fbpx

Abir Chatterjee: অভিনয় ছেড়ে কি তবে সেনায়? স্বাধীনতার আবহে আবিরের পোস্ট ঘিরে মুগ্ধ অনুরাগীরা

সেনা জওয়ানের বেশে আবির চট্টোপাধ্যায়! সোশ্যাল মিডিয়াতে অভিনেতার ছবি দেখে মুগ্ধ অনুরাগীরা

মন্টি শীল, কলকাতা: আজ ১৫ ই আগস্ট, সমগ্র দেশ জুড়ে পালিত হচ্ছে স্বাধীনতা দিবস। দেশে সাধারণ নাগরিক থেকে শুরু করে দেশের রাজনৈতিক শ্রেনীর নেতৃত্ব সকলেই মগ্ন রয়েছেন দেশে ৭৫ তম পুর্তি স্বাধীনতা দিবস উজ্জাপন করতে। দেশের সমস্ত স্কুল-কলেজ, অফিস, আদালত সর্বত্র জাকজমকের সঙ্গে পালিত হচ্ছে স্বাধীনতা দিবস। আর এই উপলক্ষে নেটমাধ্যমে রূপোলি পর্দার তারকারা ব্যস্ত রয়েছেন তাঁদের নিত্যনতুন পোস্ট দিয়ে অনুরাগীদের মন জয় করতে। যেমনটা এদিন করলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা আবির চট্টোপাধ্যায় ( Abir Chatterjee )।

এদিন অভিনেতা তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করে নেটনাগরিকদের উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা প্রেরণ করেন। পোস্ট করা ছবিতে টলিউড অভিনেতা আবির চট্টোপাধ্যায়কে দেখা গিয়েছে, একজন সেনা কর্তার পোশাকে। সঙ্গে ছিলেন তাঁর কিছু নিকট সহকর্মী যারা সেই একই পোশাকে লেন্স বন্দি হয়েছেন। সোশ্যাল মিডিয়া মারফত জানা গিয়েছে, অভিনেতার পোস্ট করা এই ছবিটি জনপ্রিয় ওয়েব সিরিজ অবরোধ ২ ( Avrodh 2 ) এর শ্যুটিং চলাকালীন মুহূর্তের ছবি। যেখানে অভিনেতা আবির চট্টোপাধ্যায় ( Abir Chatterjee ) ধরা দিয়েছিলেন একজন সেনা কর্তার ভুমিকায়।

15c42

সোশ্যাল মিডিয়াতে ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গে তাঁর ক্যাপশনে অভিনেতা ভারতবর্ষের ৭৫ তম স্বাধীনতা দিবসের শুভেচ্ছা বার্তা প্রেরণ করেন। শুধু তাই নয়, স্বাধীনতা দিবসের শুভেচ্ছা বার্তার সঙ্গে সঙ্গে ওয়েব সিরিজ অবরোধ ২ এর স্মৃতিচারণা করে তিনি সম্মান জানিয়েছেন সেই সমস্ত রিয়াল লাইফ হিরোদের। যারা দেশের জন্য বলিদান দিয়েছেন, লড়াই করে দেশবাসীর জন্য শহীদ হয়েছেন। এদিন সকাল সকাল আবির চট্টোপাধ্যায়ের এই পোস্ট দেখা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। শুধু তাই নয়, অভিনেতার এই ছবি দেখার পর তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ভরতে শুরু করেছে অসংখ্য লাইক এবং কমেন্টে।


স্বাধীনতা দিবস উপলক্ষে আবির চট্টোপাধ্যায়ের এমন চমকপ্রদ পোস্ট দেখে তাঁর অনুরাগীরাও পাল্টা তাঁকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা বার্তা প্রেরণ করেন। এমনকী স্বাধীনতা দিবসের শুভেচ্ছা বার্তার সঙ্গে সঙ্গে অনেকেই অভিনেতার সুস্থ জীবনের কামনাও করেছেন। বলে রাখা ভাল, দেশের 75 তম স্বাধীনতা দিবস উপলক্ষে রূপোলি পর্দার একাধিক তারকা তাঁদের নিজ নিজ সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভিন্ন রকমের ছবি পোস্ট করেছেন, দিয়েছেন দেশবাসীর উদ্দেশ্যে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা বার্তা। কিন্তু একজন সেনা জওয়ানের বেশে অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের এই পোস্ট যে তাঁকে জনপ্রিয়তার এক অন্য মাত্রায় পৌঁছাতে সাহায্য করবে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর