fbpx

Horoscope Today: হনুমানজির ভক্ত? আজকের দিনে পুজো দিলেই খুলবে এই রাশির জাতকদের ভাগ্য

মন্টি শীল, কলকাতা: সাধারণত হিন্দু ধর্মাবলম্বীদের মতানুসারে শ্রাবণ মাস হল অত্যন্ত পবিত্র মাস। এমন অনেকেই রয়েছেন যারা এই শ্রাবণ মাসকে বিশেষত সোমবারকে বিশেষ তাৎপর্যবাহী বলে মনে করেন। কিন্তু আপনি কি জানেন, সোমবারের সঙ্গে সঙ্গে মঙ্গলবারও বিশেষ তাৎপর্যবাহী? কথিত আছে, এই শ্রাবণ মাসের মঙ্গলবারেই পালিত হয় মঙ্গলা গৌরীর উপবাস। হিন্দু ধর্ম অনুসারে, এই বিশেষ উপবাসের দরুন দেবী পার্বতীকে উৎসর্গ করা হয়। তবে এই দিনেই বজরঙ্গবলীর পুজো করা হলে জীবনে সমস্ত ঝঞ্ঝাট দুর হয়ে যায়, মনের অপূরণীয় ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই এক নজরে দেখে নিন এই শ্রাবণ মাসের মঙ্গলবার বজরঙ্গবলীর পুজো করলে কোন রাশির জাতকদের ঘুরবে ভাগ্যের চাকা।

• মেষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বলা হয়েছে, এই শ্রাবণ মাসে মেষ রাশি অন্তর্গত জাতক এবং জাতিকাদের উপর হনুমানজির বিশেষ কৃপাদৃষ্টি রয়েছে। কারণ এই রাশির শাসক হল স্বয়ং মঙ্গল গ্রহ। তাই এই বিশেষ দিনে অর্থাৎ মঙ্গলবার হনুমানজির আরাধনা করলে মঙ্গল গ্রহ আরও অধিক শক্তিশালী হবে। যার দরুন এই জাতকদের জীবন থেকে মিটতে চলেছে অর্থাভাব, পারিবারিক জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। এমনকী শিক্ষা ক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে।

2c12

• সিংহ রাশি
জ্যোতিষ শাস্ত্রের মতানুসারে বলা হয়েছে, এই সিংহ রাশি অন্তর্গত জাতক এবং জাতিকাদের উপর হনুমানজির বিশেষ কৃপাদৃষ্টি বজায় রয়েছে। কারণ এই রাশির শাসক হলেন স্বয়ং সূর্যদেব। তাই মনে করা হচ্ছে, যদি এই শ্রাবণ মাসে সিংহ রাশি অন্তর্গত জাতক জাতিকারা বজরঙ্গবলীর পুজো করেন তাহলে এদের জীবনে সুখ স্বাচ্ছন্দ্য ফিরে আসতে পারে, মিটতে পারে অর্থসংকট এবং সমস্ত সমস্যা থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে, স্বামী স্ত্রীর মধ্যে সম্পর্ক আরও মজবুত এবং দৃঢ় হবে।

2c13

• কুম্ভ রাশি
শাস্ত্র অনুযায়ী বলা হয়েছে, এই কুম্ভ রাশির অন্তর্ভুক্ত জাতক এবং জাতিকাদের উপর হনুমানজির বিশেষ কৃপাদৃষ্টি রয়েছে। যার দরুন এরা খুব সহজেই সফলতার শিখরে পৌছাতে সক্ষম হন। এরা জীবনের সব ক্ষেত্রে সাফল্য অর্জন করেন। তাই হনুমানজির কৃপাদৃষ্টিতে এই রাশি অন্তর্গত জাতকদের জীবনে সর্বদা সুখের বাতাবরণ বিরাজ করে। শুধু তাই নয় দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে।

google-news-icon

লেটেস্ট খবর