fbpx

Horoscope today: চাকরিতে ব্যর্থতা! এই ছোট্ট টোটকা অবলম্বন করলেই ঘুরে যাবে ভাগ্যের চাকা

মন্টি শীল, কলকাতা : কথায় আছে, জীবনে চলার পথে সঠিক পথ অনুসরণ করলে সর্বদা সফলতা পাওয়া সম্ভব হয়। কিন্তু এমন অনেকেই রয়েছেন যারা নিজের কর্মজীবন নিয়ে চিন্তিত রয়েছেন। বারংবার চাকরির ইন্টারভিউ দিয়েও নিজ লক্ষ্য মাত্রায় পৌঁছাতে পারছেন না। আবার অনেকেই রয়েছেন যার নাকি অনেক সংগ্রামের মধ্যে দিয়ে একটি চাকরির সুযোগ পেলেও সেখানে আপনি ব্যর্থ হচ্ছেন। তাই আপনার জীবনের এই গুরুতর সমস্যাকে সমাধান করে তুলতে আগ্রহী হলে এক নজরে দেখে নিন আজকের রাশিফল ( Today’s Horoscope )।

• জ্যোতিষ শাস্ত্রের মতানুসারে, যদি রাশিচক্রের দশম লগ্নে রবি নক্ষত্রের অবস্থান ঘটে তবে সেই জাতক অথবা জাতিকার কর্মজীবনে পেতে পারেন সফলতা শুধু তাই নয় রয়েছে পদোন্নতির যোগ। তবে যদি ওই রবি রাহুর সহিত প্রতিকুলস্থ হয়ে যায় অথবা রবির অবস্থান দশম ভাবে পীড়িত হয় তবে সেই জাতক অথবা জাতিকার কর্ম জীবনে প্রতিকূলতার সম্মুখীন হতে হবে।

5c13

• জ্যোতিষ শাস্ত্র এও মনে করা হয়, যদি একজন জাতক অথবা জাতিকার কর্মজীবনে বাঁধার সম্মুখীন হতে হয় তবে সে দশমেশ রত্ন ধারণ করতে পারেন। কারণ শাস্ত্র অনুযায়ী, এই রত্ন ধারণ করলে সেই ব্যক্তির জীবনে তৈরি হওয়া সমস্ত প্রতিকূলতা দূর হতে পারে। যদিও এই বিশেষ রত্ন একজন অভিজ্ঞ জ্যোতিষীর পরামর্শ গ্রহণ করে ধারণ করাই শ্রেয়।

• আবার অনেকই রয়েছেন, যারা দীর্ঘ প্রচেষ্টার পরেও একটা ভালো কর্মসংস্থানে চাকরির বন্দবস্ত করতে ব্যর্থ হচ্ছেন। ইন্টারভিউ দেওয়ার পরেও পাচ্ছেন না সফলতা। যদি এমন ঘটনা আপনার জীবনেও ঘটে থাকে তবে আপনি সপ্তাহের একটি বিশেষ দিন অনুসরণ করে হনুমান দেবের আরাধনা করুন। খুব শীঘ্রই আপনার জন্য সুসংবাদ অপেক্ষা করছে।

5c11

• আবার অনেক ক্ষেত্রেই নজরে আসে, কিছুজন জাতক অথবা জাতিকা একটি ভালো কর্মসংস্থান চাকরির সুযোগ পেয়েছেন। কিন্তু অনেক চেষ্টার পরেও কর্মজীবনে সফলতা অর্জন করতে পারছেন না। এমনকী আপনার কর্মক্ষেত্রের উচ্চপদস্থ ব্যক্তিও আপনার কাজে অসন্তুষ্ট। শাস্ত্র মতে, এই সমস্যা নির্মূল করতে হলে প্রতি শনিবার শনিদেবের আরাধনা করুন। খুব শীঘ্রই আপনার কর্মজীবনে সফলতা আসতে চলেছে।

google-news-icon

লেটেস্ট খবর