fbpx

Dev: সিনেমার পরীক্ষায় ডাহা ফেল! একের পর এক ফিল্ম ফ্লপ হতেই অবসাদে চলে গিয়েছিলেন দেব

‘একের পর এক সিনেমার ব্যর্থতায় হয়ে পড়েছিলেন অবসাদগ্রস্ত!’ বাংলা সিনেমার ব্যর্থতা নিয়ে এ কী বললেন অভিনেতা

মন্টি শীল, কলকাতা: সচরাচর বাংলা তথা সমগ্র বাঙালি সিনেপ্রেমীদের মধ্যে বাংলা সিনেমাকে কেন্দ্র করে ব্যাপক উৎসাহ নজরে আসে। কিন্তু বিগত কয়েক বছর দর্শকদের সেই উৎসাহে কিছুটা ঘাটতি এসেছে। যদিও এর অন্যতম কারণ, করোনা সংক্রমণ। এক কথায় বলতে গেলে, এই মহামারী চলাকালীন  দর্শকরা হল মুখী হতে গিয়ে ভীতি প্রদর্শন করেছেন এবং ডিজিটাল প্ল্যাটফর্মকে আপন করে নিয়েছেন দর্শকরা। অপরদিকে বড়পর্দায় মুক্তি পাওয়া একের পর এক বাংলা সিনেমা কার্যত মুখ থুবড়ে পড়েছে। যার মধ্যে রয়েছে টলিউডের অন্যতম সুপারস্টার অভিনেতা দেব ( Dev ) অভিনীত একাধিক সিনেমা।

সম্প্রতি এই বাংলা সিনেমার মুখ থুবড়ে পড়া প্রসঙ্গে এক বিষ্ফোরক মন্তব্য করলেন অভিনেতা দেব ( Dev )। জানা গিয়েছে, খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে অভিনেতা দেব অভিনীত সিনেমা কাছের মানুষ ( Kacher Manush )। যেখানে দেব ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয়  দেখতে পাওয়া যাবে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, রঞ্জিত মল্লিক,  টেলি অভিনেত্রী ইশা সাহা সহ একাধিক টলি তারকাদের। আর এদিন সিনেমার সম্প্রচারে এসে অভিনেতা দেব এক সাক্ষাৎকারে মন্তব্য করেন, “একের পর এক সিনেমা ফ্লপ হওয়ার পর অবসাদগ্রস্থ হয়ে পড়েছিলাম। কিন্তু কোনও দিনই তাঁর এই অবসাদের কথা কাউকে বুঝতে দেননি”।

1c41

শুধু তাই নয় এদিনের সাক্ষাৎকারে অভিনেতা জানান, ‘তাঁর আশেপাশে যারা থাকতেন তাঁরা সবসময় তাঁকে ক্রমাগত অনুপ্রাণিত করে গিয়েছেন।’ অভিনেতার বক্তব্য অনুযায়ী, ‘জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস হল হাসি মুখে জীবনকে উপভোগ করা। প্রায়শই শোনা যায় সিনে তারকারা অবসাদগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন। কিন্তু তাঁদের এটা দায়িত্ব নিজেকে সর্বদা সুরক্ষিত রাখা এবং তরুণ প্রজন্মকে অনুপ্রাণিত করা। অবসাদ সকলের জীবনেই কম বেশি রয়েছে, সবাইকেই জীবন যুদ্ধে জয়ী হতে হবে। জীবনকে হাসি মুখে অনুভব করতে হবে।’

বলে রাখা ভাল, সম্প্রতি মুক্তি পাওয়া অভিনেতা দেবের একাধিক সিনেমা যেমন- গোলন্দাজ, টনিক, কিশমিশ বক্স অফিসে রীতিমত মুখ থুবড়ে পড়েছে। যদিও এই তালিকা আরও দীর্ঘ। কিন্তু এরই মাঝে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে অভিনেতার আগামী সিনেমা কাছের মানুষ। আসন্ন এই বাংলা সিনেমা যে দর্শকদের মনে ব্যাপক সাড়া ফেলতে চলেছে তা নিয়ে আশাবাদী অভিনেতা। যা তাঁর এদিনের বক্তব্য থেকে স্পষ্ট ফুটে উঠতে দেখা গিয়েছে। তবে অভিনেতার এদিনের মন্তব্যে যে এক নতুন আলোচনার সূত্রপাত ঘটতে চলেছে তা বলতে কোনও দ্বিধা নেই।

google-news-icon

লেটেস্ট খবর