Advertisement

বিমানবন্দরে বিশেষ অন্তরঙ্গতা! যশকে সোহাগে ভরিয়ে নেটপাড়ায় শোরগোল তুললেন নুসরত

টলিপাড়ার (Tollywood) সবথেকে চর্চিত নায়িকার নাম উঠলেও সবার আগে উঠে আসে নুসরত জাহানের(Nusrat Jahan) নাম। কোনও কারণ হোক বা অকারণ সর্বদাই শিরোনামে থাকেন নুসরত জাহান (Nusrat Jahan)। গোটা বছরভর সবথেকে বেশি শিরোনামে উঠে এসেছেন টলিপাড়ার (Tollywood) প্রথমসারির অভিনেত্রী তথা ঈশানের মাম্মা নুসরত জাহান(Nusrat Jahan)। প্রেম থেকে বিয়ে, বিচ্ছেদ থেকে সন্তান নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তুঙ্গে।  বিগত এক বছর ধরে তাকে ঘিরে রয়েছে রহস্য, যদিও সেই রহস্য জিইয়ে রাখতে বেশি পছন্দ করেন সাংসদ অভিনেত্রী (Nusrat Jahan)। যদিও সমাজের চোখরাঙানিকে উপেক্ষা করে একাধিকবার সাহসীকতার পরিচয় দিয়েছেন নুসরত জাহান(Nusrat Jahan) । তিনি যে  ছক ভাঙতে পছন্দ করেন তা বারেবারে প্রমাণ দিচ্ছেন। কোনওকিছুতেই রাখঢাক করা তার না পসন্দ।

ফের নজরে প্রেম-যুগল। টলিপাড়ার পাওয়ার কাপল বললেই  যশ-নুসরতের নাম সবার শীর্ষে। যশ ও নুসরতের প্রেমকাহিনি এখনও টলিপাড়ার অলিতে গলিত। সম্প্রতি যশ নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, বিমানে এবং বিমান বন্দরের মধ্যে চরম অন্তরঙ্গতায় ধরা দিয়েছেন যশ ও নুসরত। ভিডিওতে দেখা যাচ্ছে, কখনও সেলফি তুলছেন তো কখন যশের গলা জড়িয়ে আদরে ভরিয়ে দিচ্ছেন, আবার কখনও যশের গাল ধরে আদরে ভরিয়ে দিয়েছেন। অন্যদিকে নুসরতকে ট্রলিতে বসিয়ে নিয়ে বিমান বন্দরে ঘুরছেন যশ। আদুর-খুনসুটিতে ভরপুর এই ভিডিও পোস্ট হতেই মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া।শুটিং নাকি ঘুরতে যাচ্ছেন তারকা দম্পতি, সে বিষয়ে অবশ্য কিছুই জানাননি তাঁরা। দুজনেই ফোনে অধরা।

আরও পড়ুন বড় পর্দা ওয়েব পর্দা ঘুরে সেই সিরিয়ালই ভরসা! ‘বসন্ত বিলাস মেসবাড়ি’তে হাজির অলিভিয়া

এয়ারপোর্টে নানা রকম পোজে ক্যামেরাবন্দি যশরত। যশের (Yash Dasgupta) পোস্ট করা ভিডিওতে হোয়াইট শার্ট, কালো চশমা পরে দেখা গিয়েছে। অন্যদিকে কালো রঙের টি-শার্ট পরে নজর কেড়েছেন যশ। ফ্লাইটের মধ্যে যশের কোলে মাথা রেখে ঘুমোতেও দেখা গেছে নুসরতকে (Nusrat Jahan)। যশ-নুসরতের এই খুনসুটির ভিডিও নেটদুনিয়ার হটকেক। 

nusrat 2সদ্যই কিছুদিন আগে মা হয়েছেন নুসরত জাহান(Nusrat Jahan)। মা হওয়ার পরই কাজে ফিরেছেন নুসরত (Nusrat Jahan)। শুধু তাই নয়, শরীরে নেই বেবিফ্যাট, চাবুক ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত। নুসরত জাহান ও যশ দাশগুপ্ত(Yash Dasgupta) সর্বদাই যেন থাকেন খবরের শিরোনামে। এবার বড়পর্দায় একসঙ্গে আসতে চলেছেন ঈশানের বাবা ও মা।  ইতিমধ্যেই ছবির কাজও শেষ করে ফেলেছেন যশ ও নুসরত জুটি।এই প্রথমবার ছেলে ঈশানের জন্মের পর একফ্রেমে ধরা দিতে চলেছেন যশ (Yash Dasgupta) ও  নুসরত জাহান। 

ছেলে হওয়ার পর যেন একটু বেশিই ব্যস্ত হয়ে পড়েছেন নুসরত । সাংসদ অভিনেত্রীর (Actress) হাতে এখন একের পর এক ছবির কাজ। একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। অভিনয়ের বাইরেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ভালই রয়েছেন নুসরত জাহান।  শিলাদিত্য ভৌমিকের পরিচালনায় যশ দাশগুপ্তের  সঙ্গে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবির কাজ শেষ করে ফেলেছেন নুসরত জাহান  । টলিপাড়ার টক অফ দ্য টাউন-কে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। যশ দাশগুপ্তের সঙ্গে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে নুসরত জাহানকে । 

আরও পড়ুন শেষ হতে পারে আপনার স্বাস্থ্যসাথী কার্ডের মেয়াদ, রইল কার্ড চলু করার পদ্ধতি



Follow us on


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement
Back to top button
Advertisement
Advertisement