fbpx

Horoscope Today: চলার পথে সংকট! কৃষ্ণের লীলায় জীবনে ফিরবে সুখ-স্বাচ্ছন্দ্য, রইল আজকের রাশিফল

মন্টি শীল, কলকাতা: জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, বুধ গ্রহকে অত্যন্ত শুভ হিসেবে মনে করা হয়। কারন এই গ্রহ একজন জাতক অথবা জাতিকার ব্যবসা, ব্যক্তিত্ব, মানবিক চেতনা, এবং কর্মদক্ষতা এই সমস্ত কিছু নির্ভর করে। শাস্ত্র অনুযায়ী, শীঘ্রই বুধ গ্রহ সিংহ রাশি ছেড়ে কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে। যার দরুন জীবনে সুপ্রভাব পড়ার সম্ভাবনা রয়েছে। তবে শাস্ত্রে এটাও বলা হয়েছে, যদি বুধ ষষ্ঠ, অষ্টম অথবা দ্বাদশ ঘরে অবস্থান করে তাহলে জীবনে নেতিবাচক প্রভাব পড়ার সম্ভাবনা রয়েছে।

• মেষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, শীঘ্রই এই মেষ রাশি অন্তর্গত জাতকদের কর্মজীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে। শিল্পকর্মে উন্নতির সম্ভাবনা রয়েছে। উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে সম্মান এবং পদমর্যাদা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। নির্ভুল ভাবে নিজের দায়িত্ব পালন করতে সক্ষম হবেন।

• মিথুন রাশি
শাস্ত্র অনুযায়ী, শীঘ্রই এই জাতকদের পারিবারিক জীবনে সুখ-স্বাচ্ছন্দ্য ফিরে আসতে চলেছে। জমি-বাড়ি ক্রয় বিক্রয়ে লাভবান না হওয়ার সম্ভাবনা কম। পারিবারিক ব্যবসায়ে উন্নতির সম্ভাবনা রয়েছে। ভালো কাজের দরুন কর্মক্ষেত্রে প্রসংশিত হওয়ার যোগ আছে।

27c12

• সিংহ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, খুব শীঘ্রই এই সিংহ রাশি অন্তর্গত জাতকদের জীবন থেকে অর্থনৈতিক সংকট মিটে গিয়ে আর্থিক আয় উন্নতির যোগ রয়েছে। ব্যবসায়ে সফলতা পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। দাম্পত্য জীবন সুখকর হবে।

• তুলা রাশি
শাস্ত্র অনুযায়ী, শীঘ্রই এই তুলা রাশি অন্তর্গত জাতকদের ব্যবসায়ে উন্নতির যোগ রয়েছে। ভ্রমণ পরিকল্পনা সফল হতে পারে। পরিবারে সুসংবাদ আসতে পারে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত পড়ুয়াদের জন্য শুভ সময় আসতে চলেছে। বহুজাতিক সংস্থার সঙ্গে যুক্ত কর্মীদের জীবনে শুভ পরিবর্তন আসতে চলেছে।

27c13

• মকর রাশি
জ্যোতিষ শাস্ত্রের মতানুসারে, বুধ গ্রহের প্রভাবে শীঘ্রই মকর রাশির জাতকদের ভ্রমণ যোগ রয়েছে। কর্মক্ষেত্রে হওয়া বিবাদ থেকে নিজেকে বিরত রাখাটাই সমীচীন। শত্রু পক্ষের থেকে দূরত্ব বজায় রাখুন, বিপদের সম্ভাবনা রয়েছে।

• মীন রাশি
শাস্ত্র অনুযায়ী, বুধ গ্রহের প্রভাবে এই মীন রাশি অন্তর্গত জাতকদের জীবনে দেখা দিতে পারে কিছু লক্ষ্যণীয় পরিবর্তন। কলহ থাকলেও দাম্পত্য জীবনে সুখ স্বাচ্ছন্দ্য ফিরে আসতে চলেছে। মনের মানুষটির কাছ থেকে ভালোবাসা এবং সমর্থন পাবেন, যার দরুন একে অপরের প্রতি সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে সফলতা অর্জন রয়েছে। অবিবাহিত জাতকদের শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার যোগ রয়েছে।

google-news-icon

লেটেস্ট খবর