fbpx

Horoscope Today: আজকের রাশিফল ১৩ই সেপ্টেম্বর, গণপতির আশীর্বাদে ফুলে ফেঁপে উঠবে এই জাতকদের পকেট

গনেশের আশীর্বাদে কেমন কাটবে আপনার আজকের সারাদিন? দেখে নিন রাশিফল

মন্টি শীল, কলকাতা: আজ মঙ্গলবার, হিন্দু ধর্ম অনুযায়ী এদিন গনেশ দেবতা বিশেষ ভাবে পূজিত হন। তাই এমন একটা গুরুত্বপূর্ণ দিন শুরু করার আগে জানতে চান কোন সৌভাগ্যের অধিকারী হতে চলেছেন আপনি? কোন জাতকের জীবনে আসতে চলেছে দু’হাত ভরা সফলতা, আর কোন জাতকের জীবনে বিরাজ করবে শুধুই ব্যর্থতা? কার দাম্পত্য জীবনে আসবে আমূল পরিবর্তন, কোন জাতকের কর্মজীবন হতে চলেছে সফলতায় পরিপূর্ণ? এই সমস্ত বিষয় নিয়ে আরও বিশদে জানতে হলে আজ ১৩ই সেপ্টেম্বর ( ২৭শে ভাদ্র ) ২০২২, এক নজরে দেখে নিন আজকের রাশিফল (Ajker Rashifal)।

• বৃষ রাশি
আজ এই বৃষ রাশি অন্তর্গত জাতকরা শত্রুর দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। সম্পত্তি কেনাবেচার ক্ষেত্রে লাভবান হতে পারেন। প্রেমে সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থিরা প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। ব্যবসায়ে উন্নতির সম্ভাবনা রয়েছে। কোনও উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। গঠনমূলক কাজে উন্নতির সম্ভাবনা রয়েছে। প্রবাসী বন্ধুর কাছ থেকে সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ছোট খাটো বিষয় নিয়ে বাড়িতে গোলযোগ সৃষ্টি হতে পারে।

13c13

• কর্কট রাশি
আজ এই কর্কট রাশি অন্তর্গত জাতকরা ভ্রাতৃবিরোধ নিয়ে মানসিক কষ্ট পেতে পারেন। প্রবাসী কারও কাছ থেকে সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। অনুকূল পরিস্থিতির মুখে বুদ্ধি বিবেচনার সঙ্গে এগোনোটাই শ্রেয়। প্রেমে সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। অভিজ্ঞ ব্যক্তির সুপরামর্শে পারিবারিক বিবাদ থেকে মুক্তি পেতে পারেন। ব্যবসায়ে সফলতা এলেও একাধিক প্রতিকূলতা সৃষ্টি হতে পারে। পুরোনো পাওনা আদায় করতে গিয়ে বিবাদ সৃষ্টি হতে পারে। মাত্রাতিরিক্ত অর্থ ব্যয়ের দরুন দাম্পত্য জীবনে কলহ দেখা দিতে পারে।

• কন্যা রাশি
আজ এই রাশি অন্তর্গত জাতকরা ধর্মীয় কাজে নিযুক্ত হয়ে সুনাম অর্জন করতে পারেন। মাত্রাতিরিক্ত অর্থব্যয়ের দরুন মনে ক্ষোভের সঞ্চার ঘটতে পারে। শিক্ষার্থিদের জন্য শীঘ্রই শুভ যোগ আসতে চলেছে। নিকট আত্মীয়ের কাছ থেকে প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন কাজের সুযোগ আসতে পারে। গান-বাজনার সঙ্গে যুক্ত কলাকুশলীদের জন্য শুভ সময় আসতে চলেছে। প্রবাসী বন্ধুর কাছ থেকে দুঃসংবাদ আসতে পারে। গুরুতর বিপদের মুখে নিকট আত্মীয়ের সহায়তা পেতে পারেন।

13c12

• বৃশ্চিক রাশি
আজ এই রাশি অন্তর্ভুক্ত জাতকরা সামাজিক কাজে কিছু দান করতে পারেন। কুটির শিল্পের সঙ্গে যুক্ত কলাকুশলীদের জন্য শুভ সময় আসতে চলেছে। অনেক দিনের ভ্রমন পরিকল্পনা বিঘ্নিত হতে পারে। সাময়িক অসুস্থতা দেখা দিতে পারে। উপহার প্রাপ্তির দরুন মানসিক আনন্দ পেতে পারেন। ভাল কাজের দরুন কর্মক্ষেত্রে সুনাম অর্জন করার সম্ভাবনা রয়েছে। অনেকদিনের ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক সম্পত্তি নিয়ে মানসিক উদ্বেগ দেখা দিতে পারে। সন্তানের জন্য দাম্পত্য জীবনে কলহ দেখা দিতে পারে।

• মকর রাশি
আজ এই মকর রাশি অন্তর্গত জাতকরা আইনি জটিলতার দরুন অর্থ ব্যয়ের সম্মুখীন হতে পারেন। নিকট বন্ধুর কারণে বিপদের সম্মুখীন হতে পারেন, বুদ্ধি বিবেচনার সঙ্গে এগোনোটাই শ্রেয়। যানবাহনে পরিবহনের ক্ষেত্রে বিশেষ সতর্কতা অবলম্বন করা প্রয়োজন, বিপদের আশঙ্কা রয়েছে। নিজ দায়িত্ব পালন করতে না পারায় কর্মক্ষেত্রে অসম্মানিত হতে পারেন। পুরনো পাওনা আদায় হওয়ার সম্ভাবনা রয়েছে। ছোট খাটো বিষয় নিয়ে মানসিক উদ্বেগ দেখা দিতে পারে। নিকট বন্ধুর সহায়তা পেতে পারেন। ব্যবসায়ে মধ্যমবর্গিয় ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে।

• মীন রাশি
আজ এই মীন রাশি অন্তর্গত জাতকরা মানসিক উদ্বেগ থেকে মুক্তি পেতে পারেন। শিক্ষার্থিদের জন্য শুভ যোগ আসতে চলেছে। চাকুরিজীবিরা অনুকূল পরিবেশের মধ্যে দিয়ে অতিবাহিত হতে পারেন। সংসারের ছোট খাটো বিষয় নিয়ে দাম্পত্য জীবনে কলহ দেখা দিতে পারে। ব্যবসায়ের দিনভর কর্মব্যস্ততা দেখা দিতে পারে। নিজের প্রতিভা প্রকাশ করার সুযোগ পাবেন। ভ্রমণ সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা হতে পারে। ব্যবসায়ে অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে।

google-news-icon

লেটেস্ট খবর