fbpx

Horoscope Today: আজকের রাশিফল ২১শে সেপ্টেম্বর, শ্রীকৃষ্ণের আশীর্বাদে এই ব্যক্তিদের জীবনে আসতে চলেছে বড় সুযোগ

শ্রীকৃষ্ণের আশীর্বাদে জীবনে আসবে সুখ, ফিরবে সমৃদ্ধি! দেখে নিন আজকের রাশিফল

মন্টি শীল, কলকাতা: আজ বুধবার, হিন্দু ধর্ম অনুযায়ী এদিন শ্রীকৃষ্ণের বিশেষ ভাবে পূজিত হন। তাই এমন একটা গুরুত্বপূর্ণ দিন শুরু করার আগে জানতে চান কোন ক্ষেত্রে সফলতা পেতে চলেছেন আপনি? কোন জাতকের কর্মজীবনে আসতে চলেছে দু’হাত ভরা সফলতা, আর কোন জাতকের জীবনে বিরাজ করবে শুধুই হতাশা? কার জীবন থেকে মিটতে চলেছে অর্থাভাব, আর কোন জাতকের দাম্পত্য জীবন হতে চলেছে সুখ স্বাচ্ছন্দ্য পরিপূর্ণ? এই সমস্ত বিষয় নিয়ে আরও বিশদে জানতে হলে আজ ২১শে সেপ্টেম্বর ( ৪ঠা আশ্বিন ) ২০২২, এক নজরে দেখে নিন আজকের রাশিফল (Ajker Rashifal)।

•  বৃষ রাশি
আজ এই বৃষ রাশি অন্তর্গত জাতকরা নিজের প্রতিভা প্রকাশ করার সুযোগ পেতে পারেন। ব্যবসায়ে বাড়তি লাভের সম্ভাবনা রয়েছে। শারীরিক দুর্বলতার কারণে কাজে ক্ষতির সম্ভাবনা রয়েছে। হারিয়ে যাওয়া মূল্যবান জিনিস ফিরে আসতে পারে। প্রতিবেশী কাছ থেকে সহায়তা পেতে পারেন। কর্মক্ষেত্রে অতিরিক্ত তৎপরতা না দেখানোই শ্রেয়। ভ্রমণ পরিকল্পনা বিঘ্নিত হওয়ার সম্ভাবনা রয়েছে। পুরোনো পাওনা আদায় হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তার সঙ্গে বিবাদে লিপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

21c12

•  কর্কট রাশি
আজ এই কর্কট রাশি অন্তর্গত জাতকরা প্রতিযোগিতা মূলক কাজে সফলতা লাভ করার সম্ভাবনা রয়েছে। অসৎ সঙ্গ থেকে নিজেকে বিরত রাখাই শ্রেয়, ক্ষতির সম্ভাবনা রয়েছে। সামাজিক কাজে সফলতা লাভ পেতে পারেন। অপরের সহায়তা করতে গিয়ে বিপাকে পড়তে পারেন। নিজের প্রতিভা প্রকাশ করার সুযোগ পাবেন। ব্যবসায়ে নতুন কোনও বিষয় নিয়ে আলোচনা হতে পারে। অহেতুক কোনও বিষয় নিয়ে আইনি জটিলতা তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ আসতে চলেছে। অতিরিক্ত অর্থ ব্যয়ের দরুন স্ত্রী’র সঙ্গে বিবাদ সৃষ্টি হতে পারে।

•  কন্যা রাশি
আজ এই রাশি অন্তর্গত জাতকরা গুরুতর বিপদের মুখে নিকট কোনও ব্যক্তির কাছ থেকে সহায়তা পেতে পারেন। ভাল কাজের সুযোগ হাতছাড়া ছাড়া হয়ে যাওয়ার দরুন মানসিক উদ্বেগ দেখা দিতে পারে। সেবামূলক কাজে মানসিক শান্তি লাভ করবেন। স্ত্রী’র সঙ্গে করা ভ্রমণ পরিকল্পনা সফল হতে পারে। নিকট বন্ধুর সহায়তায় উন্নতির যোগ রয়েছে। ব্যবসায়ে অগ্রগতির স্বার্থে নতুন যোগসূত্র পেতে পারেন। কর্মক্ষেত্রে কোনও মহিলা সহকর্মীর সঙ্গে বিবাদ সৃষ্টি হতে পারে।

21c13

•  বৃশ্চিক রাশি
আজ এই রাশি অন্তর্ভুক্ত জাতকরা ভাল ব্যবহারের দরুন সুনাম অর্জন করতে সমর্থ হবেন। প্রেমে প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। ভাল কাজের দরুন কর্মক্ষেত্রে প্রসংশিত হওয়ার সম্ভাবনা রয়েছে। মূল্যবান বস্তু কেনার দরুন অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। কার্যক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রম করতে হতে পারে। মাত্রাতিরিক্ত রসিকতার দরুন বিপদের সম্মুখীন হতে পারেন। বাড়তি অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে। অহেতুক কোনও বিষয় নিয়ে তৈরী হওয়া ক্ষোভের দরুন রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। গুরুতর বিপদের মুখে গুরুজনদের পরামর্শ মেনে চলাই শ্রেয়।

•  মকর রাশি
আজ এই মকর রাশি অন্তর্গত জাতকরা ছোট খাটো ভুলের দরুন মানসিক উদ্বেগের মধ্যে দিয়ে অতিবাহিত হতে পারেন। ব্যবসায়ে জটিলতা তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। সম্পত্তি কেনাবেচার ক্ষেত্রে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। যানবাহনে পরিবহনের ক্ষেত্রে বিশেষ সতর্কতা অবলম্বন করা প্রয়োজন, বিপদের আশঙ্কা রয়েছে। আর্থিক আয় উন্নতির যোগ রয়েছে। অহেতুক কোনও বিষয় নিয়ে বিবাদে লিপ্ত হতে পারেন। সন্তানের ভবিষ্যৎ নিয়ে মানসিক উদ্বেগ বজায় থাকবে। ধর্মীয় কাজে নিযুক্ত হওয়ার সুযোগ আসতে পারে। ব্যবসায়ে অগ্রগতির স্বার্থে গুরুজনের সঙ্গে আলোচনা হতে পারে।

•  মীন রাশি
আজ এই মীন রাশি অন্তর্গত জাতকরা কর্মসূত্রে বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রে বিদ্রোহী মনোভাব ত্যাগ করাই শ্রেয়, বিপদের আশঙ্কা রয়েছে। অহেতুক কোনও বিষয় নিয়ে আইনি জটিলতা সৃষ্টি হতে পারে। প্রেমে সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ে তৈরি হওয়া সমস্ত জটিলতা থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়িতে হঠাৎ কোনও অতিথি সমাগম হতে পারে। ঋণের দরুন আর্থিক সংকট দেখা দিতে পারে। নিকট বন্ধুর কারণে পারিবারিক জীবনে বিবাদ সৃষ্টি হতে পারে। মাত্রাতিরিক্ত ক্ষোভের দরুন বিপদের সম্মুখীন হতে পারেন।

google-news-icon

লেটেস্ট খবর