fbpx

Rahul Arunodoy Banerjee: ছবি দেখেই পালিয়ে বিয়ে করেছিল অনেক জুটি! ‛চিরদিনই তুমি যে আমার’ সিনেমা নিয়ে আবেগঘন রাহুল

প্রত্যুষা সরকার, কলকাতা: ‘আমি আর রাজ চক্রবর্তীর সঙ্গে কাজ করতে চাই না’-বলে দাবি করলেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জি (Rahul Arunodoy Banerjee)। বর্তমানে টলিপাড়ায় তাঁর বেশ জনপ্রিয়তা রয়েছে। তবে চলচিত্র থেকে একটু বিরতি নিয়ে টেলিভিশনে মন দিয়েছেন তিনি। সম্প্রচার একটি নামকরা বাংলা বিনোদন মূলক চ্যানেলে ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করছেন তিনি।

তবে হঠাৎ রাজ চক্রবর্তীর সঙ্গে কাজ করতে না চাওয়ার কারণ কী অভিনেতার? রাজের জন্যই কী তবে সিনেমা থেকে বিরতি নিলেন রাহুল। সম্প্রতি এক সংবাদমাধ্যমে এই নিয়েই মুখ খুললেন অভিনেতা। কী বললেন তিনি। আজ থেকে ১৪ বছর আগে মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তীর ( Raj Chakraborty) পরিচালিত ছবি ‘চিরদিনই তুমি যে আমার’ (Chirodini Tumi Je Amar)। সেই ছবিতেই বাংলা সিনেমা জগতে জন্ম হয় নতুন জুটি রাহুল অরুণোদয় ব্যানার্জি (Rahul Arunodoy Banerjee) এবং প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)।

img 20220816 162732

এই ছবি মুক্তির পরই রাতারাতি সুপারস্টার হয়ে যান তাঁরা। কিন্তু প্রথম ছবির পর ১৪ বছর কেটে গেলেও রাজ চক্রবর্তীর কোনও সিনেমাতে অভিনয় করতে দেখা যায়নি রাহুলকে (Rahul Arunodoy Banerjee)। কী এর আসল কারণ? পরিচালকের প্রতি বেজায় ক্ষোভ, রাগ আর অভিমান জমা হয়ে রয়েছে অভিনেতার মনে। এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অভিনেতা জানান, “আমি আর রাজ চক্রবর্তীর সঙ্গে কাজ করতে চাই না। এর থেকে বড় পাওনা আমার কাছে আর কিছু ছিল না।”

img 20220816 163014

রাহুলের অভিযোগ,”প্রেম আমার’ তো আমার জন্যই লেখা হয়েছিল। কিন্তু সেখান থেকে রাজ আমাকে সরিয়ে দেয়। আমার তাতে কিছু আসে যায় না। প্রেম আমার করলে কী হত, তৃণমূলের বিধায়ক হতাম। যা আমি কোনওদিনই হতে চাই না। আমি যা ছিলাম সেটাই থাকতাম।’ ‘চিরদিনই তুমি যে আমার’ ছবিতে অভিনয়ের সময় প্রিয়াঙ্কা এবং রাহুলের (Rahul Arunodoy Banerjee) বয়স ছিল ১৭ এবং ২৪ বছর। এটি শুধু রাহুল-প্রিয়াঙ্কার প্রথম ছবি নয় রাজ চক্রবর্তীরও প্রথম ছবি ছিল।

img 20220816 162619

রাহুল (Rahul Arunodoy Banerjee) আরও বলেন, ‘অনেক কিছু মনে পড়ে এখন ফিরে তাকালে। কত বাচ্চা ছিলাম আমরা। এখন ভাবনা চিন্তাই বদলে গিয়েছে। চিরদিনের সঙ্গে একটা স্মৃতি সবসময়ই জড়িয়ে থাকবে, সেই সময়ই আমার সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্কটা পরিপূর্ণ রূপ নেয়। আর এই ছবি মুক্তির পর সেই সময় হাজার খানেক জুটি পালিয়ে বিয়ে করে। এককথায় পালিয়ে বিয়ে করার অনুপ্রেরণা হয়ে গিয়েছিলাম আমরাই।’ সেই সময়ই প্রিয়াঙ্কার সঙ্গে ঘনিষ্ঠ হন রাহুল। রাজ চক্রবর্তী নাকি প্রিয়াঙ্কাকে নিয়েও বাজে কথা বলেছিলেন ছবি মুক্তির পরে।

google-news-icon

লেটেস্ট খবর