fbpx

Horoscope Today: নিত্যপ্রয়োজনীয় জিনিসের চড়া দামে সংসারে চলছে অর্থকষ্ট? এই মন্ত্র পাঠ করলেই বদলাবে জীবন

মন্টি শীল, কলকাতা: সচরাচর দেখা যায় দেব-দেবীকে প্রসন্ন করার জন্য পুজো অর্চনা করে থাকেন। যার লক্ষ্য কেবল একটাই থাকে, জীবনে যেন সর্বদা সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকে। দেবদেবীর প্রসন্ন করার অন্যতম মাধ্যম হল তন্ত্র, মন্ত্র এবং যন্ত্র। উদাহরণস্বরূপ বলা যায়, বাস্তুতে কোনও বিশেষ দেব-দেবীর আরাধনা হলেই বৈদিক মন্ত্রোচ্চারণ করা হয়। এমনকী সন্ধাবেলা ধুপ-দীপের সহিত দেবতাদের আরতি করা হয়। কিন্তু আপনি যেই লক্ষ্য মাত্রা নিয়ে পুজো করছেন তা কি আদৌ সফল হচ্ছে?

কারণ শাস্ত্র অনুযায়ী বলা হয়েছে, কিছু বিশেষ মন্ত্র রয়েছে যা প্রতিদিন সন্ধ্যা বেলা আরতি করার সময় পাঠ করলে সংসারে শুভ ফল আসতে পারে। এরই পাশাপাশি এই মন্ত্র উচ্চারণের দরুন আর্থিক অনটন দূর হবে, পরিবারে সর্বদা সুখ স্বাচ্ছন্দ্য বিরাজ করবে। অতএব যদি আপনি আপনার জীবনেও এই সুফল পেতে চান তাহলে একনজরে দেখনিন আজকের রাশিফল ( Horoscope Today )।

12c13

• শুভং করোতি কল্য়াণম আরোগ্যম্ ধনসম্পদা।
   শত্রুবুদ্ধিবিনাশায় দীপকায় নমোস্তুতে।।
জ্যোতিষ শাস্ত্র মতে এর অর্থ হল, প্রদীপের উজ্জ্বল জ্যোতিকে প্রণাম করছি, যা পরিবারের সুখ-স্বাচ্ছন্দ্য, ধন-সম্পদ, সুস্বাস্থ্যের প্রবেশ ঘটাবে। যেটা মনের অন্দরে সৃষ্টি হওয়া সমস্ত নেতিবাচক চিন্তা ভাবনাকে দুর করতে সহায়তা করবে এবং এরই সঙ্গে সঙ্গে পরিবারে সর্বদা সুখ স্বাচ্ছন্দ্য বিরাজ করবে।

• অন্তর্জ্যোতির্বহির্জ্যোতিঃ প্রত্যগ্জয়োতিঃ পরাতপরঃ
  জ্যোতির্জ্যোতিঃ স্বয়ংজ্যোতিরাত্মজ্যোতিঃ শিবোস্ম্যহম্।।
অর্থাৎ জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বলা হয়েছে, আমার অন্দরে দিব্য প্রকাশ ঘটেছে, যা ভিতর এবং বাহির হয়ে সমগ্র বিশ্ব জুড়ে এর প্রকাশ বিস্তৃত হয়েছে। এটি সমস্ত প্রকাশ কুঞ্জের উৎসস্থল এবং এটি পরমাত্মার শিবের পরশ। প্রতিদিন এই প্রদীপ প্রজ্জ্বলিত রাখাতে হবে। আর এই বিশেষ মন্ত্রটি পাঠ করতে হবে যার দরুন আপনার সংসার থেকে চিরতরে বিদায় নেবে অর্থ সংকট।

12c12
 
• কর্পূরগৌরং করুণাবতারং, সংসারসারম্ ভুজগেন্দ্রহারম্
  সদাবসন্তং হৃদয়ারবিন্দে, ভবং ভবানীসহিতং নমামি।।
অর্থাৎ জ্যোতিষ শাস্ত্র অনুসারে বলা হয়েছে, যেটি কর্পূরের মতো শুদ্ধ ও গৌর বর্ণের মতো রূপ সেটি হল করুণার সাক্ষাৎ রূপ। সাধারণত তিনি সংসারের সারমর্ম এবং ভুজঙ্গের মালা ধারন করে থাকেন। এমনকী তিনি দেবাদিদেব মহাদেব এবং পার্বতীর সহ সকলের হৃদয়ে বাস করেন। তাই এই বিশেষ মন্ত্র আপনার জীবনে থাকা সমস্ত দুঃখ বেদনা দুর করতে পারে।

google-news-icon

লেটেস্ট খবর