fbpx

Horoscope Today: ভরবে পকেট, মিলবে চাকরি! কেমন যাবে আপনার আজকের দিন, দেখে নিন রাশিফল

গ্রহের অবস্থান পরিবর্তনে মুখে ফুঁটবে হাসি, ভরবে পকেট! তালিকায় কারা? দেখে নিন আজকের রাশিফল

মন্টি শীল, কলকাতা: সচরাচর জ্যোতিষ শাস্ত্রে গ্রহ নক্ষত্রের উত্থান পতন লক্ষ করা যায়, দেখা যায় রাশি পরিবর্তন করতে। আর তাঁই শাস্ত্র অনুযায়ী, গ্রহ নক্ষত্রের এই গতিবিধিকে অত্যন্ত গুরুত্বের সঙ্গে বিবেচনা করা হয়। কারণ, এর দরুন জাতকের উপর শুভ-অশুভ প্রভাব পড়তে দেখা যায়। তবে জ্যোতিষ শাস্ত্রের গণনা অনুযায়ী বলা হয়েছে, শীঘ্রই মঙ্গল, বুধ এবং বৃহষ্পতি তাঁর নিজ অবস্থান পরিবর্তন করতে চলেছে। যার ফলে বেশ কিছু রাশির জীবনে সুপ্রভাব পড়তে চলেছে, বিশেষ ভাবে লাভবান হতে চলেছেন এই জাতকরা। কিন্তু কোন জাতকের হতে চলেছে ভাগ্য পরিবর্তন? একনজরে দেখে নিন আজকের রাশিফল ( Horoscope Today )।

• মিথুন রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, শীঘ্রই মঙ্গল, বুধ এবং বৃহষ্পতি গ্রহের প্রভাবে মিথুন রাশির জাতকদের উপর সুপ্রভাব পড়তে চলেছে। এরা তাঁদের নিজ নিজ ক্ষেত্রে বিশেষ ভাবে লাভবান হবেন। অনেকদিনের অসফল হওয়া কাজ সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও বিশেষ কাজে দরুন একজন অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলতে পারবেন। ব্যবসায়ে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। প্রেমে সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন কাজের সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

17c13

• সিংহ রাশি
জ্যোতিষ শাস্ত্রের গণনা অনুযায়ী, শীঘ্রই উপরিউক্ত তিন গ্রহের প্রভাবে সিংহ রাশি জীবনে আসতে চলেছে আমূল পরিবর্তন। বলা হয়েছে, আগামী বেশ কিছু দিন এই রাশির জাতকদের জন্য আশীর্বাদ স্বরূপ হতে চলেছে। এদের দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য ফিরে আসার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে। অর্থ এবং সম্পত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। যারা ব্যবসার কাজে নিযুক্ত তাঁদের জীবনে কিছু ইতিবাচক প্রভাব পড়তে চলেছে। পারিবারিক জীবনে সুখকর হবে। শিক্ষার্থীদের জন্য শুভ সময় আসতে চলেছে।

17c12

• তুলা রাশি
জ্যোতিষ শাস্ত্রের মতানুসারে, মঙ্গল, বুধ এবং বৃহষ্পতি গ্রহের প্রভাবে এই তুলা রাশি অন্তর্গত জাতকরা জীবনে সফলতার এক ভিন্ন স্বাদ গ্রহণ করতে চলেছেন। শাস্ত্র অনুযায়ী, এই জাতকরা কর্মক্ষেত্রে বিশেষ সফলতা অর্জন করতে চলেছেন, যার দরুন পদোন্নতির যোগ রয়েছে। ব্যবসায়ে সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক বিবাদ মিটে গিয়ে সুখ স্বাচ্ছন্দ্য ফিরে আসতে পারে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করার সুযোগ পাবেন। ভাল কাজের দরুন সামাজিক ক্ষেত্রে সম্মান এবং পদমর্যাদার লাভ করবেন। দাম্পত্য জীবনে সমতা বজায় থাকবে।

google-news-icon

লেটেস্ট খবর