fbpx

Horoscope Today: বৃষ্টির জলে ধুয়ে যাবে জীবনের সব অশান্তি! জানেন কি কেমন যাবে আপনার আজকের গোটা দিনটা?

মন্টি শীল, কলকাতা: সচরাচর এমন অনেকেই রয়েছেন যারা বাস্তুশাস্ত্রকে ভীষণ ভাবে মান্যতা দেন। যার অন্যতম কারণ হল, যাতে পারিবারিক জীবনে সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকে, আর্থিক সংকট দুর হয়ে যায়। কিন্তু আপনি কি জানেন, এই বাস্তুশাস্ত্রের সঙ্গে প্রকৃতির এক নিবিড় যোগসূত্র রয়েছে। আর সেই জন্য, মরসুমের প্রতিটি ঋতুর জন্য বাস্তু শাস্ত্রে বিভিন্ন রকমের প্রতিকারের উল্লেখ করা রয়েছে। উদাহরণস্বরূপ বলতে গেলে, এই মুহূর্তে চরিদিকে বর্ষাকাল বিরাজ করছে। আর শাস্ত্র মতে এই বর্ষাকালেই কিছু সহজ পদ্ধতির কথা উল্লেখ করা হয়েছে, যেগুলো অবলম্বন করলে আপনার জীবনে আসা একাধিক সমস্যার সমাধান হতে পারে। তাই দেরি না করে একনজরে দেখে নিন সেই সমস্ত পদ্ধতি গুলি।

• বাস্তুশাস্ত্র মতে বলা হয়েছে, যদি আপনি অথবা আপনার পরিবারের কোনও নিকটতম সদস্য আর্থিক ঋণে জর্জরিত হয়ে থাকেন তবে একটি বড় পাত্রে বৃষ্টির জল সংগ্রহ করুন। এরপর সেটির মধ্যে এক গ্লাস দুধ যোগ করুন। এইবার এই দুধ মিশ্রিত জল দিয়ে রোজ স্নান করলে আপনার জীবনের এই জটিলতম সমস্যার সমাধান হতে পারে।

3c12

• কথিত আছে, বৃষ্টির জল সংগ্রহ করে তা দিয়ে মা লক্ষ্মীর আরাধনা করলে দ্রুত অর্থলাভের যোগ দেখতে পাওয়া যায়। আর তাই প্রতি শুক্রবার একটি পিতলের পাত্রের মধ্যে বৃষ্টির জল সংগ্রহ করে পদ্ম ফুলের সহিত মা লক্ষ্মীর জলাভিষেক করুন। এই পদ্ধতি নিয়মানুসারে পালন করলে আপনার জীবনে অর্থলাভ হওয়ার সম্ভাবনা রয়েছে।

• বর্তমান সময়ে দাঁড়িয়ে এমন অনেকেই রয়েছেন যাদের জীবনে আর্থিক সংকট ক্রমবর্তমান। যদি আপনার সঙ্গেও এমনটা ঘটে থাকে, তবে একটি মাটির পাত্রের মধ্যে বৃষ্টির জল সংগ্রহ করুন। এরপর সেই সংগৃহীত জলের পাত্রটি আপনার বাড়ির উত্তর দিক বরাবর একটি নিরাপদ স্থানে রেখে দিন। শীঘ্রই আপনার জীবনে শুভ পরিবর্তন আসার সম্ভাবনা রয়েছে।

3c13

• আবার এমন অনেকেই রয়েছেন যাদের দাম্পত্য জীবনে প্রতিনিয়ত বিভিন্ন বিষয় নিয়ে বিবাদ লেগেই রয়েছে, হাজারও চেষ্টা করার পরেও স্বামী স্ত্রীর সম্পর্কে উন্নতি ঘটানো সম্ভবপর হচ্ছে না। যদি আপনার অথবা কোনও পরিবারের কোনও সদস্যদের সঙ্গে এই ঘটনা ঘটে থাকে, তাহলে একটি পরিস্কার কাঁচের বোতলের মধ্যে বৃষ্টির জল সংগ্রহ করুন। এরপর সেটিকে আপনার ঘরের একটি নিরাপদ স্থানে সেটিকে রেখে দিন। এই সহজ পদ্ধতি অবলম্বন করলে শীঘ্রই স্বামী-স্ত্রীর সম্পর্কে মাধুর্য ফিরে আসতে পারে।

google-news-icon

লেটেস্ট খবর