fbpx

Horoscope Today: কৃষ্ণের লীলায় খুলবে সঙ্গী ভাগ্য! জেনে নিন আপনার আজকের রাশিফল

কৃষ্ণের কৃপাদৃষ্টিতে মিটবে নিঃসঙ্গতা, পাবেন নতুন সঙ্গী! দেখেনিন আজকের রাশিফল

মন্টি শীল, কলকাতা: সচরাচর দেখা যায়, প্রেম প্রতিটি মানুষের কাছে বিশেষ তাৎপর্যপূর্ণ। জীবনের প্রতিটা পদে সফলতা অর্জন করতে প্রেম জীবনের অন্যতম সহযোগী অংশ হিসেবে পরিচিত। কিন্তু বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে দেখা যায় প্রেম জীবনে উত্থান পতন লেগে রয়েছে। কিন্তু জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বলা হয়েছে, শীঘ্রই বুধের প্রভাবে বিশেষ কিছু রাশির প্রেম জীবনে পরিবর্তন আসতে চলেছে। কারণ, শাস্ত্র অনুযায়ী বুধ হল কৃষ্ণের অবতার এবং কৃষ্ণ হল প্রেমের দেবতা। আর তাই সব মিলিয়ে কোন কোন জাতকের প্রেমজীবনে পরিবর্তন আসতে চলেছে, দেখে নিন আজকের রাশিফল ( Horoscope Today )।

• মেষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, শীঘ্রই এই রাশি অন্তর্গত জাতকদের জীবনে আমূল পরিবর্তন আসতে চলেছে। নিজের মনের মানুষের সঙ্গে এক সুন্দর মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য ফিরে আসতে পারে। তবে ভুল সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে।

10c12

• মিথুন রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, শীঘ্রই এই রাশি অন্তর্গত জাতকদের প্রেম জীবনে নতুন মোড় আসতে চলেছে। নিজের জীবন সঙ্গীর সঙ্গে একান্তে সময় কাটানোর সুযোগ পাবেন। দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। যদি জীবনে একাকীত্ব রাজ করে তবে শীঘ্রই নতুন জীবন সঙ্গী পাওয়ার যোগ রয়েছে। ভাই বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

• সিংহ রাশি
শাস্ত্র অনুযায়ী, শীঘ্রই এই সিংহ রাশির জাতকের নতুন জীবন সঙ্গী পাওয়ার যোগ রয়েছে। বৈবাহিক সম্পর্ক নতুন মোড় আসতে চলেছে। স্বামী স্ত্রীর সম্পর্ক আরও মজবুত এবং অটুট হবে। বিবাহে ইচ্ছুকরা পরিবারের সদস্যদের পুর্ণ সমর্থন পাবেন।

10c13

• তুলা রাশি
শাস্ত্র মতে, এই রাশি অন্তর্গত জাতকদের প্রেম জীবন অলস ভাবে কাটবে। প্রেমে বিভ্রান্তি সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। সম্পর্কে তৈরি হওয়া জটিলতা তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন জীবন সঙ্গী পাওয়ার যোগ রয়েছে। দাম্পত্য জীবনে কলহ দেখা দিলেও খুব শীঘ্রই তা মিটে গিয়ে সুখ স্বাচ্ছন্দ্য ফিরে আসতে পারে।

• ধনু রাশি
জ্যোতিষ শাস্ত্রে মতানুসারে, এই রাশি অন্তর্গত জাতকরা তাঁদের মনের মানুষের সঙ্গে সময় কাটাতে না পারার দরুণ সম্পর্কে অসন্তোষ তৈরি হবে। যারা একান্তে দিন যাপন করছেন তাঁদের আরও কিছু দিন নিঃসঙ্গতার মধ্যে দিয়ে দিন অতিবাহিত করতে হবে। দাম্পত্য জীবনে ছোট খাটো বিষয় নিয়ে বিবাদ সৃষ্টি হতে পারে।

google-news-icon

লেটেস্ট খবর