fbpx

Horoscope Today: শরতের আকাশে শুভেচ্ছার বার্তা, দেবীর আগমনে কপাল খুলবে যাদের, এক ঝলকে আজকের রাশিফল

জীবন জুড়ে শুধুই হতাশা! দশভুজার আশীর্বাদেই ফিরবে ভাগ্য, দেখে নিন রাশিফল

মন্টি শীল, কলকাতা: আজ মঙ্গলবার, হিন্দু ধর্ম অনুযায়ী এদিন বেশ কিছু রাশির জাতকদের উপর দেবী দূর্গার বিশেষ প্রভাব দেখা দেয়। তাই এমন একটা তাৎপর্যপূর্ণ দিন শুরু করার আগে জানতে চান কেমন কাঁটতে চলেছে আজকের গোটা দিন? কোন জাতকের জীবনে আসতে চলেছে রাশি রাশি সফলতা, আর কোন জাতকের জীবনে বিরাজ করবে শুধুই হতাশা? কার কর্মজীবনে আসবে আমূল পরিবর্তন, কোন জাতকের দাম্পত্য জীবন হতে চলেছে সুখ স্বাচ্ছন্দ্যে ভরপুর? এই সমস্ত বিষয় নিয়ে আরও বিশদে জানতে হলে আজ ৩০শে আগস্ট ( ১৩ই ভাদ্র ) ২০২২, এক নজরে দেখে নিন আজকের রাশিফল ( Horoscope Today )।

•মেষ রাশি
আজ এই মেষ রাশি অন্তর্গত জাতকরা নিজ বুদ্ধির জোরে ব্যবসায়ে সফলতা অর্জন করতে পারেন। কাজে অন্যমনস্ক হয়ে ওঠার সম্ভাবনা রয়েছে। পুরোনো পাওনা আদায় করতে গিয়ে বিপাকে পড়তে পারেন। কর্মক্ষেত্রে বিবাদের সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থিদের জন্য শুভ যোগ আসতে চলেছে। স্ত্রী’র দরুন মানসিক উদ্বেগ বজায় থাকবে। মাত্রাতিরিক্ত ক্ষোভের দরুন রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। কাজের চাপের দরুন শারীরিক অসুস্থতা তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। নিকট বন্ধুর কারণে অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে।

30c12

•মিথুন রাশি
আজ এই মিথুন রাশি অন্তর্গত জাতকদের উপহার প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। আইনি জটিলতার দরুন অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। কম বয়সী ব্যক্তির সঙ্গে বিবাদ সৃষ্টি হতে পারে। কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রেখে এগোনো শ্রেয়। আর্থিক বিষয় নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। চিকিৎসা খাতে অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে। ধর্ম সংক্রান্ত বিষয়ে মনোনিবেশ করতে পারেন। ব্যবসায়ে শুভ যোগ আসতে চলেছে। সংসারের ছোট খাটো বিষয় নিয়ে স্ত্রী’র সঙ্গে বিবাদে লিপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

•সিংহ রাশি
আজ এই রাশি অন্তর্গত জাতকরা নিকট আত্মীয়ের খারাপ ব্যবহারে মানসিক কষ্ট পেতে পারেন। অর্থ ব্যয়ের প্রতি বিশেষ নজর রাখতে হবে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে মানসিক উদ্বেগ বজায় থাকবে। কর্মচারীর তৎপরতায় ব্যবসায়ে সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধ সৃষ্টি হতে পারে। ভাল কাজের পরেও সুনাম অর্জন করতে বেগ পেতে হবে। অর্থ ক্ষয়ের সম্ভাবনা রয়েছে। শারীরিক অসুস্থতার কারণে কাজে ক্ষতির সম্ভাবনা রয়েছে।

30c13

•তুলা রাশি
আজ এই রাশি অন্তর্ভুক্ত জাতকরা নীতিগত দিক থেকে ভুল সিদ্ধান্ত গ্রহণ করতে পারেন। ব্যবসায়ে সফলতা পাওয়ার সম্ভাবনা কম। প্রিয়জনের কাছ থেকে সম্মান এবং পদমর্যাদা পাওয়ার সম্ভাবনা রয়েছে। চিকিৎসা খাতে অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। কর্মস্থলে জটিলতা তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। নিকট আত্মীয়েরদরুন সংসারে বিবাদ সৃষ্টি হতে পারে। ছোট খাটো বিষয় নিয়ে মানসিক উদ্বেগ বজায় থাকবে। কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধি পেতে পারে। অর্থ ব্যয়ের প্রতি বিশেষ নজর রাখতে হবে। আঘাত প্রাপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। সাময়িক অসুস্থতা দেখা দিতে পারে।

•ধনূ রাশি
আজ এই ধনু রাশি অন্তর্গত জাতকরা ছোট খাটো বিষয় নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদে লিপ্ত হতে পারেন। ব্যবসায়ে বাঁধার সম্মুখীন হতে পারেন। বিবাহ সংক্রান্ত বিষয়ে আলোচনা হতে পারে। রক্তপাতের সম্ভাবনা রয়েছে, সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে বিবাদ সৃষ্টি হতে পারে। আর্থিক সংকট বজায় থাকবে। স্ত্রী’র খারাপ ব্যবহারের দরুন মানসিক উদ্বেগ বজায় থাকবে। পুরোনো পাওনা আদায় করতে গিয়ে বিবাদ সৃষ্টি হতে পারে। সন্তানের ভবিষ্যৎ মানসিক উদ্বেগ বজায় থাকবে।

•কুম্ভ রাশি
আজ এই কুম্ভ রাশি অন্তর্গত জাতকরা ভাল কাজের দরুন সমাজে সম্মান এবং পদমর্যাদা অর্জন করতে সমর্থ হবেন। ছোট খাটো বিষয় নিয়ে মানসিক উদ্বেগ দেখা দিতে পারে। শিক্ষার্থিদের জন্য শুভ সময় আসতে চলেছে। কর্মক্ষেত্রে হওয়া বিবাদ থেকে নিজেকে বিরত রাখাটাই শ্রেয়। ভুল সিদ্ধান্তের দরুন মানসিক উদ্বেগ বজায় থাকবে। সাহিত্য চর্চায় অগ্রগতির সুযোগ আসতে পারে। আর্থিক সংকটের দরুন মানসিক উদ্বেগ বজায় থাকবে। প্রেমে নতুন মোড় আসতে চলেছে। চিকিৎসা খাতে অর্থ ব্যয়ের পরিমাণ বৃদ্ধি পেতে পারে।

google-news-icon

লেটেস্ট খবর