fbpx

Horoscope Today: বারংবার চেষ্টা করেও কর্মক্ষেত্রে ব্যর্থ! এই সহজ টোটকা অবলম্বন করলেই বদলে যেতে পারে আপনার জীবন

মন্টি শীল, কলকাতা : সাধারণত এমন অনেকেই রয়েছেন  যারা দীর্ঘ প্রচেষ্টার পরেও একটা ভালো চাকরির সন্ধান করতে পারছেন না। আবার অনেকেই আছেন যারা কোনও মতে একটা চাকরি জোগাড় করতে পারলেও তাতে টিকে থাকতে পারছেন না। আবার কিছু কিছু ক্ষেত্রে লক্ষ্য করা যায়, চাকরি পেলেও মিলছে না সঠিক বেতন, যার দরুন দেখা দিচ্ছে অর্থাভাব। এছাড়াও একাধিক সমস্যা রয়েছে যার সঙ্গে আপনার প্রতিনিয়ত সম্মুখীন হতে হচ্ছে। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, যদি আপনি আপনার জীবনেও এই একই সমস্যা দেখা দেয় তবে কিছূ সহজ টোটকা রয়েছে যা এই ধরনের সমস্যা থেকে মুক্তি দিতে পারে। তাই সমস্যার সুরাহা করতে একনজরে দেখনিন আজকের রাশিফল ( Horoscope Today )।

13c12

• জ্যোতিষ শাস্ত্র মতে বলা হয়েছে, প্রতিদিন সকালবেলা ঘুম থেকে ওঠার পর সর্বপ্রথম নিজের হাতের চেটো দেখুন। কারণ শাস্ত্র মতে, একজন জাতক বা জাতিকার হাতে মা লক্ষ্মী এবং সরস্বতী বসবাস করেন। তাই ঘুম থেকে ওঠার পর সর্বপ্রথম নিজের হাতের চেটো দেখলে এই বিশেষ দেবদেবীর আশীর্বাদ আপনার জীবনে পড়বে। শুধুতাই নয়, এই পদ্ধতি অবলম্বন করলে আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে, শিক্ষাক্ষেত্রে রয়েছে সফলতার যোগ রয়েছে, কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

• আবার অপরদিকে বলা হচ্ছে, প্রতিদিন সকালবেলা স্নান সেরে কর্মক্ষেত্রে বেরোনোর আগে রোদ সূর্য প্রণাম করুন। শুধু তাই নয়, এরই সঙ্গে সঙ্গে সূর্যদেবকে ধূপ দেখান, তাঁকে জল নিবেদন করুন। যদি প্রতিনিয়ত এই পদ্ধতি অবলম্বন করা যায় তবে আপনার জীবনে আসবে শুভ পরিবর্তন। সূর্যদেবের আশীর্বাদে ব্যক্তির সম্মান-যশ বৃদ্ধি পাবে, আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে, কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ দেখা দিতে পারে।

13c11

• আবার কিছু কিছু ক্ষেত্রে দেখা যায় সকালবেলা কর্মক্ষেত্রে বেরোনোর আগে গণেশের আরাধনা করেন। শাস্ত্র অনুযায়ী বলা হয়েছে, যদি প্রতি বুধবার নিয়ম করে গণেশ পূজা করতে পারেন তবে আপনার আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। কারণ প্রতি বুধবার গণেশের পুজো করলে আপনার জীবনের সমস্ত দুর্যোগ কেটে যেতে পারে। আর্থিক সংকট থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ দেখা দিতে পারে। শুধু তাই নয়, চাকরি ক্ষেত্রে পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে।

google-news-icon

লেটেস্ট খবর