fbpx

Horoscope Today: আপনার প্রেম ভাগ্য কেমন, বলে দেবে নামের প্রথম অক্ষর! দেখে নিন আজকের রাশিফল

মন্টি শীল, কলকাতা : সাধারণত একজন ব্যক্তির স্বভাব-চরিত্র কেমন তা বোঝা যায় তাঁর চাল-চলন কথাবার্তায়। কিন্তু জানেন কি একজন ব্যক্তির নামের প্রথম অক্ষর বলে দিতে পারে সেই ব্যক্তির সম্পর্কে। সে তাঁর জীবনে কতটা সফল, কতটা পরিশ্রমী সবকিছু। তবে জ্যোতিষ শাস্ত্র মতে বলা হয়েছে, এমন কয়েকটি নামের প্রথম অক্ষর রয়েছে যা বলে দিতে পারে যে সে কতটা ভাগ্যবান এবং সে একজন প্রেমিক অথবা প্রেমিকা হিসেবে কীরকম। এমনকী কেমন হতে পারে তাদের দাম্পত্য জীবন। অতএব এই বিষয় নিয়ে আরও বিস্তারিত ভাবে জানতে আগ্রহী হলে এক নজরে দেখে নিন আজকের রাশিফল ( Today’s Horoscope )।

• জ্যোতিষ শাস্ত্রের মতানুসারে, যদি একজন জাতক অথবা জাতিকার নামের প্রথম অক্ষর ‘A’ দিয়ে শুরু হয় তবে সে অত্যন্ত পরিশ্রমী এবং সৎ চরিত্র সম্পন্ন মানুষ হিসেবে পরিচিত হন। সফলতা পাওয়ার লক্ষ্যে সেই সর্বদাই কঠোরতম পরিশ্রম করতে প্রস্তুত। অর্থ ভাগ্য ভালো হয়। শুধু তাই নয়, এই জাতক বা জাতিকারা একজন ভালো প্রেমিক অথবা প্রেমিকা হিসেবে পরিচিত হন। এমনকী এই বিশেষ নাম সম্পন্ন ব্যক্তিত্বদের দাম্পত্য জীবনও সুখ স্বাচ্ছন্দ্যে ভরপুর হয়ে ওঠে।

6c12

 

• জ্যোতিষ শাস্ত্র এও মনে করা হয়, যদি একজন জাতক অথবা জাতিকার নামের প্রথম অক্ষর শুরু হয় ‘R’ দিয়ে তবে সে অত্যন্ত পরিশ্রমী এবং বুদ্ধি সম্পন্ন ব্যক্তিত্ব হিসেবে বিবেচিত হন। এই নাম বিশেষ ব্যক্তিত্বরা অধিক পরিশ্রমী এবং আত্মবিশ্বাস সম্পন্ন মানুষ হন। যার দরুন এদের অর্থভাগ্য খুব ভালো হয়। শুধু তাই নয়, এই ব্যক্তিরা একজন শ্রেষ্ঠ জীবনসঙ্গী হিসেবে পরিচিত হন। একজন সফলতম প্রেমিক হিসেবে গড়ে ওঠার সঙ্গে সঙ্গে একজন দ্বায়িত্ববান জীবনসঙ্গী হিসেবে নিজের পরিচিতি গড়ে তুলতে সমর্থ হন।

6c13

 

• আবার অনেকই রয়েছেন, যাদের নামের প্রথম অক্ষর শুরু হয় ‘S’ দিয়ে। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বলা হয়েছে, যদি এমনটা দেখা যায় তবে বুঝে নিতে হবে সেই মানুষটি অত্যন্ত পরিশ্রমী এবং দ্বায়িত্ববান। জীবন যেকোনো কাজ সে প্রখোর বুদ্ধি এবং দ্বায়িত্বের সঙ্গে করতে পছন্দ করেন। অনুকূল পরিস্থিতিতে দৃঢ়ভাবে এগিয়ে যান। আর তাই এই জাতক বা জাতিকার জীবনে সর্বদা সফলতা বিরাজ করে। তবে এই বিশেষ নাম সম্পন্ন ব্যক্তিত্বরা একজন জীবনসঙ্গী হিসেবেও সফল। এরা সর্বদা নিজের ভালোবাসার মানুষটির সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন। এমনকী দাম্পত্য জীবনেও লক্ষ্য করা সুখ স্বাচ্ছন্দ্য।

google-news-icon

লেটেস্ট খবর