fbpx

Horoscope Today: সূর্যের গোচরে ঘুরবে ভাগ্যের চাকা, জীবনে আসবে সুখ! দেখে নিন আজকের রাশিফল

কার ঘুরবে ভাগ্যের চাকা, আর কে হতে চলেছে বিপুল সম্পদের মালিক? দেখে নিন আজকের রাশিফল

মন্টি শীল, কলকাতা: শেষ হয়েছে শ্রাবণ মাস, শুরু হয়েছে ভাদ্রের পথ চলা। অর্থাৎ ক্যালেন্ডারের পাতা উল্টে সূচনা হল এক নতুন মাসের। এমন পরিস্থিতিতে গ্রহ নক্ষত্রেও কিছু লক্ষ্যণীয় পরিবর্তন দেখা গিয়েছে। এক কথায় বলতে গেলে, শীঘ্রই সুর্যদেবে গ্রহ পরিবর্তন করে সিংহ রাশিতে প্রস্থান করতে চলেছে। আর জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, এর দরুন লাভবান হতে চলেছে বেশ কিছু রাশির জাতকরা। উদাহরণস্বরূপ বলতে গেলে, গ্রহ নক্ষত্রের এই গতিপ্রকৃতির ফলে হতে পারে ভাগ্যোদয়, বাড়তে পারে আর্থিক সঞ্চয়ের পরিমাণ, পারিবারিক জীবনে বাড়তে পারে সুখ স্বাচ্ছন্দ্য। কিন্তু রাশির জাতকরা হলেন লাভবান? দেখে নিন আজকের রাশিফল ( Horoscope Today )।

• মিথুন রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, শীঘ্রই মিথুন রাশি অন্তর্গত জাতকদের জীবনে আসতে চলেছে আমূল পরিবর্তন। আর্থিক আয় উন্নতির যোগ রয়েছে, যার দরুন বাড়বে আর্থিক সঞ্চয়ের পরিমাণ। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন। ভাল কাজের দরুন করা পরিশ্রমের সঠিক মূল্য পাবেন। পারিবারিক সমস্যা দুর হওয়ার সম্ভাবনা রয়েছে। জীবনের গুরুতর সিদ্ধান্তে পরিবারের সদস্যদের সহায়তা লাভ করবেন। দাম্পত্য জীবন সুখকর হবে। শিক্ষার্থীদের জন্য শুভ সময় আসতে চলেছে।

16c13

• সিংহ রাশি
জ্যোতিষ শাস্ত্রের মতানুসারে, খুব শীঘ্রই এই রাশি অন্তর্গত জাতকদের জীবনে আসতে চলেছে সুখের বাতাবরণ। অনেকদিনের অসমাপ্ত কাজ পুরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকুরিপ্রার্থীদের জন্য শীঘ্রই শুভ যোগ আসতে চলেছে। আর্থিক আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে প্রবল। যার দরুন অর্থ সঞ্চয়ের পরিমাণ বৃদ্ধি পাবে। বাক্য বিনিময়ের দরুন মাধুর্য আসবে। ভালবাসার মানুষের সঙ্গে এক সুন্দর মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বিরাজ করবে। প্রেমে নতুন মোড় আসতে চলেছে।

16c12

• বৃশ্চিক রাশি
শাস্ত্র অনুযায়ী, শীঘ্রই বৃশ্চিক রাশি অন্তর্গত জাতকদের জীবনে আসতে চলেছে শুভ পরিবর্তন। এককথায় বলতে গেলে, কথাবার্তায় মাধুর্য থাকার দরুন কঠিন থেকে কঠিনতর কাজে সফলতা লাভ করবেন। ভাল কাজের দরুন কর্মক্ষেত্রে প্রসংশিত হওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের জন্য এক শুভ যোগ আসতে চলেছে। চাকুরি প্রার্থীদের জন্য শুভ সময় আসতে চলেছে। দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। বিবাহের যোগ আসতে চলেছে। মনের মানুষের সঙ্গে এক সুন্দর মুহূর্তে কাঁটানোর সুযোগ পাবেন।

google-news-icon

লেটেস্ট খবর