fbpx

Horoscope Today: জীবনে পড়বে মঙ্গলের প্রভাব! দেখে নিন আপনার আজকের রাশিফল

মঙ্গলের গোচরে কোন রাশির যাত্রা হবে মঙ্গলময়! এক নজরে আজকের রাশিফল

মন্টি শীল, কলকাতা: সাধারণত হিন্দু শাস্ত্র অনুযায়ী শ্রাবণ মাস বিশেষ তাৎপর্যবাহী। আর এই মাসেই একাধিকবার একাধিক একাধিক গ্রহ-নক্ষত্রের উত্থান পতন লক্ষ্য করা গিয়েছে। সচরাচর, জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, মঙ্গল গ্রহকে সাহস এবং শক্তির কারক হিসেবে চিহ্নিত করা হয়। তবে এর সঙ্গে সঙ্গে এই দিনে হিন্দু ধর্মের বেশ কিছু দেবদেবদেবী যেমন, গনেশ, দেবী দূর্গা, মা কালী এবং বজরঙ্গবলীর বিশেষ প্রভাব বিস্তার ঘটে। আর তাই মঙ্গলের অবস্থান পরিবর্তন এবং বিভিন্ন দেবদেবীর প্রভাবে বেশ কিছু রাশির জীবনে গুরুত্বর প্রভাব বিস্তার করতে চলেছে। কিন্তু তালিকায় কোন জাতকরা রয়েছেন এক নজরে দেখে নিন।

• মেষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বলা হয়েছে, শীঘ্রই এই মেষ রাশি মঙ্গলের দ্বিতীয় ভাগে গমন করবে। যার দরুন এই রাশি অন্তর্গত জাতকদের জীবনে একাধিক গুরুত্বর সমস্যার সম্মুখীন হতে পারেন। অর্থ ব্যায়ের প্রতি বিশেষ নজর রাখতে হবে, নাহলে আর্থিক সংকট সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। কিন্তু আর্থিক সমস্যা দেখা গেলেও, শিক্ষার্থীদের জন্য শুভ সময় আসতে চলেছে। পরিবারের নিকট সদস্যদের সঙ্গে পূর্বনির্ধারিত ভ্রমণ পরিকল্পনা সফল হতে পারে। কর্মক্ষেত্রে শুভ যোগ আসতে চলেছে।

9c12

• মিথুন রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, শীঘ্রই এই মিথুন রাশি মঙ্গলের দ্বাদশ ভাগে প্রবেশ করতে চলেছে। যার দরুন এই রাশি অন্তর্গত জাতকদের জীবনে আমূল পরিবর্তন দেখা দিতে চলেছে। উদাহরণস্বরূপ বলতে গেলে, এই রাশির জাতকরা শীঘ্রই জীবনে একাধিক প্রতিকূলতার সম্মুখীন হতে চলেছে। চিকিৎসা খাতে অর্থ সঞ্চয়ে ঘাটতি হতে পারে। অংশীদারিত্ব কাজে একাধিক প্রতিকূলতা আপনার সম্মুখীন হতে পারে।

9c13

• তুলা রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী তুলা রাশি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি রাশি। কিন্তু শীঘ্রই মঙ্গলের অষ্টম বিভাগে প্রবেশ করতে চলেছে এই তুলা রাশি। যার দরুন এই রাশির জাতকরা জীবনে একাধিক প্রতিকূলতার সম্মুখীন হতে চলেছেন। উদাহরণস্বরূপ বলতে গেলে, যানবাহনে পরিবহন করার সময় সতর্কতা অবলম্বন করতে হবে, নাহলে বিপদের সম্ভাবনা রয়েছে। যেকোনও কাজের ক্ষেত্রে মানসিক ধৈর্য ও মনোবলের থাকা আবশ্যিক।

google-news-icon

লেটেস্ট খবর