fbpx

Ankita Chakraborty: “এখানে বাবু-বেবি চলে না!” টলিউডে কাজ হারিয়ে বিস্ফোরক অভিনেত্রী অঙ্কিতা

প্রত্যুষা সরকার, কলকাতা: টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তীর ( Ankita Chakraborty )। আজ পর্যন্ত টেলিভিশনে তিনি যত গুলি কাজ করেছেন সব গুলিই একেবারে ধামাকেদার। বলতে গেলে পর্দার সামনে আসলেই তিনি নিয়ে আসেন বলিষ্ঠ কোন চরিত্র। তবে শুধু ছোট পর্দা নয় বড় পর্দা তেও নিজেকে খুব ভালভাবে প্রতিষ্ঠিত করতে পেরেছেন এই বাঙালি অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী।

সম্প্রতি কলার্স বাংলায় শুরু হওয়া অসমবয়সী প্রেমের ধারাবাহিক ‘ইন্দ্রানী’ তে দেখা যাবে তাঁকে। ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা চক্রবর্তী ( Ankita Chakraborty )। অসমবয়সী এবং অপ্রচলিত প্রেমের গল্প ফুটে উঠবে এই ধারাবাহিকে। তবে এর আগে বেশ কয়েক বছর ছোটো পর্দায় দেখা মেলেনি অভিনেত্রীর। এত দিন কি করছিলেন তিনি?

img 20220714 123921

একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে নায়িকাকে প্রশ্ন করা হয়, যে টলিউডে কাজ পেতে গেলে একটু তোষামোদ তো করতেই হয়। তবে নায়িকা বরাবর ঠোঁট কাটা স্বভাবের আর সেই কারণেই কি একের পরের কাজ হাতছাড়া হয়েছে অঙ্কিতার? এর উত্তরে অঙ্কিতা কিছুটা একই কথা বললেন। নায়িকা জানালেন, নয় নয় করে ১৭ বছর ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। এরই মাঝে কাজের জন্য মুম্বই গিয়েছিলেন তিনি। নায়কা ( Ankita Chakraborty ) বলেন, মুম্বইতে কোনও বাবু বেবি কাজে লাগে না। অভিনেত্রী এখন অবধি সেখানে যে কটা কাজ পেয়েছেন সেগুলো শুধুমাত্র অডিশনের মধ্যে দিয়েই। আর ঠিক এরপরই টলিউড ইন্ডাস্ট্রির উপর বিস্ফোরক অভিযোগ আনলেন অঙ্কিতা।

img 20220714 125631

তিনি জানান, তাঁর শহরের বড় বড় প্রডিউসার বা প্রযোজনা সংস্থা বা পরিচালকরা তাঁকে কখনোই কোনও সুযোগ করে দেয়নি। ইন্ডাস্ট্রিতে এমন অনেকে যাঁরা তাঁকে কাজের প্রস্তাবতো দিতেন কিন্তু সেই প্রস্তাবও হাত ছাড়া হয়ে গেছে তাঁর। তিনি এও বলেন, এসবের পিছনে নাকি খুব হাস্যকর কারণ দেন তাঁরা। তাঁরা বলতেন যে অঙ্কিতা ( Ankita Chakraborty ) নাকি খুব ভালো অভিনেত্রী কিন্তু এই চরিত্র তাঁর জন্য নয়। তাঁকে আরো বেটার কিছু চরিত্র দিতে হবে। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে সেই বেটার অপশন এখনো অবধি তিনি পাননি কারোর থেকে।

img 20220714 123805

অভিনেত্রী এটাও বললেন যে কলকাতার শীর্ষস্থানে থাকা পরিচালক এবং প্রযোজকরা তাঁকে তাঁর নিজের নামেই চেনেন। তবুও কাজ নেই তাঁর কাছে। সব শেষে তিনি ( Ankita Chakraborty ) জানিয়েছেন এর জন্য তাঁর ব্যক্তিগত কোন আক্ষেপ নেই। কারণ তিনি কাউকে তোষামোদ করে চলতে পারেন না। তাঁর কাজ শুধু পরিচালক কোনো ভালো চরিত্র দিলে সেই চরিত্রটা মন দিয়ে ফুটিয়ে তোলা। তিনি জানান ইতিমধ্যে নিজের একটি প্রডাকশন হাউসও খুলেছেন অঙ্কিতা। আর সেখানেই আস্তে আস্তে এগতে চান তিনি।

google-news-icon

লেটেস্ট খবর