fbpx

Horoscope Today: আজকের রাশিফল ৮ই সেপ্টেম্বর, মা লক্ষ্মীর আশীর্বাদে ফিরবে এই জাতকদের অর্থভাগ্য

মা লক্ষ্মীর আশীর্বাদে ভরবে পকেট, কেমন কাটবে আপনার দিন? দেখে নিন আজকের রাশিফল

মন্টি শীল, কলকাতা: আজ বৃহস্পতিবার, হিন্দু ধর্ম অনুযায়ী এদিন দেবী লক্ষ্মীর বিশেষ ভাবে পূজিত হন। তাই এমন একটা তাৎপর্যপূর্ণ দিন শুরু করার আগে জানতে চান কেমন কাঁটতে চলেছে আজকের গোটা দিন? কোন জাতকের জীবনে আসতে চলেছে রাশি রাশি সফলতা, আর কোন জাতকের জীবনে বিরাজ করবে শুধুই হতাশা? কার কর্মজীবনে আসবে আমূল পরিবর্তন, কোন জাতকের দাম্পত্য জীবন হতে চলেছে সুখ স্বাচ্ছন্দ্যে ভরপুর? এই সমস্ত বিষয় নিয়ে আরও বিশদে জানতে হলে আজ ৮ই সেপ্টেম্বর ( ২০শে ভাদ্র ) ২০২২, এক নজরে দেখে নিন আজকের রাশিফল ( Horoscope Today )।

• মেষ রাশি
আজ এই মেষ রাশি অন্তর্গত জাতকরা কর্মক্ষেত্রে কাজের প্রতি বিশেষ উৎসাহিত হয়ে উঠবেন। শিক্ষার্থীদের জন্য শীঘ্রই শুভ যোগ আসতে চলেছে। সংসারের প্রতি অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। প্রেমে জটিলতা তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রতিবেশীর সঙ্গে হওয়া বিবাদ থেকে নিজেকে বিরত রাখাটাই শ্রেয়। গঠনমূলক কাজে উন্নতির সম্ভাবনা রয়েছে। স্ত্রী’র ভাল কাজের দরুন মানসিক শান্তি লাভ করবেন। সপরিবারে করা ভ্রমণ পরিকল্পনা সফল হতে পারে। দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে।

8c12

• মিথুন রাশি
আজ এই মিথুন রাশি অন্তর্গত জাতকদের মাত্রাতিরিক্ত বিলাসিতার দরুন অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। ছোট খাটো বিষয় নিয়ে সংসারে বিবাদ সৃষ্টি হতে পারে। দাম্পত্য জীবনে কলহ দেখা দিতে পারে। ব্যবসায়ে সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহ সংক্রান্ত বিষয়ে আলোচনা হওয়ার সম্ভাবনা রয়েছে। নিকট আত্মীয়ের সঙ্গে বিবাদ সৃষ্টি হতে পারে। কোনও উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। নিজের অতি সহিষ্ণু ব্যবহারের দরুন সংসারে সুখ স্বাচ্ছন্দ্য ফিরে আসতে পারে। চিকিৎসা খাতে অর্থ ব্যয় হতে পারে।

• সিংহ রাশি
আজ এই রাশি অন্তর্গত জাতকরা ব্যবসায়ে নতুন যোগসূত্র পেতে পারেন। সংসারের ছোট খাটো বিষয় নিয়ে গুরুজনদের সঙ্গে বিবাদ সৃষ্টি হতে পারে। পুরোনো পাওনা আদায় হওয়ার সম্ভাবনা রয়েছে। অপরের উপকার করতে গিয়ে আর্থিক সংকট দেখা দিতে পারে। প্রবাসী বন্ধুর কাছ থেকে সংবাদ আসতে পারে। সপরিবারে করা ভ্রমণ পরিকল্পনা সফল হতে পারে। ভাল কাজের দরুন সমাজে সম্মান এবং পদমর্যাদার বৃদ্ধি পাওয়ায় সম্ভাবনা রয়েছে। সাময়িক অসুস্থতা দেখা দিতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে মানসিক উদ্বেগ দেখা দিতে পারে।

8c13

• তুলা রাশি
আজ এই রাশি অন্তর্ভুক্ত জাতকরা ভুল সিদ্ধান্তের দরুন কর্মক্ষেত্রে অসম্মানিত হতে পারেন। গান-বাজনার সঙ্গে যুক্ত কলাকুশলীদের জন্য শুভ সময় আসতে চলেছে। শিক্ষার্থীরা প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। ছোট খাটো বিষয় নিয়ে স্ত্রী’র সঙ্গে বিবাদ সৃষ্টি হতে পারে। ব্যবসায়ে বাড়তি লাভের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে সুনাম অর্জন করার সম্ভাবনা রয়েছে। সম্পত্তি কেনাবেচার ক্ষেত্রে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। সংসারের প্রতি অর্থব্যয়ের পরিমাণ বৃদ্ধি পেতে পারে। ধর্মীয় কাজে মনোনিবেশ করতে পারেন। মাত্রাতিরিক্ত আবেগের দরুন ক্ষতির সম্ভাবনা রয়েছে।

• ধনু রাশি
আজ এই ধনু রাশি অন্তর্গত জাতকরা ব্যবসায়ে সফলতা অর্জন করতে পারেন। প্রেমের দরুন বাড়িতে বিবাদ সৃষ্টি হতে পারে। গুরুজনের নির্দেশ অমান্য করায় বাড়িতে বিবাদ সৃষ্টি হতে পারে। গুরুতর অসুস্থতার সম্মুখীন হতে পারেন, সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। মাত্রাতিরিক্ত অর্থ ব্যয়ের দরুন সংসারে কলহ সৃষ্টি হতে পারে। অতিরিক্ত ক্ষোভের কারনে শরীরে ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। পুরোনো পাওনা আদায় করতে গিয়ে বিপাকে পড়তে পারেন। ছোট খাটো বিষয় নিয়ে মানসিক উদ্বেগ দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে মধ্যমবর্গিয় ফলাফল দেখা যেতে পারে।

• কুম্ভ রাশি
আজ এই কুম্ভ রাশি অন্তর্গত জাতকরা নতুন কোনও কাজের যোগসূত্র পেতে পারেন। ভাল কাজের দরুন সমাজে প্রসংশিত হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ের প্রতি মানসিক উদ্বেগ দেখা দিতে পারে। প্রেমে জটিলতা তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। অসৎ সঙ্গ থেকে নিজেকে বিরত রাখাটাই শ্রেয়। শারীরিক অসুস্থতা থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। মাত্রাতিরিক্ত ক্ষোভের দরুন শরীরে রক্ত চাপ বৃদ্ধি পেতে পারে। প্রতিযোগিতা মূলক কাজে সফলতা লাভ করার সম্ভাবনা রয়েছে। আর্থিক সংকট মিটে গেলেও অতিরিক্ত পরিশ্রম করতে হবে।

google-news-icon

লেটেস্ট খবর