fbpx

Dev: কাজ এড়িয়ে মা-বাবাকে সময়! জানেন কি ঠিক কার প্রতি বেশি ভালোবাসা দেব-এর?

প্রত্যুষা সরকার, কলকাতা: টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতাদের মধ্যে একজন হলেন সকলের প্রিয় অভিনেতা সুপারস্টার দেব ( Dev )। স্বাভাবিক ভাবেই বেশির ভাগ সময় শ‍্যুটিং-এর বিভিন্ন কাজে ব্যস্ত থাকেন তিনি। তবে এত ব্যস্ততার মধ্যেও পরিবারের সাথে সময় কাটাতে একে বারেই ভোলেন না তিনি। সোশ্যাল মিডিয়ায় বার বার ধরা পরে সেই ছবি। বাবা-মায়ের সঙ্গে খোস মেজাজে গল্পে মেতে অভিনেতা।

বর্তমান সময়ে কাজের ব্যস্ততার কারণে বাবা-মা কে সময়ই দিতে পারেন না এই জেনারেশানের বেশির ভাগ মানুষ। কখনও কখনও তাঁরা ভুলেই যান বয়স বাড়ছে বাবা-মায়ের। আর একাকিত্ব অনুভব করা শুরু করেন তাঁরা। তাই কাজের ফাঁকেই তাঁদের সঙ্গে একটু সময় কাটান, কথা বলুন। এতে তাঁদের মন ভালো থাকবে। তবে ছেলে হিসাবে এই দায়িত্ব পাললের কথা একেবারেই ভোলেন না সুপারস্টার দেব ( Dev )। বুধবার ব্যস্ত দুপুরে সুইমিং পুলে মা-বাবাকে সঙ্গে করেই সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করলেন অভিনেতা।

img 20220721 103119

ছবিতে দেখা যাচ্ছে, কলকাতায় তাঁর বিলাসবহুল কমপ্লেক্সে রয়েছে,যেখানে পরিবারের সঙ্গে থাকেন দেব। সেই কমপ্লেক্সেই নিজস্ব একটি পুল রয়েছে তাঁর। সেখান বুধবার বিকেলে সেখানে ধরা পড়েন এই অভিনেতা ( Dev )। বেশ বড় নীল পুল। সেই পুলে একা দেব। পুলের পাড়ের একপাশে তাঁর মা অন্য পাশে বসে আছেন তাঁর বাবা। পরিবারের সদস্য অভিনেতার দুই পোষ্যও উপস্থিত সেখানে। ছবির ক্যাপশনে দেব লিখেছেন, “বাড়িতে বিচ ভ্যাকেশনের আনন্দ নেওয়ার চেষ্টা করছি।”

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

শুধু অভিনয় নয়, অবিনয়ের পাশাপাশি দেব চলচ্চিত্র নির্মাণেও অগ্রহী দেব। তাঁর নিজস্ব কোম্পানি থেকেই বেশ কয়েকটি চলচ্চিত্র প্রযোজনা করেছেন ( Dev ) তিনি। সম্প্রতি তাঁর নতুন ছবি ‘প্রজাপতি’র প্রচারণায় ব্যস্ত দেব। ছবিতে মিঠুনের ছেলের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। এরই সঙ্গে ঘাটালের এমপির দায়িত্বও রয়েছে তাঁর কাঁধে। সব কিছু একসঙ্গে সুন্দর ভাবে সামলেও, বাবা-মাকে সময় দিতে ভুলেন না অভিনেতা।

google-news-icon

লেটেস্ট খবর