

• আবার এমনও দেখা গেল, আপনি ঘুমিয়ে রয়েছেন, ঘুমের ঘোরে স্বপ্নে দেখছেন আপনি তেঁতুল খাচ্ছেন। অবাক হলেন, শাস্ত্র মতে, এই ধরনের স্বপ্ন এলে বুঝবেন খুব শীঘ্রই আপনার বিপুল ধণ সম্পত্তি লাভ করতে চলেছেন। তবে এই ধরনের স্বপ্ন একজন পুরুষের তুলনায় একজন মহিলার জন্য বেশি শুভ বলে গণ্য করা হয়।

google-news-icon

লেটেস্ট খবর